শিশুদের কটূক্তি, অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের

চ্যাট শো-এর এই এপিসোডটি মুক্তি পাওয়ার পর থেকেই টুইটারে ট্রেন্ড করছেন স্বরা। শুধু তাই নয়, লিগ্যাল রাইটস প্রোটেকশন ফোরাম নামক একটি এনজিও তাঁর বক্তব্যের প্রেক্ষিতে মামলাও দায়ের করেছে।

By:
Edited By: Debasmita Das New Delhi  Updated: November 7, 2019, 11:24:50 AM

ইউটিউবের জনপ্রিয় ইংরেজি হাস্যরসাত্মক চ্যাট শো ‘সান অফ আবিশ’-এ তাঁকে নিয়ে একটি এপিসোড হয়। তারপর থেকেই নেটপাড়ায় তুমুলভাবে সমালোচিত এবং ট্রোলড হয়ে চলেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। এর মূল কারণ, চ্যাট শো-তে তাঁর কেরিয়ারের গোড়ার কথা বলতে গিয়ে একটি অ্যাড ফিল্মের কথা বলেন স্বরা, যেখানে তাঁকে অভিনয় করতে হয়েছিল একটি চার বছরের শিশুর সঙ্গে। এই শিশু প্রসঙ্গে হিন্দিতে ‘চু___য়া’ এবং ‘কা___না’ শব্দ দুটি ব্যবহার করেছেন স্বরা।

এই এপিসোডে স্বরা আরও বলেছেন, শিশুরা কখনও কখনও ‘ইভিল’, অর্থাৎ অনিষ্টকারী হতে পারে, এবং এও বলেছেন যে ওই অ্যাড ফিল্মে কাজ করতে গিয়ে শিশুটি তাঁকে ‘আন্টি’ ডাকায় বিরক্ত হয়েছিলেন তিনি।

আরও পড়ুন, ‘ভিঞ্চিদা’-র পর ‘পরিণীতা’, রিমেক হতে চলেছে রাজ চক্রবর্তীর ছবি

চ্যাট শো-এর এই এপিসোডটি মুক্তি পাওয়ার পর থেকেই টুইটারে ট্রেন্ড করছেন স্বরা। শুধু তাই নয়, লিগ্যাল রাইটস প্রোটেকশন ফোরাম নামক একটি এনজিও স্বরার বক্তব্যের প্রেক্ষিতে তাঁর বিরুদ্ধে মামলাও দায়ের করেছে।

ওই এনজিও-র টুইটার পেজে গেলে দেখা যাচ্ছে একটি টুইট, যাতে বলা হয়েছে, “স্বরা ভাস্কর নামে এক অভিনেত্রীর বিরুদ্ধে NCPCR (ন্যাশনাল কমিশন ফর প্রোটেকশন অফ চাইল্ড রাইটস)-এ অভিযোগ জানানো হয়েছে, একটি টিভি শো-তে ভারতের দক্ষিণ অংশের শিশুদের বিরুদ্ধে তাঁর বর্ণবিদ্বেষী এবং বৈষম্যমূলক মন্তব্যের জন্য। তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপের আবেদন জানানো হয়েছে, এবং সমস্ত অনলাইন অ্যাকাউন্ট থেকে ওই শোয়ের কন্টেন্ট সরিয়ে নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Actress swara bhasker abuses child son of abish youtube show complaint filed video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
হয়রানির আশঙ্কা
X