মমতার বিজয়া সম্মিলনীতে আমন্ত্রণ বিজেপির রূপাঞ্জনাকে, আপ্লুত অভিনেত্রী

‘যে দল শিল্পীদের সম্মান করে তাঁদের সঙ্গেই থাকব’, মমতার বিজয়া সম্মলনী থেকে বেরিয়ে বলছেন পদ্ম শিবিরের তারকা সদস্য।

Rupanjana Mitra, Mamata Banerjee, TMC, BJP, মমতা বন্দ্যোপাধ্যায়, রূপাঞ্জনা মিত্র, মমতার ডাকা বিজয়া সম্মিলনীতে গেলেন রূপাঞ্জনা, Kolkata News, Tollywood, bengali news today
মমতার বিজয়া সম্মিলনীতে গেলেন বিজেপির রূপাঞ্জনা

মাত্র মিনিট ছিলেন বিজয়া সম্মিলনীতে। আর তাতেই আপ্লুত পদ্ম শিবিরের তারকা সদস্য রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra)। পুরনো বন্ধু রাজ চক্রবর্তী, কৌশিক সেন, অনিন্দ্য চট্টোপাধ্যায় থেকে ইমন চক্রবর্তী-সহ আরও অনেকের সঙ্গেই দেখা হয়েছে সেইটুকু সময়ের মধ্যে। তবে অভিনেত্রীর মন জয় করেছে বিপরীত শিবিরের তারকা বিধায়ক রাজের (Raj Chakraborty) ব্যবহার। যিনি কিনা এদিনের সম্মিলনীতে রূপাঞ্জনাকে দেখেই নিজের চেয়ার ছেড়ে দেন। আর ইন্ডাস্ট্রির সহকর্মীদের এমন ব্যবহারেই আপ্লুত রূপাঞ্জনা মিত্র।

প্রথমটায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) আমন্ত্রণপত্র পেয়ে চমকে গিয়েছিলেন। এও কি সম্ভব, বিরোধী দলের তরফে বিজয়া সম্মিলনীর আমন্ত্রণ পাওয়া? এমন প্রশ্নই উঁকি দিয়েছিল অভিনেত্রীর মনে। তবে এমন সম্মানে খুশিও হয়েছেন পাশাপাশি। কিন্তু ভেবেছিলেন বিজেপির সদস্যকে কীভাবে আমন্ত্রণ জানানো হল? অপরপ্রান্ত থেকে যে জবাব এসেছে তাতে আপ্লুত রূপাঞ্জনা।

[আরও পড়ুন: আটকাতে পারল না বিতর্কও! ১০০ কোটির ক্লাবে অক্ষয়ের ‘সূর্যবংশী’]

শাসকদলের তরফে বলা হয়েছিল, এটা কোনও রাজনৈতিক সমাবেশ নয়। কে কোন দলের সদস্য? তার বিচার এখানে করা হয়নি। বরং শিল্পীদের সম্মান জানানো হয়েছে। আর ঠিক এই বিষয়টিই আকৃষ্ট করেছিল অভিনেত্রীকে। যার জন্য বানতলার ছিল শুটিং সেট থেকে সোজা ইকো পার্ক পৌঁছে যান নিমন্ত্রণ রক্ষার জন্য।

প্রসঙ্গত, দিলীপ ঘোষের শিল্পীদের রগড়ে দেব মন্তব্যের বিরোধিতাও কিন্তু তিনিই প্রথম করেছিলেন, তাও আবার বিজেপিতে থেকেই। আপত্তি জানিয়েছিলেন দলের উর্দ্ধতনের কাছেও। এবার মমতার ডাকা সম্মিলনীতে গেলেন। তাহলে কি রূপাঞ্জনা তৃণমূলে যোগ দিচ্ছেন? এমন প্রশ্ন ওঠা তো স্বাভাবিক। এড়িয়ে যাননি। এক সংবাদমাধ্যমের কাছে তিনি জানান, যে দলই শিল্পীদের সম্মান করেন তাঁদের সঙ্গেই থাকবেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress rupanjana mitra attends bijaya sammilani thrown by mamata banerjee

Next Story
ভারতীয় রেস্তোরাঁয় রবার্ট ডি নিরো! ট্রিট দিলেন অনুপম খের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com