scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে আরও ২০ কোটি! অনীকের প্রশ্ন, ‘গৌরি সেন কি তৃণমূলে?’

ফের নোটের পাহাড় দেখে স্তম্ভিত নেটপাড়া।

অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে আরও ২০ কোটি! অনীকের প্রশ্ন, ‘গৌরি সেন কি তৃণমূলে?’
পার্থ-ঘনিষ্ঠ অর্পিতার বেলঘরিয়ার ফ্ল্যাটে আরও ১৫ কোটি, বিঁধলেন অনীক দত্ত

SSC দুর্নীতি কাণ্ডে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। টালিগঞ্জ ডায়মন্ড সিটির বিলাসবহুল ফ্ল্যাটে ২১ কোটি টাকার পর এবার পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের (Partha Arpita) বেলঘরিয়ার ফ্ল্যাটেও নোটের পাহাড়ের হদিশ পেল ইডি, ১৫ কোটি টাকা (ED seizes Rs 15 cr from house of Partha Chatterjee’s aide Arpita)। আর সেই চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসতেই ফের শোরগোল রাজ্য-রাজনীতিতে।

প্রসঙ্গত বুধবার পৈতৃক বাড়ির পাশাপাশি অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের বেলঘরিয়ার ক্লাবটাউন আবাসনের ২টি ফ্ল্যাটে তল্লাশি চালায় ইডি। আর কেচো খুঁড়তেই কেউটে! এসবিআই-য়ের হেড অফিস থেকে আনা হয় ৪টে টাকা গোনার মেশিন। জানা গিয়েছে, এখনও পর্যন্ত নগদ ১৫ কোটি উদ্ধার হয়েছে সেখান থেকে। তবে গোনার কাজ শেষ হয়নি!। ইডি সূত্রে খবর এছাড়াও, অর্পিতার ফ্ল্যাট থেকে প্রচুর ৩ কেজি সোনা, রূপোর কয়েন ও দলিল মিলেছে। এবার এই বিপুল পরিমাণ টাকা দেখে তো নেটদুনিয়ার চোখ কপালে!

[আরও পড়ুন: ‘ছিঃ! বঙ্গভূষণ-মহানায়ক, এদিকে ২০ কোটি’, SSC দুর্নীতিতে ভয়ঙ্কর তোপ ঋদ্ধি-জিতুর]

[আরও পড়ুন: দাউ দাউ করে জ্বলছে রণবীরের সিনেমার সেট! ভয়াবহ আগুনে মৃত্যু যুবকের]

সেই প্রেক্ষিতেই ফের বিস্ফোরক মন্তব্য টলিপাড়ার বামপন্থী মনোভাবাপন্ন পরিচালক অনীক দত্তর। তাঁর প্রশ্ন, ‘গৌরি সেন কি তৃণমূলে যোগ দিল?’ এখানেই অবশ্য থামেননি তিনি। বাংলার শিক্ষাঙ্গণে এমন ভয়ঙ্কর আর্থিক দুর্নীতি নিয়ে অনীকের প্রশ্ন, “এই দুর্নীতির শিকড়ে পৌঁছনোর জন্য কি থার্ড ডিগ্রি দেওয়ার অনুমতি পাওয়া গিয়েছে?” স্বাভাবিকভাবেই আমজনতা থেকে রাজনৈতিক নেতামন্ত্রীদের চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছে বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে আরও ১৫ কোটি টাকা মেলায়। এবার সেই প্রেক্ষিতেই রাজ্যের শাসক দলকে বিঁধে মুখ খুললেন অনীক।

প্রসঙ্গত, এর আগে ডায়মন্ড সিটির ফ্ল্যাটে ২১ কোটি টাকা উদ্ধার হওয়ায় রসিকতা করেছিলেন শ্রীলেখা মিত্র, কমলেশ্বর মুখোপাধ্যায়, অনীক দত্তরা। কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) বলেন, “যা দেখছি, কেউ ‘নায়ক’ ছবির রিমেক করলে স্বপ্নদৃশ্যের জন্যে ‘টাকার পাহাড়ের’ অভাব হবে না এই বাংলায় !!!..” এই প্রসঙ্গ টেনেই অনীক দত্ত (Anik Dutta) বলেছিলেন, “উত্তম কুমারের বদলে পার্থ কুমার? কেসটা কীরকম ক্যান্ডাভেরাস হয়ে যাবে না?” এবার অর্পিতার বেলঘড়িয়ার ফ্ল্যাট থেকে আরও ১৫ কোটি টাকা উদ্ধার হওয়ায় শাসক শিবিরকে বিঁধলেন অনীক দত্ত।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Ssc scam more cash recovered from arpita mukherjees belgharia flat anik dutta slams