বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

নুসরতের মা হওয়ার খবরে খুশি ধরছে না ‘মাসি’ মিমি-তনুশ্রী-শ্রাবন্তীদের, কী বললেন তারকারা?

‘বোনুয়া’কে আদর মিমি-তনুশ্রীর। সদ্যজাতকে নিয়ে মুখ খুলেছেন যশ দাশগুপ্তও।

Nusrat Jahan, Tanushree Chakraborty, Mimi Chakraborty, Nusrat becomes mother, নুসরত জাহান, মিমি চক্রবর্তী, তনুশ্রী চক্রবর্তী, tollywood, bengali news today, celeb on Nusrat
মা নুসরতকে শুভেচ্ছা মিমি-তনুশ্রীদের

মা হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। বৃহস্পতিবার দুপুরে এই খবর প্রকাশ্যে আসামাত্রই খুশির হওয়া অনুরাগীমহলে। সরগরম ইন্ডাস্ট্রির অন্দরমহলও। বিতর্ক, সমালোচনা যাই হোক না কেন! নুসরতের পাশে রয়েছেন তাঁর বন্ধু-সহকর্মীরা। আর তাই যখন সাংসদ-অভিনেত্রীর পুত্রসন্তানের জন্ম নেওয়ার খবর প্রকাশ্যে এল, তখন যেন আর নিজেদের খুশি ধরে রাখতে পারলেন না ‘মাসি’ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty), তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty), শ্রাবন্তী চট্টোপাধ্যায়রা (Srabanti Chatterjee)। এদিকে সদ্যজাতকে নিয়ে মুখ খুলেছেন যশ দাশগুপ্তও।

‘বোনুয়া’ মিমির সঙ্গে দূরত্ব বাড়ার খবর যতই চাউর হোক না কেন, তিনি যে এই কঠিন মুহূর্তে ‘মা’ নুসরতের পাশেই রয়েছেন সেকথা দিন কয়েক আগেই স্পষ্ট করে দিয়েছেন। সাফ জানিয়েছেন, আমাদের মধ্যেকার দূরত্ব কখনওই তৈরি হয়নি, ওটা নিন্দুকদের সৃষ্টি করা। আর এবার তো মাসি হওয়ার আনন্দে টুইটে শুভেচ্ছা-ই জানিয়ে ফেললেন মিমি। কী বললেন ‘বোনুয়া’কে? “অসংখ্য শুভেচ্ছা তোকে নুসরত। ইচ্ছে করছে তোকে যদি ব্যক্তিগতভাবে জড়িয়ে ধরতে পারতাম। ভালবাসা রইল”, মন্তব্য মিমির।

সূত্রের খবর, সন্তানের জন্মর সময় যশ নুসরতের পাশেই ছিলেন। অনুরাগীদের কৌতূহল তুঙ্গে বাচ্চা ও মা নুসরতকে নিয়ে। এপ্রসঙ্গে অভিনেতা জানালেন, “যাঁরা নুসরতকে নিয়ে উদ্বিগ্ন, তাঁদের বলব চিন্তার কোনও কারণ নেই। বাচ্চা আর মা দুজনেই ভাল রয়েছে।”

[আরও পড়ুন: মা হলেন নুসরত জাহান, কোল আলো করে এল পুত্র সন্তান]

অন্যদিকে নুসরত সন্তানসম্ভবা থাকার সময় থেকেই মাঝেমধ্যে তাঁর বালিগঞ্জের ফ্ল্যাটে গিয়ে আড্ডা দিতেন তনুশ্রী-শ্রাবন্তী। হবু মা-কে সঙ্গ দিতেন বন্ধু-সহকর্মীরা। আর এবার যখন বন্ধুর মা হওয়ার খবর এল, তখন তনুশ্রীও বেজায় উচ্ছ্বসিত। নুসরতের ছবি শেয়ার করে টুইটে শুভেচ্ছা জানালেন। বললেন, “শুভেচ্ছা সুইটহার্ট, তোকে অনেকটা ভালবাসি।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress politician nusrat jahan becomes mother mimi chakraborty tanushree chakrabortys reaction

Next Story
পুত্র সন্তানের জন্ম দিলেন নুসরত, কী বলছেন ‘প্রাক্তন’ নিখিল জৈন?Nusrat Jahan Nikhil Jain
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com