scorecardresearch

বড় খবর

বিয়ে করলেন সায়ন্তনী, ‘শাঁখা-পলা, সিঁদুর পরে অভিভূত’ বলছেন নবপরিণীতা অভিনেত্রী

মুম্বই থেকে কলকাতায় এসে বিয়ে করলেন সায়ন্তনী ঘোষ।

বিয়ে করলেন সায়ন্তনী, ‘শাঁখা-পলা, সিঁদুর পরে অভিভূত’ বলছেন নবপরিণীতা অভিনেত্রী
সায়ন্তনী ঘোষ

সাত পাকে বাধা পড়লেন সায়ন্তনী ঘোষ (Sayantani Ghosh)। ছাদনাতলায় দীর্ঘদিনের প্রেমিক অনুগ্রাহ তিওয়ারির সঙ্গে কনে সাজে অভিনেত্রীর ছবি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। পরনে টুকটুকে লাল বেনারসি, হাতে শাঁখা-পলা, গলায় রজনীগন্ধার মালা, কপালে চন্দনের উলকি, ভারী সোনার গয়নায় আদ্যোপান্ত বাঙালিবধূ বেশে দিব্যি মানিয়েছিল হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীকে।

বাঙালি রীতি মেনেই বিয়ে সম্পন্ন হল। মালাবদল, শুভদৃষ্টি থেকে সাত পাক ঘোরা, সিঁদুরদান সবটাই নিষ্ঠা নিয়ে পালন করলেন সায়ন্তনী-অনুগ্রাহ। তবে অবাঙালি রীতি অনুযায়ী সায়ন্তনীকে মঙ্গলসূত্রও পরিয়ে দিলেন অনুগ্রাহ।

পেশার সুবাদে দীর্ঘকাল ধরেই মুম্বইতে থাকেন সায়ন্তনী ঘোষ। একাধিক হিন্দি সিরিয়ালে জনপ্রিয় চরিত্রে অভিনয়ও করেছেন তিনি। তবে বঙ্গকন্যা কিন্তু কলকাতাতে এসেই জীবনের নয়া যাত্রার সূত্রপাত করলেন। শুধু তাই নয়, ছাদনাতলায় বসে অবাঙালি স্বামীকে অক্ষরে অক্ষরে বাংলা মন্ত্রের অর্থ বোঝাচ্ছিলেন অভিনেত্রী। স্বামী অনুগ্রাহের সঙ্গে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: বিলাসবহুল হোটেলে ছুটি কাটাচ্ছেন অর্জুন-মালাইকা]

প্রসঙ্গত সায়ন্তনীর মেকআপের দায়িত্বে ছিলেন খ্যাতনামা রূপটান শিল্পী অনিরুদ্ধ চাকলাদার। কলকাতার বিবাহ আসরে উপস্থিত ছিলেন আরেক খ্যাতনামা অভিনেত্রী বরখা বিস্ত, যিনি সায়ন্তনীর বহু পরনো বন্ধু। সঙ্গে মেয়ে মীরাও ছিল। দক্ষিণ কলকাতার এক অভিজাত ক্লাবে বসেছিল বিবাহ আসর।

মেন্যুতেও বাঙালি-অবাঙালিয়ানা ছোঁয়া। কচুরি, ছোলার ডাল থেকে শুরু করে জাফরানি পোলাও, মাটন রোগান জোশ, বেকড ফিশ, চিকেন চিক্কা লবাবদার, আর শেষপাতে নলেন গুড়ের রসগোল্লা। এছাড়াও ছিল ক্যারামেল কাস্টার্ড। নিরামীষভোজীদের জন্যও ছিল এলাহি আয়োজন।

প্রসঙ্গত, সায়ন্তনীর স্বামী অনুগ্রাহ আসলে জয়পুরের ছেলে। ফিটনেস ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। তাই কলকাতায় বিয়ে সেরে দমপ্তি মঙ্গলবার রওনা দিটয়েছেন জয়পুরের উদ্দেশে। সেখানেই হবে রিসেপশন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress sayantani ghosh marries anugrah tiwari