বড় খবর

জামিনের আর্জি খারিজ আরিয়ান খানের, ১৪ দিনের জেল হেফাজত শাহরুখ-পুত্রর

আগামীকাল সকালে ফের মাদক-মামলায় জামিনের শুনানি।

Aryan Khan, Aryan Khan arrested, Mumbai NCB drug case, Shah Rukh Khan, আরিয়ান খান, শাহরুখ খান, আরিয়ান খানের জেল হেফাজত, মাদককাণ্ডে আরিয়ান, bengali news today
জামিনের আর্জি খারিজ আরিয়ান খানের, জেল হেফাজত শাহরুখ-পুত্রর

Aryan Khan Arrested: মাদককাণ্ডে মিলল না রেহাই! গত রবিবার থেকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে রয়েছেন আরিয়ান খান। বৃহস্পতিবার ফের তাঁকে কোর্টে পেশ করা হলে, শাহরুখ-পুত্রের জামিনের আবেদন নাকচ করে দেন বিচারপতি। এনসিবির তরফে দাবি করা হয়েছে, আরিয়ান-সহ বাকি অভিযুক্তদের বিরুদ্ধে বিস্ফোরত তথ্য পেয়েছেন গোয়েন্দারা। সেই প্রেক্ষিতেই অচিত কুমার-সহ মোট ১৭ জনকে গ্রেফতার করেছেন তাঁরা। অতঃপর জিজ্ঞাসাবাদের জন্য আগামী ১১ অক্টোবর অবধি শাহরুখ-পুত্রর এনসিবি হেফাজতের আবেদন জানিয়েছিলেন তাঁরা। তবে বৃহস্পতিবার সেই আবেদন নাকচ করে দেওয়া হয় কোর্টের তরফে।

উল্লেখ্য, এবার আর এনসিবি হেফাজত নয়। সোজাসুজি জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয় আরিয়ান খানের। কিন্তু কোভিড রিপোর্ট না থাকার কারণে আগামিকাল অবধি নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতেই রাখা হবে শাহরুখ-পুত্রকে।

[আরও পড়ুন: কোর্টে শুনানি ছেলে আরিয়ানের, শেষমুহূর্তে অজয় দেবগণের সঙ্গে শুটিং বাতিল শাহরুখের]

প্রসঙ্গত, এদিন আরিয়ানের আইনজীবী আদালতের রায়ের পরই অন্তর্বতীকালীন জামিনের আবেদন জানান। যে মামলার শুনানি হবে আগামীকাল শুক্রবার সকাল ১১টায়।

গত পাঁচ দিন ধরেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে আরিয়ান খান। মাদককাণ্ডে শাহরুখ-পুত্রের গ্রেফতারিতে উদ্বিগ্ন গোটা বলিউড। সোশ্যাল মিডিয়াতেও শোরগোল। নেটদুনিয়ার নীতিপুলিশদের একাংশ যখন স্টার-কিডের বিলাসবহুল জীবনযাত্রা থেকে শুরু করে শাহরুখ-গৌরীর (Shah Rukh Khan, Gauri Khan) শিক্ষা-রুচি নিয়ে প্রশ্ন তুলেছেন, তো এক পক্ষ আবার বলিউড বাদশার সমর্থনে মুখ খুলেছেন। ইন্ডাস্ট্রির তাবড় তারকারাও কিং খানকে সহমর্মিতা জানিয়ে টুইট করছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Mumbai ncb drug case shah rukh khans son aryan khan 7 others remanded in judicial custody

Next Story
বিয়ে করছেন মিমি! কী বলছেন অভিনেত্রী?mimi chakraborty, marriage, gossip, reply, মিমি চক্রবর্তী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com