scorecardresearch

বড় খবর

‘গান্ধি-নেহেরু’কে চরম অপমান, পায়েল রোহাতগির বিরুদ্ধে FIR দায়ের করল কংগ্রেস

ফের আইনি বিপাকে পায়েল।

Payal Rohatgi, FIR against Payal Rohatgi, Congress, Bollywood, Hindi Television, পায়েল রোহাতগি, কংগ্রেস, bengali news today
পায়েল রোহাতগির বিরুদ্ধে FIR দায়ের করল কংগ্রেস

পর্দায় না হোক, সর্বদা বিতর্কের শিরোনামে থাকেন পায়েল রোহাতগি (Payal Rohatgi)। বি-টাউনের অন্দরমহলে কান পাতলেই শোনা যায়, পায়েলের মতো ‘ঝগড়ুটে’ নাকি দুটো নেই ইন্ডাস্ট্রিতে! কখনও মোদি-বন্দনা করে তিনি সোশ্যাল মিডিয়ায় বিরোধীপক্ষকে তুলোধনা করেন, আবার কখনও বা গান্ধি-নেহেরু পরিবারকে টেনে কটুক্তি করেন। রাজা রামমোহন রায়কেও একবার ‘ব্রিটিশদের চামচা’ বলে কটাক্ষ করেছিলেন। উপরন্তু যে আবাসনে থাকেন, সেখানকার প্রতিবেশীদের সঙ্গেও তাঁর সদ্ভাব নেই। তবে এবার আর পার পেলেন না পায়েল। গান্ধি-নেহেরুর উদ্দেশে অপমানজনক মন্তব্য করায় অভিনেত্রীর বিরুদ্ধে FIR দায়ের করল কংগ্রেস (Congress)।

প্রসঙ্গত, গান্ধি-নেহেরু (Nehru-Gandhi) পরিবারকে তুলোধনা করে পায়েল একাধিকবার ভিডিও পোস্ট করেছেন। যার জন্যে বেজায় সমালোচনার সম্মুখীনও হতে হয়েছে তাঁকে। তবে এবার সেরকম ভিডিওর জন্যই বিপাকে পড়লেন টেলিভিশনের জনপ্রিয় এই অভিনেত্রী। পুনের শিবাজি নগর থানায় পায়েল রোহাতগির বিরুদ্ধে অভিযোগ দায়ের করল কংগ্রেস। জানা গিয়েছে, পুনে সিটি কংগ্রেস কমিটির তরফেই এই বিতর্কিত টেলি-নায়িকার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: গুরুতর অবস্থায় হাসপাতালে সায়রা বানু, ICU-তে ভর্তি হলেন দিলীপ-পত্নি]

পুনে সিটি কংগ্রেস (Pune City Congress) কমিটির মুখপাত্র রমেশ আইয়ার জানিয়েছেন, পায়েল রোহাতগি একাধিকবার নেহেরু ও গান্ধি পরিবারকে নিয়ে কুরুচিকর মন্তব্য করেছেন। সম্প্রতি এরকম একটা পোস্ট আমাদর চোখে পড়ে। খুব বেশিদিনের নয় ভিডিওটি। আর সেই প্রেক্ষিতেই কমিটির শীর্ষস্থানীয় ব্যক্তিত্বরা পুলিশ আধিকারিকের সঙ্গে দেখা করে সাইবার ক্রাইম সেলে অভিযোগ জানাই। পুলিশ ইতিমধ্যেই বিষয়টিতে হস্তক্ষেপ করেছে। উল্লেখ্য, এর আগে সাম্প্রদায়িক সম্প্রীতি বিঘ্ন করার অভিযোগে আইনি বিপাকে জড়িয়েছিলেন টেলি-নায়িকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Fir against payal rohatgi for defamatory video on nehru gandhi