বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘সিদ্ধার্থ আর নেই’, শুনেই সেটে কান্নায় ভেঙে পড়লেন ‘বিশেষ বান্ধবী’ শেহনাজ, বন্ধ শুটিং

‘শেহনাজের খুব খারাপ পরিস্থিতি’, বললেন অভিনেত্রীর বাবা খোদ।

Shehnaaz Kaur Gill, Shehnaaz Kaur Gill on Sidharth Shukla, Sidharth Shukla death, সিদ্ধার্থ শুক্লা, শেহনাজ গিল, সিদ্ধার্থ-শেহনাজ, bengali news today
সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর খবরে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ

সিদ্ধার্থ শুক্লার (Shehnaaz Kaur Gill) সঙ্গে শেহনাজ গিলের (Shehnaaz Kaur Gill) কেমিস্ট্রি সর্বদাই স্পটলাইটে। বন্ধুত্বের সূত্রপাত ‘বিগ বস’-এর ঘর থেকেই। তাঁদের খুনসুঁটি, ঝগড়া, ভাব মন কেড়েছিল দর্শকদের। এমনকী, বি-টাউনের অন্দরেও কান পাতলেই এযাবৎকাল শোনা যেত- সিদ্ধার্থ আর শেহনাজ নাকি একে-অপরের সঙ্গে প্রেম করছেন। যদিও প্রকাশ্যে কোনওদিনই একথা স্বীকার করেননি দু’জনের কেউই। কিন্তু আজ যখন শেহনাজ গিল জানতে পারলেন যে সিদ্ধার্থ আর নেই। চিরতরের জন্য পাড়ি দিয়েছেন না ফেরার দেশে। তখন আর নিজেকে ঠিক রাখতে পারলেন না। কান্নায় ভেঙে পড়লেন প্রয়াত অভিনেতার ‘বিশেষ বান্ধবী’।

“শেহনাজ ঠিক নেই। খুব খারাপ মানসিক পরিস্থিতি ওঁর। আমি সবসময়ে ওঁর সঙ্গে যোগাযোগ রাখছি”, বললেন শেহনাজের বাবা খোদ সন্তোষ সিং সুখ। মনের মানুষের চিরতরে বিদায় নেওয়ার কথা কিছুতেই মানতে পারছেন না শেহনাজ। তাই বোনকে সামলাতে ইতিমধ্যেই মুম্বইয়ের উদ্দেশে রওনা দিয়েছেন অভিনেত্রীর দাদা শেহবাজ।

[আরও পড়ুন: প্রয়াত সিদ্ধার্থ শুক্লার বাড়িতে মুম্বই পুলিশ, মৃত্যুর কারণ নিয়ে চলছে তদন্ত]

শুটিং চলছিল। সেখানেই জানতে পারেন যে, হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন সিদ্ধার্থ শুক্লা। তৎক্ষণাৎ অভিনেত্রীর মাথার উপর যেন আকাশটা ভেঙে পড়ল। একটা মৃত্যু তছনছ করে দিল তাঁকে। সেটেই সবার সামনে প্রকাশ্যে কান্নায় ভেঙে পড়লেন শেহনাজ। তড়িঘড়ি শুটিং সেট ছেড়ে বেরিয়ে এলেন অভিনেত্রী। শুটিংও বন্ধ হয়ে গেল। ঘনিষ্ঠ মহল থেকে এমনটাই জানা গিয়েছে।

প্রসঙ্গত, ‘বিগ বস ১৩’য় বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ শুক্লা। সলমন খানও তাঁর ভূয়সী প্রশংসা করেছিলেন শোয়ে একাধিকবার। সেই শো থেকেই শেহনাজের সঙ্গে সিদ্ধার্থের ঘনিষ্ঠতার সূত্রপাত। দিন কয়েক আগেই একসঙ্গে এক মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন সিদ্ধার্থ-শেহনাজ। অনুরাগীদের ইচ্ছে ছিল বড়পর্দায় তাঁদের কেমিস্ট্রি দেখার। কিন্তু সেই ইচ্ছে অধরাই রয়ে গেল অভিনেতার প্রয়াণের সঙ্গে সঙ্গে।

অনুরাগীরা নেটমাধ্যমে দুঃখপ্রকাশ করে বলছেন, “একা হয়ে গেলেন শেহনাজ গিল।” অভিনেত্রীকে তাঁদের পরামর্শ, “এই কঠিন পরিস্থিতিতে সিদ্ধার্থের কথা মাথায় রেখেই নিজেকে সামলান।” ‘sidnazz’ ভক্তরা শোকাস্তব্ধ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Shehnaaz kaur gill burst into tears on sidharth shukla death

Next Story
‘এটা কি চলে যাওয়ার বয়স ছিল?’, সিদ্ধার্থের প্রয়াণে শোকস্তব্ধ অক্ষয়, সলমন, সোনু সুদরাBollywood on Sidharth Shukla Death, Sidharth Shukla Death, Sidharth Shukla, Salman Khan, Akshay Kumar, Sonu Sood, সিদ্ধার্থ শুক্লা, সলমন খান, অক্ষয় কুমার, সোনু সুদ, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com