বড় খবর

‘হুইস্কি’তে মজলেন শ্রাবন্তী, ছবি পোস্ট রোশনের

একসঙ্গে স্বাগত জানালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং। রোশন সিংয়ের সঙ্গে নাকি প্রেম করছেন শ্রাবন্তী। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই শোনা যায় একথা।

SRABANTI ROSHAN
শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং। ফোটো- শ্রাবন্তী-রোশনের ইনস্টাগ্রাম থেকে
বাড়িতে নতুন সদস্যের আগমন ঘটেছে শ্রাবন্তীর। আর তাকে একসঙ্গে স্বাগত জানালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও রোশন সিং। রোশন সিংয়ের সঙ্গে নাকি প্রেম করছেন শ্রাবন্তী। ইন্ডাস্ট্রির অন্দরে কান পাতলেই শোনা যায় একথা। হুইস্কি, একটি ছোট্ট কুকুর ছানা। তাকেই একসঙ্গে আমন্ত্রন জানালেন তারা। ”বাড়িতে তোমাকে স্বাগত, হুইস্কি”, ইনস্টাগ্রামে এই লাইনটাই ছবির সঙ্গে পোস্ট করেছেন অভিনেত্রী। বাদ যাননি রোশন সিংও। তিনিও ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেছেন নতুন সদস্যের সঙ্গে। লিখলেন, ”বাড়িতে তোমায় স্বাগত”।

 

View this post on Instagram

 

Welcome home whiskey

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

দ্বিতীয় বিচ্ছেদ হওয়ার মাস ঘোরেনি তখনও অভিনেত্রী শ্রাবন্তীর। তখন থেকেই শোনা যাচ্ছে আবার নতুন প্রেম করছেন তিনি। আর তারপরেই জল্পনা শুরু হয়েছে দর্শকদের মনে। কিন্তু পাত্রটি কে? পাত্রের নাম রোশন সিং। পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু এই পাঞ্জাবি। ডিসেম্বর মাসে শ্রাবন্তীর ছোট বেলার ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন রোশন। চর্চার সূত্রপাত সেখান থেকেই।

আরও পড়ুন, হানিমুন পিরিয়ড শেষ, ফ্লোরে ফিরছেন শুভশ্রী

 

View this post on Instagram

 

Welcome home whiskey.

A post shared by Roshan Singh (@roshan_monty) on

নতুন ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত শ্রাবন্তী। উড়ান ছবিতে সাহেব ভট্টাচার্যর বিপরীতে দেখা যাবে তাঁকে। কিন্তু এর ফাঁকেও সময় বের করে চর্চিত বয়ফ্রেন্ড রোশনের সঙ্গেই দোল খেলেছেন তিনি। শেয়ার করেছেন সেসব ছবিও। সুতরাং, ভোট, ময়দান এসবের লড়াই নিজেকে দূরে রেখে শুধু কাজে মন দেননি শ্রাবন্তী, বাকি কাজও দিব্যি করছেন।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress srabanti chatterjee welcomes new member with roshan singh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com