scorecardresearch

টলিপাড়ায় ফের বিয়ের সানাই, গাঁটছড়া বাঁধছেন ‘তোমায় আমায় মিলে’র অভিনেত্রী রুশা

বিয়ের পর অভিনয় দুনিয়া থেকে পাত্তারি গোটাচ্ছেন অভিনেত্রী?

টলিপাড়ায় ফের বিয়ের সানাই, গাঁটছড়া বাঁধছেন ‘তোমায় আমায় মিলে’র অভিনেত্রী রুশা
রুশার বিয়ে…

আবারও বিয়ের পিঁড়িতে টলিপাড়ার আরেক অভিনেত্রী। চুপিচুপি বিয়ে সেরে নিচ্ছেন টেলি অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়? সামনেই গাঁটছড়া বাঁধতে চলেছেন মনের মানুষের সঙ্গে? কী বলছেন অভিনেত্রী?

দীর্ঘদিন টিভির পর্দায় তাঁকে দেখা যায় না। শেষ অভিনয় করেছেন সাধক বামাক্ষ্যাপা ধারাবাহিকের একটি পার্শ্ব চরিত্রে। তারপর থেকে কোনও খোঁজ নেই। অথচ এই অভিনেত্রী অনেক টেলি ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। তার মধ্যে অন্যতম, ‘তোমায় আমায় মিলে’। অভিনেত্রী এক সংবাদমাধ্যমে জানিয়েছেন, জানুয়ারির ১৯ তারিখেই কাছের মানুষের সঙ্গে চার হাত এক হতে চলেছে তাঁর।

আরও পড়ুন [ কাঞ্চনের বান্ধবী হওয়াই কি কাল? একবছর ধরে কাজই পাচ্ছেন না শ্রীময়ী ]

আট মাসের সম্পর্ক থেকে প্রেম তারপর, আর দেরি করার কোনও সুযোগ নেই। বরং শুভস্য শীঘ্রম! বিদেশে কর্মরত পাত্রের সঙ্গেই তাঁর বিয়ে। তারপর রুশা নিজেও চলে যাবেন আমেরিকায়। তার মানে, অভিনয় দুনিয়াকে টাটা বাইবাই বলে দিচ্ছেন তিনি? উত্তরে সম্মতি জানিয়েছেন রুশা। তাঁর কথায়, ইন্ডাস্ট্রির পাট চুকিয়ে নতুন জায়গায় নতুন শুরু করার পালা। আর হাতে মাত্র কয়দিন। তাই চূড়ান্ত ব্যস্ততা থাকবে একথা বলাই যায়।

রুশা একসময় টলিপাড়ার চেনা মুখ হলেও, বেশ কিছুদিন যাবত পর্দার থেকে দূরত্ব রেখেছিলেন। কাজ করেছেন মিউজিক ভিডিওতেও। অজানা নয়, বেশকিছুদিন প্রেম করেছেন অভিনেতা রাহুল দেবের সঙ্গেও। সেই প্রেমে রাখঢাক ছিল না তবে সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। এখন সব ভুলে নতুন জীবনে পা রাখতে চলেছেন। সম্পূর্ন মন থাকবে সংসারে।

Stay updated with the latest news headlines and all the latest Television news download Indian Express Bengali App.

Web Title: Rusha chatterjee getting married in next week