তিরিশ পেরোলেন সুবান, স্বামীকে সারপ্রাইজ ফিরিয়ে দিলেন তিয়াসা

Tiyasha Roy, Suban Roy: এবছর জন্মদিনটা বড় সুন্দর কাটল অভিনেতা সুবানের। তিয়াসার জন্মদিনে তিনি যেমন চমকে দিয়েছিলেন স্ত্রী তিয়াসাকে, নায়িকা নিজেও তাই করলেন স্বামীর জন্মদিনে।

By: Kolkata  Updated: June 18, 2019, 05:07:28 PM

Bengali Television, Suban Roy, Tiyasha Roy: তিয়াসা-সুবান, টেলিজগতের নবীন দম্পতির ভারি মিষ্টি সংসার। সুযোগ পেলেই শুটিং ফেরত ডিনার ডেট বা সপ্তাহান্তে রোমান্টিক লং ড্রাইভ মিস হয় না দু’জনের। আর বিশেষ কোনও দিন হলে তো কথাই নেই। সারপ্রাইজ দেওয়ার নিটোল আয়োজন থাকে। ১৭ জুন সুবান পা দিলেন তিরিশে। আর মধ্যরাতেই তিয়াসা দিলেন মিষ্টি সারপ্রাইজ। ঠিক যেমন তিয়াসার জন্মদিনে সারপ্রাইজ দিয়েছিলেন সুবান। শুধু তাই নয়, দু’জনে পাড়ি দিয়েছেন উত্তরবঙ্গ, বৃষ্টির জঙ্গল উপভোগ করতে।

Suban Roy turns 30 তিরিশে পা অভিনেতা সুবান রায়ের।

১৭ জুন মধ্য়রাতে, বারোটা বাজার একটু আগেই বেরিয়ে পড়েছিলেন তিয়াসা-সুবান লং ড্রাইভে। বারোটা বাজতেই গাড়ি থামিয়ে কেক কেটে ফুল দিয়ে তিয়াসা শুভেচ্ছা জানালেন জীবনসঙ্গীকে। টেলিজগতের এই দম্পতি খুবই ধর্মপ্রাণ। ভোররাতে গোবরডাঙার কালীবাড়িতে জন্মদিন উপলক্ষে বিশেষ পুজো দিলেন অভিনেতা। আগামী মাসে শুরু হচ্ছে সুবানের নতুন কাজ, আকাশ ৮-এর নতুন ৬ মাসের মেগা। সেখানে আবারও নেগেটিভ চরিত্রে দেখা যাবে সুবানকে।

Suban Roy at Gobordanga Kali Temple গোবরডাঙা কালীবাড়িতে সুবান, জন্মদিনের ভোররাতে।

আরও পড়ুন: ‘জয়ী’-কে চ্য়ালেঞ্জ জানিয়ে আগামী মাসেই ‘সাঁঝের বাতি’

দুপুরে ছিল জন্মদিনের ভূরিভোজ, মায়ের হাতের রান্না। সে সব সেরেই তিয়াসা-সুবান পাড়ি দিয়েছেন উত্তরবঙ্গে। সঙ্গে গিয়েছেন বন্ধুরা। ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে সুবান জানালেন, ”বৃষ্টির জঙ্গল আমার সবচেয়ে প্রিয়। শিলিগুড়ির রেস্তোরাঁয় সবাই মিলে সেলিব্রেট করে আমরা এবার যাব ডুয়ার্সের জঙ্গলের গভীরে। জলদাপাড়া, গরুবাথান, কোচবিহার, চিলাপাতা… এই বর্ষায় ঘন জঙ্গলের অভিজ্ঞতা অসাধারণ।”

 

Tiyasha Roy celebrating Suban Roy's birthday জন্মদিনের দুপুরে তিয়াসা-সুবান। Suban and Tiyasha শিলিগুড়িতে সুবানের জন্মদিন পালন। ছবি সৌজন্য: সুবান

শিলিগুড়িতে সুবানের বন্ধু আরমান ও তাঁর পরিবারের সঙ্গে জমিয়ে হল জন্মদিনের দ্বিতীয় পর্যায়ের সেলিব্রেশন। অত্যন্ত অভিভূত অভিনেতা জানালেন, ছোটবেলায় তাঁর বাবা এভাবে জন্মদিন পালন করতেন। কিন্তু বড়বেলায় এত আড়ম্বর করে জন্মদিন পালন হয়নি সেভাবে এতদিন। তিয়াসা ও আরমানের জন্যই সেটা সম্ভব হল, এমনটাই জানালেন অভিনেতা।

Suban Roy's birthday celebration in Siliguri শিলিগুড়িতে সুবানের জন্মদিন পালন, সঙ্গে তিয়াসা ও বন্ধুরা। ছবি সৌজন্য়: সুবান

আরও পড়ুন: টেলিপর্দায় সৌদামিনী হয়ে ফিরল সুস্মিলি

অভিনেতা জানালেন প্রতি বছর জন্মদিনই বিশেষ কিন্তু এই বছরটা যেন ছাপিয়ে গেল আগের বছরগুলিকে। গত বছর এই সময় থেকে ‘কৃষ্ণকলি’ সবে শুরু হয়েছিল তাই তিয়াসাকে নিয়ে কোথাও যাওয়ার সুযোগ আসেনি। এবছর সময় বার করে নিয়েছেন সুবান-তিয়াসা দুজনেই। আর স্বামীর তিরিশে পা যখন, সেই বছরটা তো বিশেষ হবেই ‘কৃষ্ণকলি’-নায়িকা তিয়াসার কাছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Actor suban roy celebrates 30th birthday with actress wife tiyasha

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X