বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

বাবার মৃত্যুবার্ষিকীতে পোশাক নিয়ে কটাক্ষ শুনলেন ঊষসী, পাল্টা দিলেন ‘জুন আন্টি’ও

বাবা শ‍্যামল চক্রবর্তীকে নিয়ে ভিডিও পোস্ট করেছিলেন। তাতেই পোশাক নিয়ে কু-মন্তব্য শুনতে হল অভিনেত্রীকে।

Ushasie Chakraborty, tollywood, ঊষসী চক্রবর্তী, শ্যামল চক্রবর্তী, জুন আন্টি, bengali news today
পোশাক নিয়ে কটাক্ষ শুনলেন ঊষসী, পাল্টা দিলেন 'জুন আন্টি'ও

বিতর্ক যেন কিছুতেই থামছে না। ‘জুন আন্টি’র নিত্যসঙ্গী হয়ে উঠেছে ট্রোল-কটাক্ষ। এবার বাবার মৃত্যুবার্ষিকীতেও ছাড় পেলেন না। পোশাক নিয়ে কটাক্ষ, সমালোচনার সম্মুখীন হতে হল ঊষসী চক্রবর্তীকে (Ushasie Chakraborty)। বাবাকে শ্রদ্ধার্ঘ্য জানিয়ে গানে গানে তাঁকে স্মরণ করে একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। আর সেখানেই নেটদুনিয়ার নীতি পুলিশরা তাঁকে পোশাক নিয়ে পাঠ দিতে বসেছিলেন। ছেড়ে কথা বলেননি ঊষসীও।

গত ৬ আগস্ট কোভিডের জন্য বাবা শ‍্যামল চক্রবর্তীকে হারিয়েছিলেন অভিনেত্রী। আর তার পিতৃহীনতার এক বছর পূর্ণ হল। সিপিএমের শীর্ষনেতা তথা প্রাক্তন মন্ত্রীর মৃত্যুতে শোকপ্রকাশ করেছিলেন রাজনৈতিকমহলও। বাবার চলে যাওয়া অনেকটাই নাড়িয়ে দিয়েছে ঊষসীকে। কারণ, শৈশবে মা-কে হারিয়েছেন। বাবার তাঁর কাছে ছিলেন গোটা দুনিয়া। কিন্তু তাঁর মৃত্যুতেও কিছু বুঝে ওঠার আগেই একেবারে একা হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। সেই মহাশূন্যতা একবছরেও কাটিয়ে উঠতে পারেননি। ফেসবুকে তাই বাবার প্রথম মৃত্যুবার্ষিকীতে ভিডিও পোস্ট করেছিলেন। আর সেখানেই পোশাক নিয়ে ট্রোলার শিকার হতে হল টেলিদর্শকদের প্রিয় জুন আন্টিকে।

[আরও পড়ুন: বলিউডে পা রাখছেন পরিচালক কৌশিক কর, মুখ্য চরিত্রে ‘লগান’ খ্যাত যশপাল শর্মা]

ভিডিওতে দেখা গেল বাবা শ‍্যামল চক্রবর্তীকে স্মরণ করে দু-এক কলি গানও গাইলেন অভিনেত্রী। পরনে ছিল ফুল প্যান্ট আর চে’র মুখাবয়ব দেওয়া ডিজাইনের একটি টি-শার্ট। আর তা দেখেই জনৈক ব্যক্তির মন্তব্য, “কমরেড শ‍্যামল চক্রবর্তীকে লাল সেলাম। বাবার প্রতি জনগণের যে শ্রদ্ধা, সেই কথা মনে রেখে দয়া করে ছোটো বা হট প্যান্ট পড়ে ফেসবুকে ফটো আপলোড করে পাবলিক করবেন না।”

প্রেক্ষিতে কষিয়ে উত্তর দিলেন ঊষসী। লিখলেন, “আমার বাবা মেয়েদের জামাকাপড় নিয়ে কোনোদিন কিছু বিচার করেননি। আর আমি কী পরব তাই নিয়ে কোনওদিন মাথাও ঘামাননি। আপনি বোকা বোকা পুরুষতান্ত্রিক মন্তব্য করা বন্ধ করুন। আমি যে পোশাকে স্বচ্ছন্দ্য বোধ করি, সেটাই পরব।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ushasie chakraborty slams troller

Next Story
‘মদ খাওয়া, কারও সঙ্গে শোয়া কি অপরাধ? ধর্ষণ তো করেনি!’ পরিমণী সম্পর্কে বিস্ফোরক তসলিমাTaslima Nasrin Pori Moni
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com