scorecardresearch

বড় খবর

বেলঘরিয়ার ফ্ল্যাটে আরও ২৭ কোটি! সিনেমা-সিরিয়াল করেই এত? মুখ খুললেন অর্পিতার মা

কী বললেন অভিনেত্রীর মা?

Partha Chatterjee Live updates, Arpita Mukherjee Belgharia Flat, Bengal SSC scam, Partha Arpita, অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাট, অর্পিতা মুখোপাধ্যায়ের মা, মিনতি মুখোপাধ্যায়, গ্রেপ্তার পার্থ চট্টোপাধ্যায়, Model actress Arpita Mukherjee, Parth Chatterjee Aide Arpita Mukherje, Partha Chatterjee arrest, Partha Chatterjee, বাংলা SSC দুর্নীতি, Arpita Mukherji, ED, পার্থ চট্টোপাধ্যায়, পার্থ অর্পিতা, অর্পিতা মুখোপাধ্যায়, গ্রেপ্তার মডেল অভিনেত্রী অর্পিতা, Bengal news today, Indian Express Entertainment News
বেলঘড়ির ফ্ল্যাটে আরও ২৭ কোটি নিয়ে মুখ খুললেন 'পার্থ-সাথী' অর্পিতার মা

সিনেমা-সিরিয়াল করেই কোটি কোটি টাকা রোজগার? অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে এমন প্রশ্নে যখন সরগরম রাজ্য, তখনই মুখ খুললেন অভিনেত্রীর মা।

টালিগঞ্জ ডায়মন্ড সিটির বিলাসবহুল ফ্ল্যাটে ২১ কোটি টাকার পর এবার পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ মডেল-অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের (Partha Arpita) বেলঘরিয়ার ফ্ল্যাটেও নোটের পাহাড়ের হদিশ পেয়েছে ইডি। হিসেব মিলিয়ে এখনও পর্যন্ত যা গড়িয়েছে ২৭ কোটি ৯০ লক্ষতে। যা দেখে নেটদুনিয়ার চক্ষু কপালে বঙ্গবাসীর। আর মা মিনতি মুখোপাধ্যায় (Arpita Mukherjee Mother) বেলঘরিয়াতে থেকেও এসবের কিছুই টের পাননি? উঠছে প্রশ্ন। এবার সেই প্রেক্ষিতেই মুখ খুলেছেন নায়িকার মা।

[আরও পড়ুন: ‘ইচ্ছে করছে নিজের দল গড়তে’, তৃণমূল থেকে দূরত্ব বাড়াচ্ছেন কবীর সুমন?]

মেয়ের কাণ্ডকীর্তিতে তোলপাড় রাজ্য। মিনতি মুখোপাধ্যায়ের কি মন্তব্য? অর্পিতার মায়ের একটাই কথা, “জানতাম মেয়ে সিনেমা, সিরিয়ালে অভিনয় করে। প্রযোজনা সংস্থাও রয়েছে। কিন্তু এত ফ্ল্যাট, টাকা রয়েছে এসবের কিছুই জানতাম না। মেয়ে যদি দোষ করে, তাহলে শাস্তি হোক। মা হয়েছি যখন ভুগতে তো হবেই। আমার খুব খারাপ লাগছে। যা দেখছি খবরেই জানতে পারছি। আর অবাক হচ্ছি।”

প্রসঙ্গত, গ্ল্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে রাজনৈতিক নেতা-মন্ত্রীদের ঘনিষ্ঠতার কথা এই প্রথম নয়, এর আগেও প্রকাশ্যে এসেছে। অর্পিতার ‘ইচ্ছে এন্টারটেইনমেন্ট’ সংস্থাও নজরে। সেই প্রযোজনা সংস্থা থেকেই কি ওড়িয়া, তামিল ছবিতে টাকা ঢালতেন অভিনেত্রী? এমন প্রশ্নও কিন্তু ইতিমধ্যে উঠেছে। এমনকী, সিনেইন্ডাস্ট্রির সঙ্গে নাম জড়িয়ে যাওয়ার পর, একাংশের প্রশ্ন, সিনেমা-সিরিয়াল করে এত টাকা অর্থ উপার্জন কী করে সম্ভব? তেমন কোনও জনপ্রিয়তাও তো ছিল না।

[আরও পড়ুন: অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে আরও ২০ কোটি! অনীকের প্রশ্ন, ‘গৌরি সেন কি তৃণমূলে?’]

অন্যদিকে, কসবার এক কেবল টিভি সংস্থার ঠিকানা চুরির অভিযোগ উঠেছে অর্পিতার বিরুদ্ধে। সেই ঠিকানাতেই অভিনেত্রীর ইচ্ছে এন্টারটেইনমেন্টের সমস্ত নথি। ভুয়ো ঠিকানায় প্রযোজনা সংস্থা খোলার অভিযোগও উঠেছে মডেল-নায়িকার বিরুদ্ধে। যে প্রযোজনা সংস্থা থেকে ওড়িয়া সিনেমায় তিনি লগ্নী করতেন বলে খবর মিলেছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress arpita mukherjees mother reacted on 27 cr recovered from belgharias flat