scorecardresearch

বড় খবর

উইন্ডসর প্রাসাদের রক্ষীর সামনে ‘অশ্লীল’ নাচ! অভিনেত্রী আদা শর্মাকে ‘বাজে ট্যুরিস্ট’ বলে আক্রমণ

বলিউড অভিনেত্রীর ভিডিও নিয়ে তুমুল সমালোচনা, বিতর্ক নেটদুনিয়ায়। ভিডিও দেখুন।

উইন্ডসর প্রাসাদের রক্ষীর সামনে ‘অশ্লীল’ নাচ! অভিনেত্রী আদা শর্মাকে ‘বাজে ট্যুরিস্ট’ বলে আক্রমণ
আদা শর্মা

সোশ্যাল মিডিয়ায় তিনি বেজায় সক্রিয়। ছবি কিংবা সিরিজের কাজ এইমুহূর্তে হাতে না থাকলেও আদা শর্মার (Adah Sharma) ‘আদা’য় থুড়ি ছলা-কলায় সর্বদাই মজে থাকেন ভক্তরা। নানারকম মজাদার রিল শেয়ার করে অনুরাগীদের মজিয়ে রাখতেও অভিনেত্রীর জুড়ি মেলা ভার! কিন্তু ইংল্যান্ডে ঘুরতে গিয়ে এমন রসিকতা করলেন আদা, যা নিয়ে নেটদুনিয়া এখন একেবারে সরগরম। এমনকী, ‘বাজে ট্যুরিস্ট’ বলে আক্রমণ করতেও ছাড়লেন না তাঁকে।

কী হয়েছে? আদা শর্মার সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই বোঝা যাবে যে, অভিনেত্রী এখন ইংল্যান্ডে চুটিয়ে মজা করছেন। গিয়েছিলেন জনপ্রিয় উইন্ডসর প্রাসাদেও। কিন্তু সেখানে গিয়েই এক কাণ্ড ঘটিয়ে ফেললেন বলিউডের এই অভিনেত্রী। লাল ইউনিফর্ম পরা প্রাসাদের নিরাপত্তারক্ষীর পাশে দাঁড়িয়ে এমন অঙ্গভঙ্গী করলেন, যাতে কিনা তাঁর অনুরাগীরাও বেজায় চটেছেন।

উইন্ডসর ক্যাসেল থেকে রিল ভিডিও শেয়ার করেছিলেন আদা শর্মা নিজেই। ভিডিওতে দেখা গেল বেইজ রঙের ওভারকোট গায়ে চাপিয়ে প্রাসাদে ঘুরতে গিয়েছেন তিনি। কখনও হাত-পা নেড়ে, আবার কোমর দুলিয়ে, এমনকী ক্যামেরার সামনে পশ্চাদদেশ দেখিয়েও নাচতে দেখা গেল তাঁকে। তাও কিনা আবার প্রাসাদের নিরাপত্তারক্ষীর পাশে দাঁড়িয়ে এমন কাণ্ডকারখানা করছিলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: অন্তঃসত্ত্বা অবস্থাতেই বিয়ে করলেন পরিমণি, জমজমাট আয়োজন! পাত্রটি কে?]

আদার কার্যকলাপে একসময়ে সেই প্রাসাদের দ্বাররক্ষী এতটাই বিরক্ত হলেন যে, মুখে কোনওরকম কথা না বলে, নিজস্ব ভঙ্গীতে সেখান থেকে সরে দাঁড়ালেন তিনি। আর এমন ভিডিও দেখেই ভারতীয় অভিনেত্রীর নিন্দায় সরব হয়েছেন নেটজনতা। অতঃপর কটু মন্তব্য করতেও ছাড়লেন না কেউ কেউ। বলছেন, “মূর্খামি চূড়ান্ত!”

আবার কারও মন্তব্য, “এটা খুব খারাপ। দায়িত্বপরায়ণ ওই দ্বাররক্ষীকে নিয়ে বিদ্রুপ করা একেবারেই উচিত হয়নি।” আরেক নেটজনতার মন্তব্য, “এটা আদতেও একজন বাজে পর্যটকের পরিচয়।” কেউ বলছেন, “এঁদের জন্যই আন্তর্জাতিয় ময়দানে ভারতীয়দের অপমানের সম্মুখীন হতে হয়।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress adah sharmas england tour video arises controversy