বড় খবর

খল-চরিত্রে নতুন ধারাবাহিকে সুদীপ্তা

Sudipta Banerjee: বাংলা টেলিভিশনে সাম্প্রতিক সময়ে সেরা খলনায়িকাদের একজন অবশ্যই সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। আবারও তেমনই একটি চরিত্রে দেখা যাবে তাঁকে।

Sudipta Banerjee in Singhalogna
সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্য: সায়ন্তন দত্ত।

সান বাংলা-য় শুরু হতে চলেছে একটি নতুন ধারাবাহিক, যেখানে খলনায়িকার চরিত্রে থাকছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি ওই ধারাবাহিকের প্রোমো এসেছে সোশাল মিডিয়ায়। জি বাংলা-র ‘সাত ভাই চম্পা’-র পরে আবারও একটি পুরোপুরি খল চরিত্রে দেখা যাবে তাঁকে।

সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে সফল অভিনেত্রীদের একজন। পুরোপুরি পজিটিভ, নায়িকার চরিত্র দিয়েই তাঁর কেরিয়ার শুরু হয়েছিল কিন্তু ‘সাত ভাই চম্পা’-তে তিনি সেই ইমেজ সম্পূর্ণ ভেঙে ফেলেন। রূপকথা-আশ্রিত ওই ধারাবাহিকের রানি মণিমল্লিকা চরিত্রটি অত্যন্ত জনপ্রিয় হয়েছিল দর্শকের মধ্যে।

আরও পড়ুন: জিতের ‘বাজি’ মিমি, টলিউডে নয়া সমীকরণ

একটা সময় পরে তাই একে একে বাকি রানিদের চরিত্রগুলি চিত্রনাট্য থেকে সরে গেলেও মণিমল্লিকাই হয়ে উঠেছিল কেন্দ্রীয় চরিত্র পারুলের প্রধান প্রতিদ্বন্দ্বী। ওই চরিত্রচিত্রণের জন্য তিনি সেরা খলনায়িকার পুরস্কারও পেয়েছেন। তেমনই একটি খল চরিত্রে আসছেন সুদীপ্তা সান বাংলা-র নতুন ধারাবাহিক ‘সিংহলগ্না’-তে, যার প্রোমোটি দেখে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করেন–

 

আগামী ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে ধারাবাহিকের সম্প্রচার, সন্ধ্যা ৭টার স্লটে। প্রোমো থেকে যা বোঝা গিয়েছে, জ্যোতিষের একটা ভূমিকা থাকবে ধারাবাহিকের গল্পে এবং নায়কের ‘জিয়নকাঠি’-টি বাঁধা থাকবে নায়িকার আঁচলে। কিন্তু সহজে তো আর নায়ক-নায়িকার প্রেম-মিলন ঘটবে না। তেমন হলে তো ধারাবাহিক শুরু হতে না হতেই শেষ হয়ে যাবে।

তাই গল্পে আপাতত অনেক জটিলতা, বাধা-বিপত্তি আসবে, যা তৈরি করবে মূলত সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় অভিনীত চরিত্রটি। ধারাবাহিকের অন্যান্য চরিত্রে আর কোন কোন অভিনেতা-অভিনেত্রী রয়েছেন, তা সম্ভবত জানা যাবে পরের প্রোমোগুলি থেকে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress sudipta banerjee playing negative lead in sun bangla serial singhalagna

Next Story
বাড়ি ফিরেছেন, জানালেন শাবানা আজমিসুস্থ হয়ে বাড়ি ফিরলেন শাবানা আজমি। ফোটো- টুইটার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com