বড় খবর

ছোটদের পাট শেষ! ‘আলো’ ও ‘ছায়া’-র ভূমিকায় দেবাদৃতা-ঐন্দ্রিলা

Alochhaya: জি বাংলা-র জনপ্রিয় ধারাবাহিক ‘আলোছায়া’-তে এবার টাইম লিপ। ‘আলো’ ও ‘ছায়া’, এই দুই চরিত্রের শিশুকালটি দেখেছেন দর্শক, এবার ওই দুই চরিত্রের বড়বেলা।

Debadrita Basu and Oindrila Bose as Alo and Chhaya
'আলোছায়া' ধারাবাহিকের দুই নায়িকা– দেবাদৃতা ও ঐন্দ্রিলা।

Zee Bangla Alochhaya time leap: জীবনে শিক্ষার গুরুত্ব কতখানি ও সঠিক অভিভাবকত্ব বলতেই বা কাকে বোঝায়, এমন নানাবিধ প্রশ্ন তুলে শুরু হয়েছিল জি বাংলা-র ধারাবাহিক আলোছায়া। প্রথম থেকেই ধারাবাহিকটি দর্শকের পছন্দের তালিকায় ছিল। প্রথম কয়েক সপ্তাহ থেকেই ১৫+ আরবান টিআরপি তালিকার সেরা দশে জায়গা করে নেয় ‘আলোছায়া’। এবার একটি টাইম লিপ আসতে চলেছে ধারাবাহিকের গল্পে।

১২ নভেম্বর জি বাংলা-র ফেসবুক পেজে প্রথমে একটি ছবি পোস্ট করা হয়, যেখানে দেখা যায় দর্শকের থেকে মুখটি আড়াল করে রয়েছেন দুই অভিনেত্রী– যাঁরা আলো ও ছায়া-র চরিত্রে অভিনয় করতে চলেছেন। সোশাল মিডিয়ায় এই পোস্টটি আসার পর থেকেই দর্শকের মধ্যে কৌতূহল তুঙ্গে ওঠে– মুখ্য চরিত্রে কোন দুই অভিনেত্রীকে দেখা যাবে, সেই নিয়ে শুরু হয় আলোচনা।

আরও পড়ুন: রাতের কলকাতায় অভিনেতার হেনস্থা, ফেসবুক লাইভ! শেষে উঠল সেলফি

বহু দর্শক ওই পোস্টের নীচে লিখেছিলেন যে আলো-র ভূমিকায় সম্ভবত ‘জয়ী’-অভিনেত্রী দেবাদৃতা বসুকে দেখা যাবে এবং ছায়া-র ভূমিকায় থাকতে পারেন ‘ভজগোবিন্দ’ ও ‘বিজয়িনী’-নায়িকা স্বস্তিকা দত্ত। আবার অনেকে এমনও লিখেছিলেন যে স্বস্তিকা দত্ত নয়, অন্য কোনও অভিনেত্রীকে দেখা যাবে ছায়া-র ভূমিকায়।

Zee Bangla Alochhaya teaser
‘আলোছায়া’-র টিজার পোস্টার।

তার কয়েক ঘণ্টা পরেই কৌতূহল নিবৃত্তি হয় এবং জি বাংলা-র পরবর্তী সোশাল মিডিয়া পোস্টে জানা যায় যে পরিণত ‘আলো’-র ভূমিকায় থাকছেন দেবাদৃতা বসু ও পরিণত ‘ছায়া’-র ভূমিকায় দেখা যাবে ঐন্দ্রিলা বসুকে। আলো ও ছায়া-র ভূমিকায় এতদিন এই ধারাবাহিকে দর্শক দেখেছেন হিয়া দে ও শ্রুতি সিংকে। দুজনেই বাংলা টেলিভিশনের জনপ্রিয় শিশু অভিনেত্রী। হিয়া দে-র প্রথম ধারাবাহিক ছিল ‘পটলকুমার গানওয়ালা’ ও শ্রুতি সিংয়ের প্রথম ধারাবাহিক ‘রেশমঝাঁপি’। দুজনেই এতদিন ‘আলোছায়া’ ধারাবাহিকের প্রধান আকর্ষণ ছিল বলা যায়। কিন্তু গল্পের প্রয়োজনেই এবার তাদের অভিনয় শেষ হওয়ার পালা।

Zee Bangla serial Alochhaya story to get a time leap
বাঁদিকে আলো-র ভূমিকায় হিয়া দে ও ডানদিকে ছায়ার ভূমিকায় স্মৃতি সিং। ছবি: শাঁওলি

আরও পড়ুন: ধারাবাহিকে লোকনাথ ব্রহ্মচারীর ভূমিকায় এবার ভাস্বর

এই দুই প্রধান চরিত্র বড় হয়ে যাওয়া মানেই গল্পে এবার আগমন ঘটতে পারে জোড়া-নায়কের। কারণ বাংলা টেলিভিশনের দর্শক নায়িকা-প্রধান ধারাবাহিক দেখতে ভালোবাসলেও, তাদের কোনও না কোনও মনের মতো পুরুষ চরিত্রের বিপরীতে দেখতে পছন্দ করেন। তার ইঙ্গিত পাওয়া গিয়েছে সাম্প্রতিক প্রোমোতেই। দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে–

আগামী ২৫ নভেম্বর থেকে শুরু হতে চলেছে ধারাবাহিকের নতুন অধ্যায়ের। এখনও পর্যন্ত নতুন অধ্যায়ের নতুন অভিনেতা-অভিনেত্রীদের মাত্র একজনকেই দেখা গিয়েছে প্রোমোতে এবং তিনি হলেন অর্ণব। এর আগে সান বাংলা-র ধারাবাহিক আশালতা-র নায়কের ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। আর কোন কোন চরিত্রের সংযোজন ঘটবে ধারাবাহিকের এই নতুন পর্যায়ে, তা ক্রমশ প্রকাশ্য।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Zee bangla serial alochhaya story to get a time leap

Next Story
টোটার চেহারা সঙ্গে ফেলুদার স্কেচের অনেক মিল রয়েছে: সৃজিত
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com