বড় খবর

বিয়ে করছেন মিমি! কী বলছেন অভিনেত্রী?

মিমির বিয়ে নিয়ে জল্পনার অবসান।

mimi chakraborty, marriage, gossip, reply, মিমি চক্রবর্তী
বিয়ের প্ল্যান নিয়ে কী বললেন মিমি চক্রবর্তী?

টলিউডের নায়িকা হওয়ার সঙ্গে সঙ্গেই তিনি লোকসভা সংসদ। বলাই উচিত বেজায় কঠিন সময়ের মধ্যে দিয়ে দিন পার করেন। প্রসঙ্গে অভিনেত্রী মিমি চক্রবর্তী। একের পর এক টলিউডের সব হিরোইনের বিবাহ সম্পন্ন! এবার কি তবে তার পালা? জবাব দিয়েছেন তিনি নিজেই। 

সোশাল মিডিয়ায় ভীষণভাবে অ্যাক্টিভ তিনি। এর আগেও বহু রিয়্যালিটি শোতে কবে বিয়ে করছেন এই প্রশ্নের সম্মুখীন হয়েছেন। তবে এবার আর কোনও চান্স না নিয়ে বলেই ফেলেন মনের কথা। সম্প্রতি একটি ইনস্টাগ্রাম পোস্টেই শেয়ার করেন, একটি খুশির খবর আসতে চলেছে। তবে এখানেই বিজ্ঞপ্তি পরিষ্কার। অভিনেত্রী বলেন, খুশির খবর তবে বিয়ে করছি না তাই বলে। আর কি! ধোঁয়াশা থেকে একেবারেই পর্দা সরিয়ে দিলেন তিনি। 

[আরও পড়ুন: জামিনের আর্জি খারিজ আরিয়ান খানের, ১৪ দিনের জেল হেফাজত শাহরুখ-পুত্রর]

সূত্র অনুযায়ী, মিমি পুজোয় আসন্ন ছবি ‘বাজি’ নিয়ে ভীষণ আগ্রহী এবং উত্তেজিত। সেই সম্পর্কিত কোনও খবর হতে পারে বলেই ভাবনা চিন্তায় তার অনুরাগী থেকে সকলেই। তার সঙ্গেই নানান সিনেমার শুটিং নিয়ে তিনি যে খুবই ব্যস্ত সেই বিষয়ে কোনও সন্দেহ নেই। মৈনাক ভৌমিকের ‘মিনি’ থেকে অরিন্দম শীলের ‘খেলা যখন’, নিজেকে চরিত্রের সঙ্গে মানিয়ে তুলতে পরিশ্রমেই গা ভাসিয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress mimi chakraborty confirms about marriage

Next Story
চালতাবাগানে বিক্রম ঘোষের সঙ্গে ঢাক বাজিয়ে বাজিমাত শাশ্বতর, দেখুন ভিডিওBickram Ghosh, Saswata Chatterjee, Saswata Chatterjee's dhak performance, Durga Puja 2021, শাশ্বত চট্টোপাধ্যায়, ঢাক বাজালেন শাশ্বত, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com