বড় খবর

সুশান্ত-মৃত্যু মামলায় নয়া মোড়! ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পৈঠানিকে ‘গ্রেপ্তার করল’ NCB

বিশেষ আদালতের নির্দেশে আগামী পাঁচ দিনের জন্য সিদ্ধার্থকে থাকতে হবে জেল হেফাজতে।

sushant Singh Raput, siddharth Pithani
১৪ জুন এক বছর পূর্ণ তাঁর মৃত্যুর।

আগামী ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর একবছর হবে। তার আগেই অভিনেতার মৃত্যু-মামলায় নয়া মোড়। মাদকচক্রে গ্রেপ্তার করা হল সুশান্তের ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থ পৈঠানিকে (Siddharth Pithani)। শুক্রবার সিদ্ধার্থকে হায়দরাবাদ থেকে গ্রেপ্তার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। বিশেষ আদালতের নির্দেশে আগামী পাঁচ দিনের জন্য সিদ্ধার্থকে থাকতে হবে জেল হেফাজতে।

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর থেকেই সিদ্ধার্থ পৈঠানিকে আতসকাচের তলায় রাখা হয়েছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থাগুলির পক্ষ থেকে। গত একবছরে একাধিকবার তাঁকে ডেকে পাঠানো হয়েছে সংস্থাগুলির তরফে। এবার অভিনেতার রহস্যমৃত্যুর এক বছর হওয়ার মুখেই নয়া দিক উন্মোচিত হল এনসিবির হাত ধরে।

[আরও পড়ুন: ‘মানবিক’ মীর! থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশুর প্রাণ বাঁচাতে রক্তদান শিল্পীর]

সুশান্তের সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন সিদ্ধার্থ। যে চারজন প্রথমে সুশান্তের ঝুলন্ত দেহ দেখতে পান, তাঁদের মধ্যেই একজন সিদ্ধার্থ। পাশাপাশি অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীরও (Rhea Chakraborty) ঘনিষ্ঠ বন্ধু ছিলেন তিনি। সুশান্তকে ডাকতেন বুদ্ধ বলে। অভিনেতার মৃত্যুর পর রিয়ার কল রেকর্ড থেকে দেখা গিয়েছিল ওই বছরেই সিদ্ধার্থের সঙ্গে প্রায় একশোবারেরও বেশি কথা হয়েছে তাঁর। সুশান্তের মৃত্যুর পর তাঁকে নিয়ে তদন্তকারী সংস্থা এবং সংবাদমাধ্যমের কাছে একাধিক বার কথা বললেও এই প্রসঙ্গ এড়িয়ে যেতেন সিদ্ধার্থ। এবার মাদকচক্রে সুশান্তের সেই বন্ধুকেই গ্রেপ্তার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

[আরও পড়ুন: ত্রাণ দিতে গিয়ে ‘চড় খেলেন’ রুদ্রনীল, ‘খাবারে বিষ মেশানোর’ অভিযোগ তৃণমূলের!]

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor sushant singh rajput death case ncb arrested siddharth pithani

Next Story
‘মানবিক’ মীর! থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশুর প্রাণ বাঁচাতে রক্তদান শিল্পীরMir
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com