বড় খবর

‘মিথ্যে মামলায় আমাকে ফাঁসানো হচ্ছে’, আদালতে চিৎকার পরিমণির

আদালতে দাঁড়িয়ে বিস্ফোরক অভিযোগ অভিনেত্রীর।

Pori Moni, Pori Moni bail plea, Bangladeshi actress Pori Moni, পরিমণি, বাংলাদেশ, bengali news today
জামিন মিলল না পরিমণির

গত কয়েক দিন ধরেই সংবাদের শিরোনামে পরিমণি। মাদক যোগ ও মধুচক্র চালানোর অভিযোগে অভিনেত্রীকে গ্রেফতার করেছে ব়্যাব। এরপর জলও গড়িয়েছে অনেকটা। গোটা বাংলাদেশজুড়ে একেবারে ছি-ছি-কার পড়ে গিয়েছে। মঙ্গলবার আরও ২ দিনের রিমান্ড মঞ্জুর হওয়ার পরই আর নিজের মাথা ঠিক রাখতে পারলেন না পরিমণি। আদালতেই চিৎকার করে বললেন, “আমার বিরুদ্ধে সম্পূর্ণ মিথ্যে মামলা দেওয়া হয়েছে। ফাঁসানো হচ্ছে আমাকে…।”

উল্লেখ্য, মাদকচক্র তদন্তের স্বার্থে পরিমণিকে আরও পাঁচ দিনের পুলিশ হেফাজতে রাখার আবেদন জানিয়েছিল গোয়েন্দা বিভাগ। কিন্তু শুনানিতে ২ দিনের রিমান্ড-ই মঞ্জুর করে আদালত। এদিন আদালত থেকে বেরিয়ে সিআইডি বিভাগে নিয়ে যাওয়ার সময়ই পরিমণি জনসমক্ষে চিৎকার করে বলতে থাকেন যে, তাঁকে মিথ্যে মামলায় ফাঁসানো হচ্ছে। শুধু তাই নয় অভিনেত্রীর অভিযোগ, “প্রয়োজনে আমাকে ওপেন সার্চ করুন। কিন্তু আমাকে তো কথা-ই বলতে দেওয়া হচ্ছে না। আর আপনারা কী করছেন? তাকিয়ে তাকিয়ে দেখছেন?”

[আরও পড়ুন: ‘পরিমণি যদি আত্মহত্যা করে?’ ‘নারীবিদ্বেষী’ সমাজের কাছে প্রশ্ন তসলিমার]

অন্যদিকে, পরিমণির সঙ্গে বাংলাদেশের গুলশানের পুলিশকর্তা এডিসি মহম্মদ গোলাম শাকলায়েনের ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা তুঙ্গে। বে বিতর্কিত এই অভিনেত্রীর সঙ্গে একান্তে সময় কাটানোর জেরে শাস্তি পেতে হয়েছে শাকলায়েনকে। যে অভিনেত্রী মাদক ও মধুচক্রের ঘটনায় অভিযুক্ত, তাঁর সঙ্গে ঘনিষ্ঠতার জেরে শাকলায়েনকে দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছে ঢাকা মেট্রোপলিটান পুলিশ। সেই প্রেক্ষিতেই দিন দিয়েক আগে তসলিমা নাসরিন প্রতিবাদ করে বলেছিলেন, “বাংলাদেশ তালিবানি রাজত্ব, ওদেশে প্রেম করাও অপরাধ।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress pori moni claims that she has been framed

Next Story
চরম দুর্ভোগ, ঘাটালের প্লাবিত এলাকার মানুষদের জন্য খাবারের বন্দোবস্ত দেবেরDev, Ghatal Flood, MP actor Dev, সাংসদ দেব, ঘাটালে বন্যা, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com