বড় খবর

মুখ্যমন্ত্রীর পদমর্যাদা ভুল লিখেছেন! কটাক্ষের শিকার ‘বিধায়ক-কন্যা’ দেবলীনা, শুধরেও নিলেন

ঠিক কী লিখেছিলেন দেবলীনা কুমার?

Devlina Kumar, Mamata Banerjee, দেবলীনা কুমার, মমতা বন্দ্যোপাধ্যায়, bengali news today
মুখ্যমন্ত্রীর পদমর্যাদা ভুল লিখে ট্রোলড দেবলীনা কুমার

বাবা দেবাশীষ কুমার রাসবিহারি বিধানসভা কেন্দ্রের বিধায়ক। তৃণমূলেরও ডাকসাইটে নেতা। সেই সুবাদে ছোট থেকেই বাড়িতে রাজনৈতিক পর্যালোচনার পরিবেশ। মাঝেমধ্যে নেটদুনিয়ায় প্রতিপক্ষ শিবিরকে তুলোধোনা করতে তিনিও ছাড়েন না বইকী! আর সেই অভিনেত্রীই কিনা মুখ্যমন্ত্রীর পদমর্যাদা ভুল লিখে ফেললেন পোস্টে। হচ্ছে দেবলীনা কুমারের (Devlina Kumar) কথা। তিনিই বিয়ের একটি ছবি পোস্ট করতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পদমর্যাদা ভুল লিখে ফেলেছিলেন। আর অসাবধানতার মাশুলও গুনতে হল তাঁকে। সোশ্যাল মিডিয়ায় বেজায় কটাক্ষের শিকার হতে হল দেবলীনাকে।

নেটজনতারাই ভুল ধরিয়ে দিলেন। কেউ বা ট্রোল করতেও ছাড়লেন না। তবে তাতে কিন্তু দেবলীনা কুমার কোনওরকম প্রতিবাদ করেননি। বরং, তারকাসুলভ আচরণ পরিত্যাগ করে, তাঁর যে ভুল হয়েছে, সেটা প্রকাশ্যেই স্বীকার করে নিলেন। এবং তৎক্ষণাৎ তা শুধরে নিয়ে সঠিকটা লিখে দিলেন।

[আরও পড়ুন: ‘রানিমা ইমেজ অতীত, রহস্যের সন্ধানে এবার ওয়েব সিরিজে দিতিপ্রিয়া]

প্রসঙ্গত, উত্তম কুমারের নাতি তথা অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমারের বিয়েতে আশীর্বাদ দিতে উপস্থিত হয়েছিলেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নবদম্পতিকে উপহার দেওয়ার সেই মুহূর্তও ক্যামেরাবন্দি হয়েছে। আর সেই ছবি শেয়ার করেই দেবলীনা ক্যাপশনে ভুলবশত লিখে ফেলেছিলেন, ‘হেড অফ দ্য স্টেট ‘। আর তাতেই নেটজনতারা হইচই শুরু করেন। অভিনেত্রীর কথায়, “রাজ্যের প্রধান যখন বিয়েতে আপনাকে আশীর্বাদ জানাতে আসেন…।”

উল্লেখ্য, রাজ্যের প্রধান বলতে রাজ্যপালকেই বোঝানো হয়। রাজ্য সরকারের প্রধান মানে মুখ্যমন্ত্রী। সেই ভুলটাই নেটজনতারা ধরিয়ে দেন অভিনেত্রীকে। কোনওরকম কুণ্ঠাবোধ না করে দেবলীনাও ঠিক করে দেন তাঁর ক্যাপশন। কিন্তু তাতেও কি আর ট্রোল থামে! অতঃপর নেটদুনিয়ায় নীতিপুলিশরা অভিনেত্রীকে পরামর্শ দেওয়া শুরু করেছেন যে, “আরেকটু পড়াশোনা করে লিখলেই হত!”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress devlina kumar get trolled for mistyping mamata banerjees designation

Next Story
‘জোর করে চুমু খেয়েছিল’, রাজ কুন্দ্রার বিরুদ্ধে মামলা শার্লিন চোপড়ারSharlyn Chopra, Raj kundra, Shilpa Shetty, রাজ কুন্দ্রা, শার্লিন চোপড়া, শিল্পা শেট্টি, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com