বড় খবর

‘একসঙ্গে বিজেমূল?’ সোহম-শ্রাবন্তীর ‘দুজনে’র ট্রেলার মুক্তি পেতেই ‘হইচই’ নেটদুনিয়ায়

রহস্য-রোমাঞ্চের মোড়কে বলবে সম্পর্কের গল্প। দেখুন ট্রেলার।

Srabanati Chatterjee Soham Chakraborty
মুক্তি পেল সোহম-শ্রাবন্তীর 'দুজনে'র ট্রেলার

রাজনীতির ময়দানে আদায়-কাঁচকলায়! তবে সিনেপর্দায় ষোলোআনা রসায়ন। এরা কি বিজেমূল?… সোহম-শ্রাবন্তীর ‘দুজনে’র ট্রেলার মুক্তি পেতেই রে-রে করে উঠলেন নেটজনতাদের একাংশ। বৃহস্পতিবার সকালে নেটদুনিয়ায় ‘দুজনে’র (Dujone) পয়লা ঝলক মুক্তি পেতেই শুরু হয়েছে হাসি-ঠাট্টা। দুই বিপরীত শিবিরের রাজনৈতিক প্রতিনিধিকে দেখে একের পর এক মন্তব্য, “ও বাবা বিজেপি, তৃণমূল একসঙ্গে।” তবে রাজনৈতিক দৃষ্টিভঙ্গি দিয়ে রসিকতা যতই হোক না কেন, ঝা চকচকে ট্রেলার দেখে যে দর্শকরা বেজায় মেতেছেন, সেকথাও আলাদা করে বলতে হয়।

এসভিএফের ওটিটি প্ল্যাটফর্ম হইচই-এর উদ্যোগে তৈরি হয়েছে ওয়েব সিরিজ ‘দুজনে’। যা নিয়ে বেশ উচ্ছ্বসিত দুই টলিউড তারকা। সোহম-শ্রাবন্তী দুজনেরই প্রথম ওয়েব সিরিজের কাজ। রহস্য-রোমাঞ্চের মোড়কে বলবে সম্পর্কের গল্প। আজ তারই ট্রেলার মুক্তি পেয়েছে।

[আরও পড়ুন: নতুন সমীকরণ! ত্রিধার সঙ্গে প্রেম করছেন নুসরতের স্বামী নিখিল? জোর গুঞ্জন টলিপাড়ায়]

“কার সঙ্গে সংসার করছি? কাকে নিজের সবটা দিয়ে ভালবেসেছি, ভুলে যাই কী করে?…” শ্রাবন্তীর বাস্তবজীবনের সম্পর্ক-টানাপোড়েনের ছায়া যেন গল্পেও। ট্রেলারের শুরুতেই এই সংলাপে তো অন্তত এমনটাই মনে হল। থ্রিলার এই ওয়েব সিরিজ দর্শকদের রোমাঞ্চকর অভিজ্ঞতা দেবে বলেই আশাবাদী নির্মাতারা। গল্পে শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanati Chatterjee) এবং সোহম চক্রবর্তীকে (Soham Chakraborty) দেখা যাবে স্বামী-স্ত্রীর ভূমিকায়। শ্রাবন্তীর চরিত্রের নাম অহনা এবং সোহমের চরিত্রের নাম অমর। অহনা এবং অমর দুজনে এক ভয়ংকর কেলেঙ্কারিতে ফেঁসে যায়। আর সেই নিয়েই ওয়েব সিরিজের গল্প।

উল্লেখ্য, প্রথমটায় এই ওয়েব সিরিজের নামকরণ করা হয়েছিল ‘ইনিটিউশন’। তবে পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘দুজনে’। পরিচালনায় প্রমিতা ভট্টাচার্য। সোহম-শ্রাবন্তী ছাড়াও এই ওয়েব সিরিজে দেখা যাবে দেবশঙ্কর হালদার, রাজদীপ গুপ্ত, অদ্রিজা রায়, অনিন্দিতা কপিলেশ্বরীকে। আগামী ৯ জুলাই হইচই-এর ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে ‘দুজনে’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Srabanati chatterjee soham chakrabortys web series dujones trailer released

Next Story
‘Nusrat-কে বুদ্ধিমান বলে জানতাম, নিজেকে সংশোধন করে নেবে’, Raj Chakraborty-র মন্তব্যে শোরগোলRaj Chakraborty , Nusrat Jahan, Nusrat Jahan Nikhil Jain Marriage controversy
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com