scorecardresearch

বড় খবর

‘বাঙালিরা এভাবে বিশ্বকাপ দাপাচ্ছে ..’, খোঁচা বিবেক অগ্নিহোত্রীর, রেগে আগুন নেটদুনিয়া

পরেশ রাওয়ালের পর এবার বাঙালিদের নিয়ে মশকরা বিজেপি সমর্থক পরিচালকের।

‘বাঙালিরা এভাবে বিশ্বকাপ দাপাচ্ছে ..’, খোঁচা বিবেক অগ্নিহোত্রীর, রেগে আগুন নেটদুনিয়া
ফুটবলপ্রেমী বাঙালিদের খোঁচা খোঁচা বিবেক অগ্নিহোত্রীর

শুক্রবার সকালের কথা। বিজেপির সভা থেকে বাঙালির মাছ খাওয়া নিয়ে কটাক্ষ করেন পরেশ রাওয়াল। ক্ষমা চাইলেও সেই বিতর্ক অবশ্য থামেনি। এবার বাঙালিদের নিয়ে মশকরা করলেন বলিউডের আরেক বিজেপি সমর্থক পরিচালক। তিনি বিবেক অগ্নিহোত্রী।

‘কাশ্মীর ফাইলস’ পরিচালকের মন্তব্য, “বাঙালিরা এভাবেই বিশ্বকাপ দাপাচ্ছেন ..।” যা দেখে শুনে একেবারে তেলেবেগুনে জ্বলে উঠেছেন বাঙালি ফুটবল সমর্থকরা। IFFI-র মঞ্চে ‘দ্য কাশ্মীর ফাইলস’ নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল, তাতে একের পর এক মন্তব্য করে গিয়েছেন বিবেক অগ্নিহোত্রী। আর সেই বিতর্কের রেশ থামতে না থামতেই এবার নতুন করে বিতর্কের সৃষ্টি করলেন পরিচালক।

ঠিক কী হয়েছে? শুক্রবার টুইটারে এক ভিডিও শেয়ার করেন বিবেক। যেটা বাঙালি সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার সায়ন রায়ের। বেশ মজার ভিডিও। প্রসঙ্গ, বাঙালি খেলোয়ারদের কবে বিশ্বকাপে দেখা যাবে? সেই ভিডিওর দুটো চরিত্রই নিজে করেছেন সায়ন। একজন প্রশ্ন ছোড়েন, বিশ্বকাপের ময়দানে বাঙালিদের কবে দেখা যাবে? অন্যজন প্লেয়ারদের নাম, পদবী উল্লেখ করে রসিক উত্তর দেন।

[আরও পড়ুন: প্রেমিকা সাবার প্রাক্তনকে নিয়েও ‘ডেট নাইটে’ হৃতিক! চক্ষু ছানাবড়া অনুরাগীদের]

‘এরিক সেন, লার সেন, রুবেন দাস, কেভিন দে..’ -এদের নামোল্লেখ করে সায়নকে বলতে শোনা যায়- ‘আরে আর্জেন্টিনার জন্য তো মাসি খেলে!’ বিভিন্ন দেশের টিমের প্লেয়ারদের নামের সঙ্গে বাঙালিদের নাম-পদবী মিলিয়ে যেভাবে ভিডিও বানিয়েছেন সায়ন, সেটাই মশকরা করে টুইট করেন বিবেক অগ্নিহোত্রী। লেখেন- “বাঙালিরা এভাবেই বিশ্বকাপ দাপাচ্ছে..।”

বিবেকের শেয়ার করা ভিডিওতে হাসি-ঠাট্টার রোল পড়লেও বাঙালি ফুটবল সমর্থকরা কিন্তু মোটেই তা ভাল চোখে নেননি। অনেকের মতে, ‘এটা জাতিবিদ্বেষী মন্তব্য!’

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: After paresh rawal vivek agnihotris joke angered bengali people