বড় খবর

বলিউডের তৃতীয় আক্রান্ত শাজার বোন অভিনেত্রী জোয়া মোরানি

Zoa Morani: গত ৬ এপ্রিল সংবাদে আসে প্রযোজক করিম মোরানির মেয়ে শাজা মোরানির করোনা আক্রান্ত হওয়ার ঘটনা। এবার আক্রান্ত তাঁর বোন জোয়াও।

After Shaza Morani Karim Morani's other daughter Zoya also tests coronavirus positive
জোয়া মোরানি। ছবি: ইনস্টাগ্রাম থেকে

সোমবার হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি গিয়েছেন গায়িকা কণিকা কাপুর, বলিউডের প্রথম করোনা-আক্রান্ত। আর সেইদিনই, ৬ এপ্রিল সকালে জানা যায় যে দ্বিতীয় আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে। তিনি হলেন প্রযোজক করিম মোরানির মেয়ে শাজা মোরানি। একদিনের মধ্যেই জানা গেল যে ওই পরিবারেরই আর এক সদস্য, শাজার বোন জোয়ার কোভিড-১৯ টেস্টও পজিটিভ এসেছে।

শাজা মোরানি লকডাউনের আগেই ফিরেছিলেন অস্ট্রেলিয়া থেকে। তার পর বিগত ১৪ দিন আইসোলেশনে থাকার পরে তাঁর কোভিড টেস্ট করানো হয় এবং টেস্টের রেজাল্ট পজিটিভ আসে। এর পরেই তাঁকে ভর্তি করা হয় নানাবতী হসপিটালের করোনা ওয়ার্ডে। একই সঙ্গে জোয়াকেও ভর্তি করা হয়, বলে জানান করিম মোরানি। সেই সময় থেকেই গোটা পরিবারকেই কোয়ারান্টাইন করা হয়েছে। ,

আরও পড়ুন: বাড়িতে বসেই তৈরি ছবি! অমিতাভ-রজনীকান্ত-রণবীর-প্রসেনজিৎ অভিনীত ‘ফ্যামিলি’

সোমবার সকালেই জোয়ারও কোভিড-১৯ টেস্ট করা হয় যার ফলাফল আসে সোমবার সন্ধ্যায়। টেস্টের ফল পজিটিভ এসেছে বলেই জানা গিয়েছে। সোমবার প্রযোজক করিম মোরানি জানান যে শাজার মধ্যে কোনও সিম্পটম ছিল না, তাও তার টেস্ট পজিটিভ আসে। কিন্তু জোয়ার মধ্যে কিছু কিছু সিম্পটম ছিল তাই দুজনেরই একসঙ্গে টেস্ট করানো হয় এবং দুজনকেই নানাবতী হসপিটালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়।

পরিবারের সমস্ত সদস্য এবং বাড়ির পরিচারক-পরিচারিকাদের এখন কোভিড টেস্ট করা হচ্ছে বলে জানা গিয়েছে। দুদিন পরে আরও একবার কোভিড-১৯ টেস্ট হবে শাজার। গোটা মোরানি পরিবারই এখন অবজারভেশনে রয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: After shaza morani karim moranis other daughter zoya also tests coronavirus positive

Next Story
সৃজিত-মিথিলার বসন্ত যাপন, প্রকাশ্যে এল বিয়ের ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com