scorecardresearch

বড় খবর

তৃণমূলের প্রাক্তন বিধায়কের ছেলের প্রেমে ‘হাবুডুবু’! রাখঢাক না করেই ঘোষণা অভিনেত্রী সুদীপ্তার

তাহলে কি খুব শিগগিরিই শাসকদলের প্রতিনিধির সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী?

তৃণমূলের প্রাক্তন বিধায়কের ছেলের প্রেমে ‘হাবুডুবু’! রাখঢাক না করেই ঘোষণা অভিনেত্রী সুদীপ্তার
তৃণমূলের প্রাক্তন বিধায়কের ছেলের সঙ্গে সম্পর্কে সুদীপ্তা

রাজনীতি আর গ্ল্যামার দুনিয়ার সম্পর্ক নতুন নয়! ভারতের বিনোদুনিয়াতে এমন উদাহরণ প্রচুর। টলিউডেও রয়েছে। এবার সেই তালিকায় নবকম সংযোজন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় (Sudiptaa Banerjee)। প্রাক্তন তৃণমূল (TMC) বিধায়ক স্মিতা বক্সির ছেলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। রাখঢাক না করে, একেবারে সদর্পেই সোশ্যাল মিডিয়ায় সেই সুখবর দিলেন সুদীপ্তা। রিলেশনশিপ স্টেটাসে জ্বলজ্বল করছে সৌম্য বক্সির (Soumya Bakshi) পাশে সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়ের নাম।

উল্লেখ্য, সৌম্য বক্সি তৃণমূল যুব কংগ্রেস কমিটির সাধারণ সম্পাদক। সুদীপ্তা জানিয়েছেন, সৌম্যর সঙ্গে তাঁর সম্পর্কের বয়স ২০ মাস। একে-অপরকে বহুদিন ধরেই চেনেন তাঁরা। এবার মনে হয়েছে তাঁদের এই সম্পর্কের বিষয়টি সবাইকে জানানো দরকার, তাই প্রকাশ্যে এনেছেন। পাশাপাশি সকলের আশীর্বাদও চেয়েছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ইরফানের পর বাংলাদেশি পরিচালক ফারুকির ছবিতে নওয়াজ, ‘নো ল্যান্ডস ম্যান’-এর ফার্স্টলুক প্রকাশ্যে]

তৃণমূলের প্রাক্তন বিধায়ক স্মিতা বক্সির ছেলে সৌম্যও বেজায় খুশি। তাঁর কথায়, তাঁদের সম্পর্কের বোঝাপড়া রয়েছে বলেই আজকে এই দিনটা দেখা সম্ভব হয়েছে। নেটমাধ্যমে সৌম্য-সুদীপ্তার প্রেমের খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছা জানিয়েছেন বন্ধু মহল থেকে ঘনিষ্ঠজনেরা। তাহলে কি খুব শিগগিরিই শাসকদলের প্রতিনিধির সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন অভিনেত্রী? সেই উত্তরের অপেক্ষাতেই রয়েছেন বন্ধুরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Actress sudiptaa banerjee in relationship with soumya bakshi