বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

সুশান্ত সিং রাজপুতের ‘অভিশপ্ত স্মৃতি’ উস্কে দিল সিদ্ধার্থ শুক্লার মৃত্যু, নেটদুনিয়ায় হাহাকার

সুশান্তের মতো সেই কুপার হাসপাতালেই সিদ্ধার্থের মরদেহ নিয়ে যেতে হল? প্রশ্ন নেটিজেনদের।

Sushant Singh Rajput, Sidharth Shukla, Sidharth Shukla death, bollywood, সুশান্ত সিং রাজপুত, সিদ্ধার্থ শুক্লা, bengali news today, সুশান্ত-সিদ্ধার্থ
সুশান্ত সিং রাজপুতের অভিশপ্ত স্মৃতি উস্কে দিল সিদ্ধার্থ শুক্লার মৃত্যু

সিদ্ধার্থ শুক্লার মৃত্যু (Sidharth Shukla’s death) উসকে দিল সুশান্ত সিং রাজপুত স্মৃতি। দুই তারকার ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আজ হাহাকার।

“বাবুমশাই জিন্দেগি বড়ি হোনি চাহিয়ে, লম্বি নেহি…”, ‘আনন্দ’ সিনেমায় রাজেশ খান্নার এই সেরা সংলাপের সঙ্গেই মিলে গেলেন প্রয়াত দুই তারকা সুশান্ত সিং রাজপুত আর সিদ্ধার্থ শুক্লা। দুজনেই বেজায় প্রাণোচ্ছ্বল, হাসিখুশি স্বভাবের মানুষ ছিলেন। বন্ধুদের সঙ্গে আড্ডা দিয়ে, মজা করে, জীবন উপভোগ করতে ভালবাসতেন। যেমন খেলাধূলায়, তেমন পড়াশোনায় পারদর্শী ছিলেন সিদ্ধার্থ-সুশান্ত দুজনেই। দুজনের মধ্যে খুব ঘনিষ্ঠ বন্ধুত্ব না থাকলেও একে-অপরের সঙ্গে একাধিকবার পার্টিও করেছেন তাঁরা। কিন্তু কেরিয়ার যখন মধ্যগগনে, তখন দুই তারকাই চিরতরে ইহলোকের মায়া ত্যাগ করে সব ছেড়েছুড়ে পাড়ি দিলেন না ফেরার দেশে। আর তাঁদের এই অকালপ্রয়াণ-ই মেনে নিতে পারছেন না অনুরাগীরা। তাই তো বৃহস্পতিবার সকালে যখন সিদ্ধার্থ শুক্লার (Sidharth Shukla) মৃত্যুর খবর এল, নেটমাধ্যমে আবারও ট্রেন্ডিং হয়ে উঠলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)।

সুশান্ত সিনেপর্দা কাঁপিয়েছেন তো সিদ্ধার্থ টেলিদর্শকদের অন্দরমহলে কাঁপন ধরিয়েছেন। নবীন প্রজন্মের কাছে দুই ‘হার্টথ্রব’ বললেও অত্যুক্তি হয় না তাঁদের। সুশান্ত ছিলেন তুখোড় ছাত্র। সিনেমার পাশাপাশি বিজ্ঞান, অঙ্ক, জ্যোতির্বিদ্যা নিয়ে ছিল তাঁর চর্চা। অন্যদিকে সিদ্ধার্থের ঝুলিতেও ছিল ইন্টেরিয়র ডিজাইনারের ডিগ্রি। মুম্বইয়ের সেন্ট জেভিয়ার্স কলেজে পড়াশোনা টেলি-অভিনেতার। মডেলিংও সেরার শিরোপা জিতেছিলেন তুরস্কে। যেখানে কিনা ৪০টি দেশের প্রতিযোগিরা অংশ নিয়েছিলেন। সুদর্শন, বুদ্ধিমত্তায় সুশান্ত-সিদ্ধার্থ দুজনেই ছিলেন অসম্ভব। উভয়েই ব্যক্তিগত জীবন স্পটলাইটের আড়ালে রাখা পছন্দ করতেন। তবে জীবনের মধ্যগগনেই অস্তাচলে গেলেন দুই-তারকা।

[আরও পড়ুন: ‘সিদ্ধার্থ আর নেই’, শুনেই সেটে কান্নায় ভেঙে পড়লেন ‘বিশেষ বান্ধবী’ শেহনাজ, বন্ধ শুটিং]

আর কী আশ্চর্য! মৃত্যুর পর সুশান্তের মরদেহ যেখানে নিয়ে যাওয়া হয়েছিল, সেখানেই ময়নাতদন্ত চলছে সিদ্ধার্থ শুক্লার। অনুরাগীদের নজর এড়ায়নি। এই প্রসঙ্গে ইতিমধ্যে তাঁরা প্রশ্নও তুলেছেন নেটদুনিয়ায়।

সুশান্তের টেলিপর্দার সঙ্গে সম্পর্ক থাকায় ভাব ছিল সিদ্ধার্থের সঙ্গেও। তাই গতবছর সুশান্তের প্রয়াণের সময় নেপোটিজম নিয়ে মুখও খুলেছিলেন সিদ্ধার্থ। ২০২০ সালের ১৪ জুন, সুশান্ত চলে গেলেন চিরঘুমের দেশে। আর সেই অভিশপ্ত দিনটির স্মৃতিই আরও একবার উসকে দিল সিদ্ধার্থ শুক্লার মৃত্যু। ইন্ডাস্ট্রির সকলেই হতবাক! তাই তো বি-টাউন থেকে টেলিদুনিয়া, সকলেই শোকস্তব্ধ। ঠিক যেমনটা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সময়ে অনুভব করেছিলেন সকলে। তবে উল্লেখ্য, সুশান্তের মৃত্যুরহস্য উন্মোচন না হলেও সিদ্ধার্থের মৃত্যুর কারণ নিয়ে কোনওরকম ধোঁয়াশা দেখছে না মুম্বই পুলিশ।

প্রসঙ্গত, সুশান্ত-সিদ্ধার্থরা মনেপ্রাণে জীবন উপভোগ করায় বিশ্বাসী ছিলেন। সেই বিষয়টি যেমন একাধিকবার সুশান্ত সিং রাজপুতের পোস্ট, সাক্ষাৎকারে উঠে এসেছে, তেমনই চলতি বছরের ফেব্রুয়ারি মাসে সিদ্ধার্থের এক টুইটেও ধরা দিয়েছে জীবনদর্শন। যেখানে স্পষ্ট অক্ষরে সিদ্ধার্থ শুক্লা বুঝিয়ে দিয়েছেন- “জীবন খুব ছোট। তাই ভেড়ার মতো নয়, সিংহের মতো বাঁচুন।” “কিন্তু এতটাও কীসের তাড়া ছিল চলে যাওয়ার?” প্রশ্ন দুই তারকার অনুরাগীমহলে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actor sushant singh rajput trends on internet after sidharth shuklas death

Next Story
তালিবান ফেরায় কিছু ভারতীয় মুসলিম উল্লসিত, তাঁরা বেশি ভয়ঙ্কর: নাসিরুদ্দিন শাহNaseeruddin Shah, Bollywood, Three Khans of Bollywood, নাসিরুদ্দিন শাহ, বলিউড, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com