scorecardresearch

বড় খবর

‘আমরা আগে ভারতীয় তারপর তেলুগু’, RRR নিয়ে মুখ্যমন্ত্রী রেড্ডিকে কড়া আক্রমণ আদনানের

পাল্টা নিজেই ট্রোলড হলেন গায়ক।

‘আমরা আগে ভারতীয় তারপর তেলুগু’, RRR নিয়ে মুখ্যমন্ত্রী রেড্ডিকে কড়া আক্রমণ আদনানের
RRR-এর সাফল্য নিয়ে প্রাদেশিক কথা! মুখ্যমন্ত্রী রেড্ডিকে কড়া আক্রমণ আদনানের

“এই তেলুগু পতাকা, ভারতীয় পতাকা আবার কী? আমরা সবার আগে ভারতীয়..”, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডিকে কড়া কথা শোনালেন আদনান শামি।

প্রসঙ্গত, গোল্ডেন গ্লোবস-এর মঞ্চে RRR-এর ঐতিহাসিক জয়ে উচ্ছ্বসিত হয়ে গোটা দেশে। যে প্রসঙ্গে টুইট করে বিপাকে পড়লেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি। সেই টুইট ঘিরেই যত কাণ্ড! দেশমাতৃকা ভারতের থেকেও প্রাদেশিকতাকে এগিয়ে রাখার মানসিকতায় রেড্ডির ওপর বেজায় চটে গেলেন আদনান শামি। বললেন বড়সড় কথা।

রেড্ডি তাঁর টুইটে লেখেন, “তেলেগু পতাকা উঁচুতে উড়ছে। গোটা অন্ধ্রপ্রদেশের তরফ থেকে কীরাবাণী, রাজামৌলী, রামচরণ-সহ RRR-এর গোটা টিমকে শুভেচ্ছা জানাচ্ছি। আমরা তোমাদের সকলের জন্য ভীষণ গর্বিত।” এই টুইট নজর এড়ায়নি আদনান শামির। আর এই তেলুগদু পতাকা শব্দটিতেই তিনি মূলত আপত্তি জানান। যার জেরে পাল্টা টুইটে বিঁধতেও ছাড়লেন না রেড্ডির এহেন প্রাদেশিক মানসিকতাকে।

[আরও পড়ুন: টলিপাড়ায় ফের বিয়ের সানাই, গাঁটছড়া বাঁধছেন ‘তোমায় আমায় মিলে’র অভিনেত্রী রুশা]

আদনান শামি তাঁর টুইটে লেখেন, “তেলুগু পতাকা, মানে আপনি ভারতীয় পতাকার কথাই বোঝাতে চাইছেন তো? আমরা সবার আগে ভারতীয়। তাই দয়া করে নিজেদের আলাদা করা বন্ধ করুন। অন্তত আন্তর্জাতিক মঞ্চে। আমরা এক দেশ! এই প্রাদেশিক মনোভাব ভীষণ ক্ষতিকর, সেটা আমরা ১৯৪৭ সালেও দেখেছি। ধন্যবাদ.. জয় হিন্দ।”

আর আদনান শামির এমন উত্তর ভাইরাল হতেই পাল্টা আক্রমণের মুখে পড়তে হল গায়ককে। নেটদুনিয়ার একাংশ কড়াভাবেই তাঁকে বললেন, “এত বড়বড় কথা না বলে আগে নিজে ভারতের জন্য একটা গোল্ডেন গ্লোবস এনে দেখান।” কেউ বা বললেন, “নিজের পরিচিতি নিয়ে গর্ব করা মানে এই নয় যে দেশপ্রেম নেই। নিজের মূলকে সম্মান করার অর্থ বিভাজন নয়। দুটোকে গুলিয়ে ফেলবেন না।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Adnan sami slammed cm jagan mohan reddy for rrr tweet singer got trolled