বড় খবর

পাঞ্জাব ভোটে বোনের জন্য কোনও প্রচার করবেন না, কংগ্রেসকে ফেরালেন সোনু সুদ!

“বোন নিজের জায়গা নিজে তৈরি করবে”, স্পষ্ট মন্তব্য অভিনেতার।

Sonu Sood, Malvika Sood, Punjab Congress, সোন সুদ, মালবিকা সুদ, পাঞ্জাব কংগ্রেস, পাঞ্জাব নির্বাচন ২০২২, কংগ্রেসের হয়ে প্রচার করবেন না সোনু সুদ, bengali news today
সোনু সুদ, মালবিকা সুদ

পাঞ্জাবের কংগ্রেস প্রার্থী বোন মালবিকা সুদের হয়ে কোনওরকম প্রচার করবেন না, সাফ জানিয়ে দিলেন সোনু সুদ। অতঃপর তিনি যে এই পদক্ষেপের মাধ্যমে কংগ্রেসকে ফেরালেন, তা বলাই বাহুল্য।

প্রসঙ্গত, সোমবার পাঞ্জাব কংগ্রেস (Congress party in Punjab) যোগ দিলেন সোনু সুদের (Sonu Sood) বোন মালবিকা সুদ (Malvika Sood)। বোনের জীবনের এই নয়া ইনিংসের জন্য শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা। উপস্থিত ছিলেন সংশ্লিষ্ট রাজ্যের কং-চিফ নভজোৎ সিং সিধু। পাঞ্জাব কংগ্রেসের তরফে একটি টুইট থেকেই জল্পনার শুরয়াৎ হয়েছিল যে, তাহলে কি সোনু সুদও রাজনীতিতে নামছেন? কারণ, সেই ছবিতে সিধুর পাশে সোনুকে দেখা গিয়েছে। এবং তাতে স্পষ্ট লেখাছিল- “কংগ্রেসের সঙ্গেই রয়েছেন সোনু সুদ।” সেই জল্পনা যখন তুঙ্গে তখনই সোনু সাফ জানিয়ে দিয়েছিলেন যে, তিনি রাজনৈতিক ছত্রছায়ার বাইরে থেকেই মানুষের জন্য কাজ করে যাবেন।

তবে উল্লেখ্য, জল্পনা কিন্তু এখানেই থামেনি। পাঞ্জাবের আসন্ন বিধানসভা নির্বাচনে কংগ্রেস প্রার্থী হচ্ছেন সোনুর বোন মালবিকা। অতঃপর রাজনৈতিক মহল ধরেই নিয়েছিল যে, নিজে সরাসরি রাজনীতিতে যোগ না দিলেও বলিউডের এমন ঈশ্বরদূত-সম মানবদরদী অভিনেতার মুখকে হাতিয়ার করে ভোট টানবে কংগ্রেস। কিন্তু বৃহস্পতিবার সেই জল্পনাতেও জল ঢাললেন সোনু সুদ। স্পষ্ট জানালেন, “আমি বোনের হয়ে কোনওরকম প্রচার করব না।”

[আরও পড়ুন: ‘আমি যমের অরুচির লিস্টে নেই!’, বলছেন করোনায় আক্রান্ত স্বস্তিকা]

সোনুর কথায়, “এটা আমার বোনের রাজনৈতিক জার্নি। ভোট পেতে মালবিকাকেই কসরত করতে হবে। মানুষের জন্য কাজ করতে হবে। ওঁর রাজনীতিতে যোগ দেওয়ার এই সাহসী পদক্ষেপে আমি গর্বিত। সাধারণ মানুষের সমস্যার ব্যাপারে বোন ওয়াকিবহল, আর আমার বিশ্বাস ও সবার ভালোর জন্যই কাজ করবে।”

উল্লেখ্য, বোন কংগ্রেসের হয়ে লড়লেও, দিন কয়েক আগেই কং-শাসিত পাঞ্জাবের ‘স্টেট আইকন’ পদ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সোনু সুদ। প্রধানমন্ত্রী মোদীর নিরাপত্তা গাফিলতির অভিযোগ ওঠার পরই অবশ্য সেই পদক্ষেপ করেন তিনি। তবে সংশ্লিষ্ট কারণেই কিনা, তা খোলসা করেননি সোনু।

প্রসঙ্গত, অতিমারীকালে যেভাব দেশের দুঃস্থ মানুষদের পাশে দাঁড়িয়েছেন সোনু, তাতে ইতিমধ্যেই তাঁকে ঈশ্বরের দূত তকমা দিয়েছে নেটদুনিয়া। তখনই অভিনেতার কাছে রাজনীতিতে যোগ দেওয়ার প্রস্তাব আসে একাধিকবার। তবে ফিরিয়ে দিয়েছেন তিনি। আর সোনু এবারও প্রমাণ করে দিলেন যে, রাজনীতির সঙ্গে তাঁর কোনওরকম যোগ না রয়েছে , না থাকবে ভবিষ্যতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor sonu sood wont campaign for punjab congress candidate sister malvika

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com