বড় খবর

টেলিপর্দায় সৌদামিনী হয়ে ফিরল সুস্মিলি

Bengali Television, Bengali Actress: বাংলা টেলিভিশনের সবচেয়ে সম্ভাবনাময় অভিনেত্রীকে এখনও শিশুই বলা যায়। ‘প্রথম প্রতিশ্রুতি’ অভিনেত্রী সুস্মিলিই এবার সৌদামিনী।

Susmili Acharya back as Soudamini in Zee Bangla serial
'সৌদামিনীর সংসার'-এ সুস্মিলি আচার্য। ছবি সৌজন্য়: জি বাংলা

Bengali Television, Bengali Actress, Susmili Acharya: ২০১৮ সালের বাংলা টেলিভিশনের সেরা ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ছিল ‘প্রথম প্রতিশ্রুতি’। সত্য়বতী-র চরিত্রে ওই ধারাবাহিকে দেখা গিয়েছিল সুস্মিলি আচার্যকে। ফেব্রুয়ারিতে আচমকাই বন্ধ হয়ে যায় কালারস বাংলা-র সেই ধারাবাহিক। কয়েক মাসের বিরতির পরে এবার নতুন ধারাবাহিকের নায়িকা হয়ে ফিরল বাংলা টেলিভিশনের এই খুদে অথচ সম্ভাবনাময় অভিনেত্রী।

আগামী ১৭ জুন থেকে শুরু হচ্ছে ‘সৌদামিনীর সংসার’। প্রেক্ষাপট পঞ্চাশের দশক। সোশাল ড্রামা কিন্তু পিরিয়ডধর্মী। বাংলা ধারাবাহিকের দর্শক মনোরঞ্জনের অনেক মালমশলা পাবেন এই ধারাবাহিকে। পুনর্জন্ম, সাংসারিক কোন্দল, কমিক রিলিফ থেকে শুরু করে সুলক্ষণা নায়িকা, গৃহস্থ প্রেম, সবকিছুই থাকবে এই ধারাবাহিকে।

আরও পড়ুন: ভারতের গুপ্তচরই হবে বাংলাদেশের বউ! আগামী সপ্তাহে আসছে চমক

শেষ হয়েছে জি বাংলার রাত সাড়ে দশটার স্লটের ধারাবাহিক ‘ভানুমতীর খেল’। ওই স্লটেই সোম থেকে শুক্র দেখা যাবে এই ধারাবাহিকটি। ইতিমধ্যেই প্রোমো নিয়ে দর্শকের উৎসাহ রয়েছে। ‘প্রথম প্রতিশ্রুতি’-তে সুস্মিলির অভিনয় নিয়ে উচ্ছ্বসিত ছিলেন টেলিজগতের অভিজ্ঞ অভিনেতা-অভিনেত্রীরা। দিতিপ্রিয়া রায়, ঐন্দ্রিলা সাহা, সম্পূর্ণা মণ্ডলের মতোই প্রতিভাবান সুস্মিলি।

Susmili Acharya in Prothom Protisruti
‘প্রথম প্রতিশ্রুতি’-তে সুস্মিলি

‘সৌদামিনীর সংসার’-এর শুরুতেই দেখা যাবে পুতুলের সংসার নিয়ে মগ্ন সৌদামিনী। পুতুলের সংসার সামলাতে সামলাতেই একদিন সে হয়ে উঠবে পাকা গিন্নি। শুধু তাই নয়, সেই পরিবারেই জন্মান্তর হয়ে ফিরবে সে। ধারাবাহিকের গল্পে একটি জন্মজন্মান্তরের প্রেমের কাহিনিও রয়েছে। সুব্রত রায় প্রোডাকশন্স প্রযোজিত এই ধারাবাহিকে বাংলা টেলিপর্দার বহু জনপ্রিয় মুখকে দেখতে পাবেন দর্শক।

আরও পড়ুন: ‘ত্রিনয়নী’-র সামনে একটাই চ্যালেঞ্জ! রইল এই সপ্তাহের সেরা দশ তালিকা

সব মিলিয়ে সন্ধ্যারাতের বিনোদনের একটি পূর্ণাঙ্গ প্য়াকেজ হতে চলেছে এই ধারাবাহিক যার কেন্দ্রবিন্দুতে রয়েছে সুস্মিলির স্নিগ্ধ উপস্থিতি। শুরুতেই টিআরপি তালিকার সেরা দশে জায়গা করে নিতে পারবে কি না এই ধারাবাহিক, সেই নিয়ে কিঞ্চিৎ সংশয় রয়েছে। কারণ সমসাময়িক সোশাল ড্রামার ট্রেন্ডই এখন জোরদার। তবে পর্দায় সুস্মিলি ম্যাজিক অনেক কিছুই ঘটাতে পারে!

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Susmili acharya back as soudamini in zee bangla serial

Next Story
‘কৃশানু দে-র পরে আর কোনও বাঙালি ফুটবলার কিংবদন্তি হতে পারেননি’Footballer Krishanu Dey web series producer Amit Ganguly exclusive
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com