বড় খবর

Shabana Azmi: অনলাইনে মদ কিনতে গিয়ে প্রতারণার শিকার! ‘ক্ষুব্ধ’ শাবানা আজমি

অ্যাকাউন্ট থেকে টাকা কেটে নিলেও মদ আসেনি অভিনেত্রীর ঠিকানায়।

Shabana Azmi, online shopping, bollywood, online scam
অনলাইনে মদ কিনতে গিয়ে প্রতারণার শিকার শাবানা আজমি

অনলাইনে মদ কিনতে গিয়ে বিপাকে পড়লেন খোদ শাবানা আজমি (Shabana Azmi)। নেটমাধ্যমে শপিংয়ের ক্ষেত্রে এর আগে অনেক তারকাই একাধিকবার তাঁদের তিক্ত অভিজ্ঞতার কথা জানিয়েছিলেন। কিন্তু এবার অনলাইন শপিং করে জালিয়াতের খপ্পরে পড়লেন বলিউডের প্রবীণ অভিনেত্রী তথা সমাজকর্মী শাবানা আজমি। টুইট করে সেকথা জানিয়ে বেজায় ক্ষোভ প্রকাশ করেছেন তিনি।

ঠিক কী হয়েছে? টুইটে বিশদে জানান শাবানা। তাঁর কথায়, অর্ডার করে পুরো টাকা পেমেন্ট করা হলেও তাঁর কাছে মদ আসেনি। উপরন্তু, ঠিক যে সংস্থার কাছে তিনি মদ অর্ডার করেছিলেন, সেখানকার নম্বরে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তিনি ব্যার্থ হন। এদিকে অ্যাকাউন্ট থেকে তাঁর টাকা কেটে নেওয়া হয়েছে। উল্লেখ্য, শাবানা অভিযোগ তুলেছেন মুম্বইয়ের লিভিং লিক্যুইড নামে এক সংস্থার বিরুদ্ধে। টুইটে স্পষ্ট ওই অনলাইন মদ ডেলিভারি সংস্থার নাম লেখা।

[আরও পড়ুন: ‘একসঙ্গে বিজেমূল?’ সোহম-শ্রাবন্তীর ‘দুজনে’র ট্রেলার মুক্তি পেতেই ‘হইচই’ নেটদুনিয়ায়]

টুইটে অভিনেত্রী লিখেছেন, “সাবধান! আমি এদের কাছে প্রতারিত হয়েছি। মদ কেনার জন্য পুরো টাকা পেমেন্ট করেছি। কিন্তু অর্ডার করা জিনিস আমার কাছে না পৌঁছনোয় বারবার ফোন করা সত্ত্বেও ওরা আমার ফোন তোলেনি।” পাশাপাশি সংশ্লিষ্ট টুইটে সংস্থার অনলাইন পেমেন্ট নম্বরও শেয়ার করেছেন শাবানা।

শাবানা আজমির এই টুইটের পর নেটজনতারা রীতিমতো হতবাক। কেউ কেউ আবার মদ কেনার জন্য প্রবীণ অভিনেত্রীকে নিয়ে রসিকতা করতেও পিছপা হননি। অনেকেই আবার পরামর্শ দিয়েছেন পুলিশের দ্বারস্থ হওয়ার। কেউ তো আবার কমেন্ট বক্সে সাফ জানিয়েই দিয়েছেন যে, এই পাণীয় বিতরণকারী সংস্থা একেবারে ভুয়ো। অনেকেই এক আগে প্রতারিত হয়েছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress shabana azmi accuses alcohol delivery platform for cheating on her

Next Story
Srabanti-Roshan: ‘আই কুইট’! শ্রাবন্তীর স্বামী রোশনের পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গেSrabanti Chatterjee, Roshan Singh, Srabanti Chatterjee files divorce against Roshan Singh, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, রোশন সিং, আদালতে শ্রাবন্তী, শ্রাবন্তীর বিবাহবিচ্ছেদ, bengali news today
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com