বড় খবর

চার মাসেই বিজেপিতে মোহভঙ্গ! ‘আমি রাজনীতি থেকে সরছি’, বলছেন অভিনেত্রী তনুশ্রী

মানুষের সেবা করার জন্য রাজনীতিতে আসার কোনও প্রয়োজন নেই: তনুশ্রী চক্রবর্তী।

Tanusree Chakraborty, BJP, তনুশ্রী চক্রবর্তী
বিজেপি ছাড়লেন তনুশ্রী চক্রবর্তী?

একুশের বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে (BJP) যোগ দিয়েছিলেন। রাজনীতির ময়দানে নবাগত হয়েও গেরুয়া শিবিরের তরফে ভোটে প্রতিদ্বন্দিতা করার টিকিট পেয়েছিলেন তনুশ্রী চক্রবর্তী (Tanusree Chakraborty)। শ্যামপুরের (Shyampur) মতো শক্তঘাঁটিতে পদ্ম ফোটানোর ভার বর্তেছিল অভিনেত্রীর উপর। কিন্তু প্রচারের ময়দানে ঝড় তুলেও নির্বাচনী মার্কসিটে প্রভাব ফেলতে পারেননি। তাই কি পরাজিত হওয়ার মাস দুয়েকের মধ্যেই রাজনীতির ময়দান থেকে সরে দাঁড়ালেন টলিউড অভিনেত্রী? প্রশ্ন তো উঠেছেই।

এপ্রসঙ্গে তনুশ্রী চক্রবর্তীকে যোগাযোগ করা হলে, ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে তিনি জানান, “আমি রাজনীতি থেকে সরছি। যে কোনওরকম রাজনৈতিক রঙের বাইরে থাকতে চাই। আমার মনে হয়, রাজনীতিতে থাকতে হলে, এই বিষয়ে বিস্তর পড়াশোনার দরকার। তবে পলিটিকসে যোগ দেওয়া, নির্বাচনে প্রতিদ্বন্দিতা করা কিংবা রাজনীতি থেকে সরে দাঁড়ানো অবধি কোনও সিদ্ধান্ত নিয়েই আমার কোনওরকম আফশোস নেই। এই গোটা প্রক্রিয়ার মধ্যে থেকেই অনেক কিছু শিখেছি।”

[আরও পড়ুন: হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন কবীর সুমন, ধন্যবাদ জানালেন মমতা সরকারকে]

এখন পুরোপুরি পুরনো নেশা এবং পেশার কাছে অর্থাৎ অভিনয়তেই মনোনিবেশ করতে চান তনুশ্রী। পাশাপাশি আরেক সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রী জানিয়েছেন যে, মানুষের সেবা করার জন্য রাজনীতিতে আসার প্রয়োজন রয়েছে বলে মনে হয় না তাঁর। সূত্রের খবর, তনুশ্রী ইতিমধ্যেই এক স্বেচ্ছাসেবী সংস্থার কাজ শুরু করেছেন।

প্রসঙ্গত, একুশের বিধানসভা ভোটের (West Bengal Assembly Election 2021) মুখে মার্চ মাসের ৮ তারিখ, নারী দিবসে গেরুয়া শিবিরে যোগ দিয়েছিলেন অভিনেত্রী। গেরুয়া পতাকা হাতে তুলে বলেছিলেন, “নতুন জন্ম হল আমার।” সদ্য রাজনীতিতে পদার্পণ করার পর তাঁর টিকিট পাওয়া নিয়েও সংশ্লিষ্ট শিবিরের তারকা ব্রিগেডের মধ্যেই অসন্তোষ দেখা দিয়েছিল। তবে সেসবে কান না দিয়ে প্রচারের ময়দানে বেজায় ঝড় তুলেছিলেন তনুশ্রী। শেষ হাসি হাসতে পারেননি।

কিন্তু এবার রাজনৈতিক ময়দান থেকে তনুশ্রীর সরে দাঁড়ানোর সিদ্ধান্তে রাজনৈতিক মহলের একাংশ-ই প্রশ্ন তুলেছে যে, তাহলে কি চার মাসেই বিজেপিতে মোহভঙ্গ হয়ে গেল টলি-নায়িকার?

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Actress tanusree chakraborty quits politics

Next Story
ইদে এবার জবরদস্ত লুকে সল্লুভাই !‘রেস ৩’ ছবিতে সলমন খান
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com