scorecardresearch

বড় খবর

মাঝরাতে মদ্যপ হয়ে সহ-অভিনেত্রীর বাড়িতে হামলা চালান সুমন, হয় থানা-পুলিশও!

একের পর এক অভিযোগ জনপ্রিয় টেলি-অভিনেতার বিরুদ্ধে।

মাঝরাতে মদ্যপ হয়ে সহ-অভিনেত্রীর বাড়িতে হামলা চালান সুমন, হয় থানা-পুলিশও!
১ মাস আগে বিয়েও ভাঙে টেলিপর্দার অভিনেতা সুমন দে-র

একের পর এক অভিযোগ টেলিপর্দার জনপ্রিয় অভিনেতা সুমন দে-র বিরুদ্ধে। দিন দুয়েক আগেই তাঁর প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী সুরভী সান্যাল তাঁর সঙ্গে বিয়ে ভাঙার কারণ জানিয়েছেন। ফ্ল্যাটে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় হাতেনাতে ধরে ফেলেন সুমনকে। সেই ঘটনা থেকেই বিচ্ছেদ! এবার আরেক বিস্ফোরক তথ্য শোনা গেল টেলি-অভিনেতার বিরুদ্ধে।

এক মাস আগে মাঝরাতে সহ-অভিনেত্রী দিয়া চক্রবর্তীর বাড়িতে গিয়ে হামলা চালান সুমন দে। একসঙ্গে ‘বধূবরণ’ সিরিয়ালে কাজ করেছিলেন সুমন ও দিয়া। সেই সহ-অভিনেত্রীর বাড়িতেই সুমন মধ্যরাতে মত্ত অবস্থায় যান। দিয়া নিজেই সেকথা সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

কী ঘটেছিল সেদিন? দিয়া চক্রবর্তীর কথায়, সুমন তাঁর সহকর্মী ছিলেন ব্যস এটুকুই তাঁদের সম্পর্ক। কেন সেদিন নিজের ব্যক্তিগত জীবনের ঝামেলা নিয়ে তাঁর বাড়িতে চলে আসেন হঠাৎ করে, জানা নেই! দিয়ার মন্তব্য, “শুধুমাত্র একই জায়গায় থাকি বলে! যদিও সুমনের বান্ধবী সেইসময়ে আমার সঙ্গে ছিলেন, ওকে অসংখ্য ধন্যবাদ। তাই আমি বাধ্য হয়েই নিজের নিরাপত্তার জন্য হরিদেবপুর থানায় অভিযোগ দায়ের করি সুমনের বিরুদ্ধে।” যদিও ১ মাস পর এই ঘটনা নিয়ে কোনওরকম জলঘোলা হোক, তা চান না দিয়া চক্রবর্তী। তবে এই ঘটনা সত্যি।

[আরও পড়ুন: ফ্ল্যাটে ‘আপত্তিকর’ অবস্থায় অন্য মহিলার সঙ্গে অভিনেতা! বিয়ে ভাঙল টলিপাড়ার জুটির]

প্রসঙ্গত, সম্প্রতি সুরভী জানিয়েছেন, ফিফা বিশ্বকাপ ফাইনালের রাতের ঘটনা। সুমনের ফ্ল্যাটে হাতেনাতে অন্য মহিলার সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন তিনি। মুখের ভাষা হারিয়ে ফেলেছিলেন সুরভী। তাঁর এখনও বিশ্বাসই হচ্ছে না যে, বিয়ে ঠিক হওয়ার পরও এভাবে বিশ্বাসঘাতকতা করা হয়েছে তাঁর সঙ্গে।

সুমন দে এবং সুরভী সান্যাল, দু’জনেই ছোটপর্দার সুবাদে এখন দর্শকদের পরিচিত মুখ। বিশেষ করে অভিনেতা। ‘নকশি কাঁথা’, ‘তুমি যে আমার’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন। সেই অভিনেতার বিরুদ্ধেই একের পর এক বিস্ফোরক অভিযোগ প্রকাশ্যে আসছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actor suman dey visits co actress house at midnight