বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

ছোট্ট জেহকে ফেলে কাজে যাওয়া কষ্টের! ভাইরাল ছবিতে ফুটে উঠল করিনার মাতৃত্ব

জেহ-করিনার ছবিতে শোরগোল নেটদুনিয়ায়।

kareena kapoor khan, Jeh ali Khan, mom-son, Bollywood, করিনা কাপুর খান, জেহ, bengali news today
ভাইরাল করিনা-জেহর আদুরে ছবি

বি-টাউনের ব্যস্ততম অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। মা হওয়ার পাশাপাশি কাজের প্রতি যথেষ্ট নিষ্ঠা এবং ভালোবাসা বজায় রেখেই সিনেপ্রেমীদের মনোরঞ্জন করে চলেছেন এত বছর ধরে। তাই দুই মিষ্টি সন্তানের মা হওয়ার পরেও পেশাগত জীবনে সমানতালে সক্রিয় বলিউডের নবাব বেগম করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। মায়ের পাশাপাশি দুই ছেলে তৈমুর (Taimur Ali Khan) আর জেহ-র (Jeh) জনপ্রিয়তাও কম নয়। দুই ভাই-কে দেখলেই ক্যামেরার লেন্স তাক করেন পাপ্পারাজিরা। সম্প্রতি এরকমই একটি ভাইরাল ছবিতে করিনার মাতৃত্ব ফুটে উঠল।

সদ্য ভাইরাল হওয়া ওই ছবিতে দেখা গেল, জেহকে জড়িয়ে ধরে আছেন বেবো। আলতো চুমু এঁকে দিচ্ছেন ছেলের মাথায়। আর মিষ্টি জেহও মায়ের আদর উপভোগ করছে শান্ত হয়ে। এভাবেই কাজে বেরোনোর আগে ছেলের সঙ্গে বেশকিছু সময় উপভোগ করতে দেখা গেল করিনাকে। এরপর বেরিয়ে সোজা উঠে পড়লেন নিজের গাড়িতে। হাতে কফি মগ। পরনে প্রিন্টেড শর্ট ড্রেস। নীলরঙা জামায় জেহকেও লাগছিল ভীষণ মিষ্টি। গলায় ঝুলছে বিব।

[আরও পড়ুন: ‘গান্ধি-নেহেরু’কে চরম অপমান, পায়েল রোহাতগির বিরুদ্ধে FIR দায়ের করল কংগ্রেস]

উল্লেখ্য, মাস খানেক আগেই দ্বিতীয়বার মা হয়েছেন বেবো। জেহ এখন মাস ছয়েকের। ছেলে একটু বড় হওয়ার সঙ্গে সঙ্গেই ফের কর্মজীবনে ফিরেছেন করিনা। আর বাড়িতে ছোট্ট জেহর উপর দিব্বি তদারকি চালিয়ে যাচ্ছে দাদা তৈমুর। কিন্তু মায়ের মন কী আর এত সহজে ছেড়ে যেতে চায়? কথায় বলে মায়ের সঙ্গেই সন্তানদের সংযোগ সবথেকে বেশি। তারকা হয়েও ব্যতিক্রম নন করিনা নিজেও। 

প্রেগনেন্সি হোক কিংবা মাতৃত্বের ছবি, করিনা সবসময়ই নিখুঁত বিষয় তুলে ধরেছেন। প্রথম গর্ভাবস্থায় তার চকচকে স্কিন এবং ফিট থাকার প্রচেষ্টা নজর কেরেছিল সকলের। তবে দ্বিতীয়বার বেশ সমস্যার মধ্যেই কেটেছে তার। বেশ কিছু বাধ্যবাধকতা এবং চিকিত্সকের পরামর্শ নিয়েই দিন কাটিয়েছিলেন তিনি। ফুটফুটে এবং সুস্থ জেহকে কাছে পাওয়ার পরে বেজায় খুশি পরিবারের সকলে। জেহর প্রতি টান এবং আকর্ষণ বর্ণনা করে অভিনেত্রী আগেও জানিয়েছিলেন, ওর সময়ে প্রেগন্যান্সিতে বেশ সমস্যা হয়েছিল। কটা দিন বেশ কঠিন কেটেছিল। সবসময় মনে হত কিছু ভুল হচ্ছে না তো? একপ্রকার আতঙ্কের মধ্যে দিয়েই জেহকে পেয়েছেন তিনি, তাই দূরত্ব বেজায় কষ্টের। আর ভাইরাল এই ছবিতে সেটাই ফুটে উঠল।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress kareena kapoor cradles baby jeh ali khan

Next Story
‘মানি হাইস্ট’ দেখবেন কর্মীরা, গোটা দিনের জন্য ছুটি ঘোষণা জয়পুরের সংস্থারMoney Heist release, Money Heist, Money Heist season 5, Jaipur Company, মানি হাইস্ট, Bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com