মেগা-কামব্যাক! নতুন ধারাবাহিকে ফিরছেন সঞ্চারী

'আমার দুর্গা' ধারাবাহিকের পরে তাঁকে ডেইলি সোপে দেখা যায়নি দীর্ঘ সময়। এবার একটি নতুন ধারাবাহিকের নায়িকা হয়ে ফিরছেন সঞ্চারী দাস।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  Updated: November 9, 2019, 02:39:25 PM

Sanchaari Das returns in Sarbamangala: অভিনেত্রী সঞ্চারী দাস টেলিদর্শকের অত্যন্ত প্রিয়পাত্রী হয়েছিলেন জি বাংলা-র ‘আমার দুর্গা’ ধারাবাহিকের জন্য। ওই ধারাবাহিকে দুর্গার দিদির চরিত্রে তাঁর অভিনয় বেশ মর্মস্পর্শী ছিল। ধারাবাহিকটি শেষ হওয়ার পরে দীর্ঘ সময় তাঁকে দেখা যায়নি ডেইলি সোপে। তবে অভিনয় থেমে থাকেনি। বেশ কয়েকটি জি বাংলা অরিজিনালস-এ অভিনয় করেছেন। ডেইলি সোপে আবারও ফিরছেন অভিনেত্রী, এবার নায়িকা চরিত্রে, সান বাংলা-র ‘সর্বমঙ্গলা’-তে।

আমার দুর্গা-র পরে স্বেচ্ছায় কিছুদিন বিরতি নিতে চেয়েছিলেন অভিনেত্রী। তার পরে মূলত ব্যস্ত থেকেছেন স্টেজ শো এবং জি বাংলা অরিজিনালস নিয়ে। অন্তরঙ্গ আলাপচারিতায় ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে জানিয়েছিলেন সঞ্চারী যে কামব্যাক নিয়ে তিনি অত্যন্ত সতর্ক। এবার আরও বড় কোনও কিছুর অপেক্ষায় রয়েছেন। ‘আমার দুর্গা’-তে তাঁর চরিত্রটি ছিল সেকেন্ড লিড। ওই চরিত্রটি গল্পের অনুঘটক হলেও দুর্গা-ই ছিল নায়িকা।

Sanchaari Das in Sarbamangala সর্বমঙ্গলা-তে সঞ্চারী।

আরও পড়ুন: জবার সংসারে এলেন লাবণী, আবহে ঝড়ের ইঙ্গিত

সম্প্রতি মুক্তি পেয়েছে সান বাংলা-র ‘সর্বমঙ্গলা’ ধারাবাহিকের টিজার। ওই ধারাবাহিকে নায়িকার চরিত্রেই দেখা যাবে সঞ্চারী দাসকে। টিজারটি দেখে ধারাবাহিকের গল্পটি সম্পর্কে কিঞ্চিৎ আন্দাজ করা যায়। একটি মেয়ে যে সুগন্ধ ভালোবাসে এবং ধূপ প্রস্তুত করে– তাকে নিয়েই বোনা হবে ‘সর্বমঙ্গলা’-র গল্প। এখনও জানা যায়নি ধারাবাহিকের অন্যান্য চরিত্রের অভিনেতা-অভিনেত্রী কারা এবং ‘সর্বমঙ্গলা’-র নায়কই বা হবেন কে। সম্ভবত আর কিছুদিনের মধ্যেই এসে পড়বে ধারাবাহিকের প্রোমো। তখনই আশা করা যায় আরও কয়েকটি চরিত্রের মুখ দেখতে পাবেন দর্শক।

দেখে নিতে পারেন সেই টিজারটি নীচের লিঙ্কে ক্লিক করে–

সঞ্চারী দাস-অভিনীত এই ধারাবাহিকটি সান বাংলা-র কোন স্লটে আসতে চলেছে, তাও এখনও জানা যায়নি। রাত ৮টা থেকে সাড়ে ৯টা– তিনটি স্লটে চলছে সান বাংলা-র তিনটি নতুন ধারাবাহিক– ‘জিয়নকাঠি’, ‘কনে বউ’ এবং ‘আয় খুকু আয়’। তাই সম্ভবত ‘সর্বমঙ্গলা’ ৮টার আগের কোনও স্লট পাবে। কারণ এই মুহূর্তে বাংলা টেলিভিশনের যা ট্রেন্ড, সেখানে সন্ধ্যার স্লটগুলির ভিউয়ারশিপ বেশি। সেক্ষেত্রে ৮টার স্লটের আগে, চলতি কোনও ধারাবাহিক বন্ধ হওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: প্রথমদিন বুম্বাদাকে দেখে আমি কেঁদে ফেলেছিলাম: ঐন্দ্রিলা

টেলিপাড়া সূত্রের খবর, এই ধারাবাহিকের প্রযোজক হলেন সুশান্ত দাস, যিনি ‘কে আপন কে পর’, ‘কৃষ্ণকলি’, ‘আলোছায়া’ এবং ‘চিরদিনই আমি যে তোমার’ ধারাবাহিকের প্রযোজক। অতীতে তাঁর সংস্থাই প্রযোজনা করেছিল ‘দীপ জ্বেলে যাই’ ও ‘জয়ী’-র মতো জনপ্রিয় ধারাবাহিক।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Actress sanchaari das mega comeback as lead in sun bangla serial sarbamangala

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement