দেবী অন্নপূর্ণার ভূমিকায় এলেন কুয়াশা

Mahapeeth Tarapeeth: স্টার জলসা-র 'মহাপীঠ তারাপীঠ' ধারাবাহিকে শুরু হয়েছে সাধক বামদেবের জীবনের একটি বিশেষ অধ্যায়ের কাহিনি যেখানে কাশীধামে গিয়ে ঘোর বিপদে পড়বেন সাধক।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: November 13, 2019, 09:05:39 AM

Kuyasha Biswas as Devi Annapurna: টেলিপর্দায় সাধক বামদেবের আধ্যাত্মিক জীবন-আশ্রিত ধারাবাহিক ‘মহাপীঠ তারাপীঠ’-এ সম্প্রতি শুরু হয়েছে বামদেবের জীবনের একটি সঙ্কটের কাহিনি। মা তারা-র ভক্ত বামদেব পড়তে চলেছেন দেবী অন্নপূর্ণার কোপে। ওই চরিত্রে এসেছেন কুয়াশা বিশ্বাস যিনি এর আগে অত্যন্ত প্রশংসিত হয়েছেন সান বাংলা-র ‘সীমানা পেরিয়ে’ ধারাবাহিকের নায়িকার চরিত্রে তাঁর অভিনয়ের জন্য।

‘মহাপীঠ তারাপীঠ’-এর গল্পে সাধক বামদেবের আধ্যাত্মিক জীবন ও তাঁর জীবনের কিছু লোকমুখ-প্রচলিত অলৌকিক ঘটনাগুলিকে সংকলিত করছেন নির্মাতারা। বামদেব মা তারার ভক্ত এবং মা তারা তাঁর রক্ষাকর্ত্রী হলেও অন্য দেব-দেবীদের সঙ্গে বামদেবের আধ্যাত্মিক যোগাযোগও ধরা পড়ছে ধারাবাহিকের গল্পে।

Actress Kuyasha Biswas joins Star Jalsha Mahapeeth Tarapeeth cast as Devi Annapurna দেবী অন্নপূর্ণা রূপে কুয়াশা বিশ্বাস। ছবি: অভিনেত্রীর ফেসবুক পেজ থেকে

আরও পড়ুন: ছোটদের পাট শেষ, বড় হয়ে যাচ্ছে ‘আলো’ ও ‘ছায়া’

সম্প্রতি যে বিশেষ অধ্যায়টি শুরু হয়েছে, সেখানে কেন্দ্রবিন্দুতে রয়েছেন দেবী অন্নপূর্ণা। যাঁরা এই ধারাবাহিকের নিয়মিত দর্শক, তাঁরা ইতিমধ্যেই জেনে গিয়েছেন যে দেবী অন্নপূর্ণার রোষের শিকার হতে হবে এবার সাধককে। সেই সংক্রান্ত একটি প্রোমোও প্রকাশ করা হয়েছে। নীচে দেখে নিতে পারেন সেই প্রোমোটি–

কাশীধামের অধিষ্ঠাত্রী দেবী হলেন দেবী অন্নপূর্ণা। সেখানে গিয়ে কিছু অপ্রীতিকর ঘটনার মধ্যে দিয়ে যেতে হবে সাধককে এমনকী তাঁর জীবনও বিপন্ন হতে পারে, এমনটাই দেখা গিয়েছে প্রোমোতে। চলতি সপ্তাহে সেই কাহিনির বর্ণনা দেখতে পাবেন দর্শক। দেবী অন্নপূ্র্ণা চরিত্রে কুয়াশা বিশ্বাসের কাস্টিংও চমৎকার। ‘সীমানা পেরিয়ে’ ধারাবাহিকে একটি পিরিয়ড চরিত্রে অভিনয় করেছেন কুয়াশা। ধারাবাহিকটি ছিল একটি স্পাই থ্রিলার, যার পটভূমি ছিল সত্তরের মুক্তিযুদ্ধ। কুয়াশা-অভিনীত পদ্মা চরিত্রটি ছিল বহুস্তরীয়। অত্যন্ত দক্ষতার সঙ্গেই সেই চরিত্রটি প্রাঞ্জল করে তুলেছিলেন অভিনেত্রী।

Actress Kuyasha Biswas joins Star Jalsha Mahapeeth Tarapeeth cast as Devi Annapurna অতীতে সান বাংলা-র ধারাবাহিকে কুয়াশা।

‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকে মা তারার ভূমিকায় নবনীতা দাস এককথায় অনবদ্য। সোশাল ড্রামা দিয়ে তাঁর কেরিয়ার শুরু হলেও এই চরিত্রে তাঁর অভিনয় এতটাই তুখোড় যে তাঁর আগের অভিনয়গুলিও ম্লান হয়ে যায়। পাশাপাশি সাধক বামদেবের ভূমিকায় সব্যসাচীও অত্যন্ত কৃতিত্বের সঙ্গে অভিনয় করে চলেছেন। ধারাবাহিকের সেই কৃতী অভিনেতা-অভিনেত্রীদের তালিকায় এবার যুক্ত হলেন কুয়াশা, যা ধারাবাহিককে নতুন মাত্রা দেবে, এমনটাই আশা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Actress kuyasha biswas joins star jalsha mahapeeth tarapeeth cast as devi annapurna

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং