scorecardresearch

বড় খবর

‘আলবিদা’ বলে বিদায় নিলেন আদনান শামি, চরম উদ্বিগ্ন অনুরাগীরা

হলটা কী গায়কের? চিন্তায় কপালে ভাঁজ ফ্যানদের।

‘আলবিদা’ বলে বিদায় নিলেন আদনান শামি, চরম উদ্বিগ্ন অনুরাগীরা
আদনান শামির পোস্টে শোরগোল

‘আলবিদা’ বলে বিদায় নিলেন আদনান শামি। দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি দিয়ে অনুরাগীদের তাক লাগিয়ে দিয়েছিলেন গায়ক। আগের অতিকায় চেহারার সঙ্গে কোনও মিল-ই নেই! শরীরের বাড়তি মেদ, ওজন ঝরিয়ে এমনভাবে নিজের ভোল বদলে ফেলেছেন যে, একনজরে চেনা দায় ইনি-ই সেই ‘তেরা চেহারা’ সুপারহিট গানের স্রষ্টা কিনা! কিন্তু এবার এমন কাণ্ড ঘটিয়ে বসলেন যার জেরে অনুরাগীদের কপালে ভাঁজ পড়ে গিয়েছে।

কী করেছেন? ইনস্টাগ্রামে আলবিদা লিখে এতদিনের সমস্ত পোস্ট ডিলিট করে দিয়েছেন আদনান শামি (Adnan Sami)। কিন্তু হঠাৎ করে চিরতরে বিদায় নেওয়ার কথা কেন বললেন গায়ক? সেটাই ভেবে পাচ্ছেন না ফ্যানেরা। কারও মন্তব্য, ‘আপনি কি সোশ্যাল মিডিয়াকে বিদায় জানালেন?’ আবার কারও প্রশ্ন, ‘নতুন শুরুর পরিকল্পনা?’ নেটিজেনের একাংশ তো আবার উষ্মা প্রকাশ করেই বললেন, ‘প্রয়াত গজল শিল্পী ভূপিন্দর সিংয়ের জন্যই কি এমন পোস্ট করলেন?’ এত প্রশ্নের মাঝে নিরুত্তর আদনান শামি।

[আরও পড়ুন: ‘ইন্ডাস্ট্রির কাছের বন্ধুরাই আমাকে ধোঁকা দিল’, নুসরতের নিশানায় কে?]

অনুরাগীরা উদ্বিগ্ন গায়কের এমন পোস্ট দেখে। অতঃপর প্রশ্ন ছুঁড়েছেন, “কী হয়েছে স্যার আপনার?” একাংশ আবার আদনানকে আর্জি জানিয়েছেন, “এরকম করবেন না দয়া করে।” তবে ‘আলবিদা’ পোস্টে আদনান শামি চুপ থাকলেও গায়ক অনুরাগ রাও একটা ইঙ্গিত দিয়েছেন। তাঁর মন্তব্য, এটা দুর্ধর্ষ একটা ট্র্যাক হতে চলেছে। সেই কমেন্ট দেখেই উদ্বিগ্ন অনুরাগীদের মন খানিক ঠান্ডা হয়েছে। তবে আদনান শামির ‘আলবিদা’ লেখার ফান্ডাটা কিছুতেই বুঝতে পারেননি তিনি।

প্রসঙ্গত, সম্প্রতি মালদ্বীপে গিয়ে স্ত্রী-কন্যার সঙ্গে ছুটি কাটিয়ে এসেছেন আদনান শামি। ১৫৫ কেজি ওজন ঝরিয়ে গায়ক এখন রীতিমতো স্লিম, ফিট! যে ভোলবদল দেখে ফ্যানেরা হতবাক! কিন্তু এবার ‘আলবিদা’ বলে কোথায় চলে গেলেন আদনান? সেই কথাই ভাবছেন গায়ক এখন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Adnan sami says alvida deletes all his instagram posts