scorecardresearch

বড় খবর

‘তোমাকে ৩৬৫ দিন ভালবাসি’, সায়ন্তকে বার্তা দেবচন্দ্রিমার

প্রেমদিবসে প্রেমের বার্তায় মুখর টেলিপাড়া। অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় এবং অভিনেতা সায়ন্ত মোদকের প্রেমের কথা অনেকেরই অজানা নয়।

Actress Debchandrima Singha Roy expresses her love for actor Sayanta Modak on Valentine's Day 2020
ধারাবাহিকের সেট থেকেই প্রেম সায়ন্ত-দেবচন্দ্রিমার।

ভ্যালেন্টাইনস ডে-তে সোশাল মিডিয়া মুখর হয়ে উঠেছে প্রেমিক-প্রেমিকা ও দম্পতিদের প্রেমের বার্তায়। টেলিপাড়ার অনেকেই প্রেমদিবস উপলক্ষে তাঁদের জীবনসঙ্গী বা সঙ্গিনীর কথা লিখেছেন। অভিনেত্রী দেবচন্দ্রিমা সিংহ রায় ও অভিনেতা সায়ন্ত মোদকের প্রেমকাহিনি টেলিজগতে অজানা নয়। ১৪ ফেব্রুয়ারি সেই প্রেমের অঙ্গীকার আরও একবার ধরা পড়ল ‘সাঁঝের বাতি’-নায়িকার বিশেষ বার্তায়।

সায়ন্ত ও দেবচন্দ্রিমার প্রেমের সূত্রপাত কাজের সুবাদেই। কালারস বাংলা-র ‘কাজললতা’ ধারাবাহিকে কাজের সময় থেকেই দুজনের বিশেষ বন্ধুত্বের সূত্রপাত। প্রায় তিন বছর পেরনো সেই সম্পর্ককেই উদযাপন করলেন দেবচন্দ্রিমা।

আরও পড়ুন: ভালবাসার দিনে দেব-রুক্মিণী’র প্রেমের ছবি ‘কিশমিশ’

স্টার জলসা-র ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকটি যাঁরা নিয়মিত দেখেন, তাঁরা জানেন খুবই প্রেমময় একটি চরিত্রে অভিনয় করেন। দেবচন্দ্রিমা সিংহরায় এবং রিজওয়ান রব্বানি শেখের পর্দার জুটির কেমিস্ট্রিও ভারি পছন্দ করেন দর্শক। সেই কারণেই টিআরপি-র দৌড়ে অনেকটাই এগিয়ে গিয়েছে এই ধারাবাহিক।

Actress Debchandrima Singha Roy expresses her love for actor Sayanta Modak on Valentine's Day 2020
সায়ন্ত-দেবচন্দ্রিমা। ছবি: দেবচন্দ্রমার ফেসবুক পেজ থেকে

টেলিপর্দার এই রোমান্টিক নায়িকা বাস্তব জীবনেও যে অত্যন্ত রোমান্টিক সেটা তাঁর প্রেমদিবসের বিশেষ বার্তাটি পড়েই বোঝা যায়। বার্তার শুরুতেই রয়েছে ‘রকস্টার’ ছবির সেই বিখ্যাত মোনোলগ– ”পতা হ্যায়, ইঁয়াহা সে বহত দূর, গলত অউর সহি কে পার এক ময়দান হ্যায়… ম্যয় ওঁয়াহা মিলুঙ্গা তুঝে।” দেখে নিতে পারেন সেই সম্পূর্ণ বার্তাটি–

সোশাল মিডিয়ায় সায়ন্তর উদ্দেশে তিনি লেখেন, ”তোমাকে ছাড়া আমি নেই কোথাও। আমার আনন্দ-প্রেম, অফুরান শক্তির উৎস তুমি, সর্বক্ষণের সহায়। ভ্যালেন্টাইনস ডে তো আসে বছরে একবার। তোমাকে ৩৬৫ দিন ভালবাসি। তোমার স্থান কেউ কখনও নিতে পারবে না। আমার জীবনের সবচেয়ে বিশেষ মানুষটিকে জানাই হ্যাপি ভ্যালেন্টাইনস ডে…।”

সম্পূর্ণ বার্তাটির মধ্যে প্রচণ্ড আবেগ ও স্বতঃস্ফূর্ততা রয়েছে। এই দুটিই বাঁচিয়ে রাখে যে কোনও প্রেমের সম্পর্ককে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress debchandrima singha roy expresses her love for actor sayanta modak on valentines day 2020