বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

নাইট কার্ফু ভেঙে রাতের শহরে বেরনোর জের! জরিমানা গুনতে হল ইশা সাহাকে

এই বিষয়ে কী বলছেন ইশা?

Isha Saha, Isha Saha violates night curfew, tollywood, covid-19, ইশা সাহা, নাইট কার্ফু, bengali news today
কোভিডবিধি ভঙ্গের অভিযোগ ইশা সাহার বিরুদ্ধে

করোনা আবহে নাইট কার্ফু উপেক্ষা করে রাতের শহরে গাড়ি নিয়ে বেরনোর অভিযোগ উঠল ইশা সাহার বিরুদ্ধে। যার জেরে জরিমানা গুনতে হয়েছে অভিনেত্রীকে। শুক্রবার রাতে সল্টলেকের ৪ নম্বর গেটের কাছে নাকা চেকিংয়ের সময় ইশার গাড়ি আটক করে পুলিশ। পিছনের সিটে বসেছিলেন নায়িকা। তাঁর বিরুদ্ধে অভিযোগ, নাইট কার্ফু ভেঙে কেন তিনি রাতের শহরে গাড়ি নিয়ে বেরিয়েছেন, তার নাকি কোনও সদুত্তর দিতে পারেননি। উপরন্তু গাড়ির যথাযথ কাগজ-পত্রও দেখাতে পারেননি।

শুক্রবার রাতে নাকা চেকিংয়ে আটক হওয়ার পর ইশা সাহা পুলিশের গাড়িতেই থানায় যান বলে খবর। এদিকে নায়টিকার চালক তাঁর ব্যক্তিগত গাড়ি নিয়ে পৌঁছন থানায়। এই বিষয়ে কী বলছেন ইশা? ক্ষুব্ধ অভিনেত্রী। তাঁর অভিযোগ, তিলকে তাল করে দেখানো হচ্ছে। গুজব রটানো হয়েছে যে, তিনি কাগজপত্র দেখাতে পারেননি। আসল বিষয়টা হল, নাইট কার্ফুতে বেরনোর অনুমতি নেওয়া ছিল না অভিনেত্রীর। এক সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন ইশা।

[আরও পড়ুন: বাবার মৃত্যুবার্ষিকীতে পোশাক নিয়ে কটাক্ষ শুনলেন ঊষসী, পাল্টা দিলেন ‘জুন আন্টি’ও]

শুধু তাই নয়, নায়িকার অভিযোগ, থানায় যাওয়ার পর তাঁর গাড়ির চালকের সঙ্গে অভব্য আচরণ করা হয়েছে। বলপূর্বক জামার কলার ধরে টেনে নিয়ে যাওয়া হয়েছে। এমন ঘটনা দেখে বেজায় আতঙ্কিত হয়ে পড়েন ইশা। অভিনেত্রী জানিয়েছেন, শ্যুট থেকে ফিরছিলেন তিনি। অন্যদিন রাত ৮টা থেকে ৯টার মধ্যে বেরিয়ে পড়েন। কিন্তু সেদিন অতিরিক্ত কাজ থাকায় ফিরতে দেরি হয়। উপরন্তু বেলেঘাটার কাছেও নাকা চেকিংয়ে ৪০-৪৫ মিনিট আটকে ছিলেন অভিনেত্রী। তাতেই আরও দেরি হয়ে যায়। সেখান থেকে বেরিয়ে সল্টলেকের ৪ নম্বর গেট পেরনোর সময়ই ফের পুলিশ আটকায় তাঁর গাড়ি।

ক্ষুব্ধ ইশার প্রশ্ন, “আমি কি মদ খেয়েছি, না খুন করেছি, বিষয়টাকে এত বড় করে কেন দেখানো হচ্ছে? আমার গাড়ির সঙ্গে তো আরও গাড়ি আটক হয়েছিল।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress isha saha opens up on violating night curfew rules

Next Story
‘অবশেষে ও আমার পরিবারের সদস্য হতে চলেছে’, বিয়ে করছেন অঙকুশ-ঐন্দ্রিলা?Ankush Hazra, Oindrila Sen, tollywood, bengali news today, ঐন্দ্রিলা সেন, অঙ্কুশ হাজরা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com