scorecardresearch

প্রেমিকা সাবার প্রাক্তনকে নিয়েও ‘ডেট নাইটে’ হৃতিক! চক্ষু ছানাবড়া অনুরাগীদের

সাবা আজাদ প্রাক্তন প্রেমিক নাসিরুদ্দিন শাহর ছেলে।

প্রেমিকা সাবার প্রাক্তনকে নিয়েও ‘ডেট নাইটে’ হৃতিক! চক্ষু ছানাবড়া অনুরাগীদের
প্রেমিকা সাবা আজাদের প্রাক্তন ইমাদ শাহকে নিয়েও ডেট নাইটে হৃতিক রোশন

মাস খানেক ধরেই গুঞ্জন, এই বুঝি হৃতিক রোশন এবং সাবা আজাদ বিয়ের পিঁড়িতে বসছেন। তবে বিটাউনের অন্দরে জল্পনা যাই হোক না কেন, তারকাজুটি কিন্তু দিব্যি রয়েছেন। ডেটে যাওয়া থেকে বাইরে ঘুরতে যাওয়া, আবার কখনও বর্তমান, প্রাক্তন সকলকে নিয়ে হই-হুল্লোড় করে নৈশভোজ সারা… সবই চলছে। এবার প্রেমিকা সাবা আজাদ-সহ তাঁর প্রাক্তন ইমাদ শাহর সঙ্গেও ডিনার ডেটে গেলেন হৃতিক রোশন।

বৃহস্পতিবার রাতে তিন তারকাকে একসঙ্গে রেস্তরাঁ থেকে বেরতে দেখা গেল। ইমাদ শাহ এবং সাবা জনপ্রিয় ইলেকট্রিক ব্যান্ড ম্যাডবয় মিঙ্ক-এর দুই মবল সদস্য। সাত বছর ইমাদের সঙ্গে প্রেম করেছেন সাবা। লিভ-ইন সম্পর্কেও ছিলেন। তবে ২০২০ সালে হঠাৎ-ই তাঁদের সম্পর্ক ভেঙে যায়। এরপর সাবার জীবনে হৃতিক আসেন। তবে অতীতে কোনওরকম তিক্ততা রাখেননি সাবা-ইমাদ।

বন্ধুর মতোই একে অপরের সঙ্গে মেশেন। দেখা-সাক্ষাৎ করেন। এই শহর থেকে ওই শহরে ব্যান্ড নিয়ে পারফর্ম করতে যান। তবে হৃতিকের সঙ্গে সম্পর্কে তাতে কোনও ভাঁটা পড়েনি সাবার। গতকাল রাতে তার প্রমাণআবারও মিলল। একসঙ্গে নৈশভোজে গেলেন সাবা, ইমাদ ও হৃতিক। উল্লেখ্য, ইমাদ শাহ বলিউড অভিনেতা নাসিরুদ্দিন শাহর ছেলে। তার সঙ্গে দীর্ঘ বছর সাতেক প্রেমের সম্পর্কে ছিলেন হৃতিকের বর্তমান প্রেমিকা সাবা আজাদ।

[আরও পড়ুন: ‘আর ছবি তুলো না তো’, করিনাকে নিয়ে বিরক্ত সইফ! বরকে মোক্ষম উত্তর কাপুর-কন্য়ার]

উল্লেখ্য, এর আগে প্রাক্তন স্ত্রী সুজান খান ও তাঁর বর্তমান প্রেমিক আরসলান গনির সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে হৃতিক ও সাবাকে। এবার প্রেমিকার প্রাক্তনের সঙ্গেও চুটিয়ে আড্ডা দিচ্ছেন অভিনেতা। কোনওরকম রাখঢাক না করেই। গতকাল সেই মুহূর্তের ভিডিওই পাপ্পারাজিরা ক্যামেরাবন্দি করেছেন। যা দেখে চক্ষু ছানাবড়া নেটদুনিয়ার। অনুরাগীরা প্রশ্ন ছুঁড়েছেন, ‘হচ্ছেটা কী?’ কারও বা আবার মন্তব্য, ‘এঁদের জীবন কত সহজ..!’

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hrithik roshans dinner night with saba azad and her ex imaad shah