দর্শক যেন বলে পুরনো মুখটা নতুন ভাবে ফিরে পেলাম: প্রিয়া

Priya Mondal: 'ফাগুন বউ'-এর পরে নতুন চরিত্রে আসছেন প্রিয়া মণ্ডল। স্টার জলসা-র 'সাঁঝের বাতি' ধারাবাহিকে বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্রে দেখা যাবে তাঁকে।

By: Kolkata  Updated: February 27, 2020, 11:06:01 AM

বেশ কয়েক মাসের বিরতির পরে আবারও স্টার জলসা-র পর্দায় ফিরছেন অভিনেত্রী প্রিয়া মণ্ডল। ধারাবাহিক ‘সাঁঝের বাতি’-তে একটি নতুন চরিত্রে দেখা যাবে তাঁকে। এই কয়েক মাস নিজেকে আরও ভালভাবে তৈরি করেছেন প্রিয়া, সেই কথাই জানালেন ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-র সঙ্গে একান্ত কথোপকথনে।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘সাঁঝের বাতি’-র নতুন প্রোমো। ধারাবাহিকের গল্পে বেশ চিত্তাকর্ষক একটি মোড় আসতে চলেছে। চারু ও আর্য্যমানের প্রেমের গল্পটা ঠিক কোন অভিমুখে চলেছে তা এই মুহূর্তে বুঝে ওঠা বেশ কঠিন। সাম্প্রতিক প্রোমো-তে দেখা গিয়েছে যে আর্য্যমানকে চক্ষুদান করবে দুর্ঘটনায় আহত চারু।

আরও পড়ুন: অবন ঠাকুরের গল্প নিয়ে ধারাবাহিক! ফিরছেন সুদীপ্তা রায়

চোখ খুলে আর্য্যমান প্রথম তার স্ত্রীকেই দেখতে চাইবে। সেই সময় এক অপরিচিত মেয়েকে চারু বলে পরিচয় দেবে তার পরিবারের সদস্যরা। কিন্তু কে এই মেয়ে, কীভাবে সে এসে পড়ল এই পরিবারে, সেটাই রহস্য। এই নতুন চরিত্রটিতেই আসছেন প্রিয়া। অর্থাৎ ধারাবাহিকের গল্পে তাঁকে চারুর চরিত্রে অভিনয় করতে হবে। আর সেটাই অত্যন্ত চ্যালেঞ্জিং।

Actress Priya Mondal says essaying new role in Star Jalsha Sanjher Bati will be challenging রিজওয়ান রব্বানি শেখের বিপরীতেই অভিনয় করবেন প্রিয়া।

আরও পড়ুন: রণক্ষেত্র দিল্লি: নিন্দায় সরব বাংলার চলচ্চিত্র মহল

”প্রোমোতে দেখা যাচ্ছে যে চারু মারা যাচ্ছে আর নতুন চারু আসছে। আর্য্য তো চারুকে আগে দেখেনি কিন্তু ও চারুর গলার স্বর চেনে, চারু কীভাবে কথা বলে সেটা জানে। তাই আমাকে এখন ওভাবেই সব করতে হবে। মানে চারু যেভাবে উঠত, বসত, কথা বলত… আমি আমার মতো করে করতে পারব না। দর্শক জানবে যে আমি অভিনয় করছি কিন্তু আর্য্য যেন না বুঝতে পারে”, জানান প্রিয়া।

অর্থাৎ বিষয়টা দাঁড়াল এই রকম যে প্রিয়াকে এখন চারু চরিত্রের অভিনেত্রী, দেবচন্দ্রিমা সিংহরায়ের বাচনভঙ্গি, উচ্চারণ, গলার স্বর নকল করতে হবে গল্পের প্রয়োজনে। কাজটা অত্যন্ত কঠিন। প্রিয়া জানালেন তিনি যতটা বেশি করে সম্ভব ধারাবাহিকের আগের এপিসোডগুলি দেখছেন। খুবই কঠিন প্রস্তুতিপর্ব চলছে।

Actress Priya Mondal says essaying new role in Star Jalsha Sanjher Bati will be challenging ডানদিকে নতুন চরিত্রের লুকে। ছবি সৌজন্য: প্রিয়া

আরও পড়ুন: আবির-ইন্দ্রদীপের পাশে বৃদ্ধা মহিলা কে?

এই কয়েক মাসের বিরতির সময়টুকুও নিজেকে আরও ভালভাবে তৈরি করতে কাজে লাগিয়েছেন অভিনেত্রী। আইনের স্নাতক প্রিয়া প্রাথমিকভাবে কিছুদিন আইনজীবী হিসেবে প্র্যাকটিসও করেছেন। কিন্তু ‘স্ত্রী’ ধারাবাহিকের সময় থেকেই সিদ্ধান্ত নেন যে পুরোপুরি অভিনয়েই মন দেবেন তিনি।

”এই ব্রেকের সময়টা খুব বেশি করে ওয়ার্কআউট করেছি। প্রচুর ভাল ছবি দেখেছি। আমি সময়টাকে ওইভাবে ব্যবহার করেছি যাতে নতুন কাজ নিয়ে ভালভাবে ফিরতে পারি”, বলেন প্রিয়া, ”দর্শক যাতে বলেন যে আমাদের পুরনো মুখটা নতুন ভাবে ফিরে পেলাম। কনটেমপোরারি ডান্স শিখেছি আর জুম্বা তো করি অনেকদিন ধরেই ফিটনেসের জন্য। কিছু ফোটোশুটও করেছি।”

Actress Priya Mondal says essaying new role in Star Jalsha Sanjher Bati will be challenging ”আমি সময়টাকে ব্যবহার করেছি যাতে নতুন কাজ নিয়ে ভালভাবে ফিরতে পারি”

‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের বেশিরভাগ অভিনেতা-অভিনেত্রীর সঙ্গেই প্রথমবার কাজ করবেন প্রিয়া। ছোটবেলা থেকে জুন মালিয়ার অনুরাগী। এই প্রথম তাঁর সঙ্গে অভিনয়ের সুযোগ পেয়ে খুবই খুশি তিনি। ”প্রোমো শুটিংয়ের দিন আমি খুব এক্সাইটেড হয়ে জিজ্ঞেস করেছিলাম কেমন আছেন দিদি। জুনদি বললেন, তোমাকে চেনা চেনা লাগছে। ওটা শুনে আমি ভাবলাম যাক। সিনিয়র আর্টিস্টরা আমাকে চিনতে পারছেন”, সহাস্যে বলেন প্রিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Actress priya mondal says essaying new role in star jalsha sanjher bati will be challenging

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

BIG NEWS
X