বড় খবর

প্রথমদিন বুম্বাদাকে দেখে আমি কেঁদে ফেলেছিলাম: ঐন্দ্রিলা

Aindrila Sharma: ‘জিয়নকাঠি’-নায়িকা ঐন্দ্রিলা শর্মার প্রিয় অভিনেতা হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছোটবেলা থেকে যাঁর ছবি দেখে বড় হয়েছেন তাঁর সঙ্গে প্রথম সাক্ষাতে কী ঘটেছিল জানালেন ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে।

Aindrila Sharma shares first meeting experience with Prosenjit Chatterjee
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঐন্দ্রিলা শর্মার ছবি ফেসবুক পেজ থেকে।
Jiyonkathi heroine Aindrila Sharma: অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা অনেক ছোট থেকেই নায়িকা হওয়ার স্বপ্ন দেখেছেন। আর কৈশোরবেলা থেকেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাঁর অত্যন্ত প্রিয় অভিনেতা। বড় হয়ে কখনও সামনাসামনি তাঁকে দেখার ইচ্ছেটা ছিল বরাবরই। গত বছর যখন প্রথম সাক্ষাৎ হয় তাঁর সঙ্গে, ঠিক কেমন ছিল সেই মুহূর্তটা, সেই অভিজ্ঞতার কথা জানালেন ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-কে।

দুবছর আগে মুর্শিদাবাদ থেকে কলকাতায় আসেন ঐন্দ্রিলা ঊচ্চশিক্ষার জন্য। কিন্তু মনের মধ্যে অভিনেত্রী হওয়ার ইচ্ছে প্রবল। সেই টান থেকেই হঠাৎ একদিন এসে পড়েছিলেন টেকনিসিয়ান্স স্টুডিওতে। একটি ধারাবাহিকের অডিশন হচ্ছে দেখে অডিশন দেন এবং নির্বাচিতও হয়ে যান– অডিশনটি ছিল ‘ঝুমুর’ ধারাবাহিকের জন্য। ওই ধারাবাহিক দিয়েই অভিনয় জগতে পা রাখেন ঐন্দ্রিলা। তাঁর অভিনয় ও স্ক্রিন প্রেজেন্স ভালো বলে খুব কম সময়ের মধ্যেই নজরে পড়ে গিয়েছিলেন টেলিজগতের সকলের।

Aindrila Sharma
ছবি: ঐন্দ্রিলার ফেসবুক প্রোফাইল থেকে

আরও পড়ুন: ক্যানসারে মনের জোর গুরুত্বপূর্ণ, কখনও ভাবিনি জীবন এখানে শেষ: ঐন্দ্রিলা

তাই এর পরেই স্টার জলসা-র ‘জীবনজ্যোতি’ ধারাবাহিকের নায়িকা হিসেবে নির্বাচিত হন। যেহেতু তাঁর বিচরণটা মূলত ছিল টেলিভিশন ইন্ডাস্ট্রিতে, তাই অভিনয় শুরু করার সঙ্গে সঙ্গেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে মুখোমুখি সাক্ষাৎটা হয়নি। সেই সুযোগ এল গত বছর, রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের বিয়ের রিসেপশনে। সেখানে ঐন্দ্রিলাকে তাঁর প্রিয় অভিনেতার সঙ্গে আলাপ করিয়ে দেন অভিনেত্রী সুভদ্রা চক্রব্রর্তী।

Aindrila Sharma during Jiyonkathi shoot
সান বাংলা-র ‘জিয়নকাঠি’ শুটিংয়ের ফাঁকে টেকনিসিয়ান্স স্টুডিওতে।

”বুম্বাদাকে দেখেই আমি ভ্যাঁ ভ্যাঁ করে কাঁদছিলাম আর বুম্বাদা আমাকে জড়িয়ে ধরে বলছিল… ঠিক আছে, ঠিক আছে”, হাসতে হাসতে জানালেন ঐন্দ্রিলা, ”এরকম রিঅ্যাকশন হবে আমি বুঝতেই পারিনি। আমার চোখে জল এসে গিয়েছিল এক্সাইটমেন্টে। খুবই মজার অভিজ্ঞতা” স্বাভাবিকভাবেই এই ধরনের অভিজ্ঞতা সুপারস্টারের কাছে নতুন নয়। তাই তিনি চট করেই ঐন্দ্রিলাকে সামলে নিয়েছিলেন।

আরও পড়ুন: প্রথম ওয়েবসিরিজ ফেলুদাকে নিয়ে, ঘোষণা করলেন সৃজিত

ঐন্দ্রিলার আরও একজন প্রিয় অভিনেতা বা স্ক্রিন ক্রাশ রয়েছেন– সলমন খান। ঐন্দ্রিলা বলেন, ”সলমন খানকে সামনে দেখলে কী হবে জানি না।” বাংলা, হিন্দি ও দক্ষিণী ছবির পাশাপাশি হলিউড ছবি দেখতে ভালোবাসেন সান বাংলা-র ধারাবাহিক ‘জিয়নকাঠি’-নায়িকা। ”হলিউডে লিওনার্দো ডি ক্যাপ্রিওকে তো সকলের খুব ভালো লাগে, আমারও খুব ভালো লাগে। তাছাড়া আর একজনকেও ভালো লাগে খুব– ব্র্যাডলি কুপার”, ঐন্দ্রিলা বলেন।

Aindrila Sharma
ছবি: ঐন্দ্রিলার ফেসবুক প্রোফাইল থেকে

মাত্র দু’বছরেই তিনটি ধারাবাহিকের লিড-চরিত্র পেয়েছেন ঐন্দ্রিলা, যা সত্যিই প্রশংসনীয় এবং আশা করা যায় ভবিষ্যতে তাঁকে বাংলা ছবিতেও দেখতে পাবেন দর্শক। তাঁর ফেভারিট কোন পরিচালকের সঙ্গে কাজ করতে চান, এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, ”সকলের সঙ্গেই কাজ করার ইচ্ছে রয়েছে, বিশেষ করে অপর্ণা সেন ও সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে।”

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jiyonkathi heroine aindrila sharma was in tears meeting prosenjit chatterjee

Next Story
১৬ বছরের ঈশাকে একা আসতে বলেছিলেন তারকা-অভিনেতা16 year old Isha Koppikar was called alone by a superstar
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com