বড় খবর

‘টনিক’ দেখেই পরাণের বাড়ি ছুটলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা! আবদার, “আমাদের সঙ্গে ‘কাফসিরাপ’ করো”

অঙ্কুশ-ঐন্দ্রিলা চুমুতে ভরিয়ে দিলেন পরাণকে। দেখুন ভিডিও।

Ankush-Oindrila, Paran Bandopadhya, Tonic, Dev, Paran Bandopadhya's performance in Tonic, টনিক, দেব-পরাণ, পরাণ বন্দ্যোপাধ্যায়, অঙ্কুশ-ঐন্দ্রিলা, bengali news today
পরাণের বাড়িতে অঙ্কুশ-ঐন্দ্রিলা

বয়স আশির কোঠায়। তবে বার্ধক্যকে বুড়ো আঙুল দেখিয়ে দিব্যি ছুটে চলেছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay)। এখনও স্বভূমিকায় চুটিয়ে সেট থেকে মঞ্চ দাপিয়ে বেড়াচ্ছেন বাংলা সিনে ইন্ডাস্ট্রির এই বর্ষীয়াণ অভিনেতা। সদ্য দেবের সঙ্গে ভাল থাকার ‘টনিক’ (Tonic) নিয়ে প্রেক্ষাগৃহে হাজির হয়েছেন পরাণ। আর সেই ‘টনিক’ খেয়ে থুড়ি দেখেই ঘোর কাটিয়ে উঠতে পারছেন না অঙ্কুশ-ঐন্দ্রিলা (Ankush, Oindrila)। অতঃপর সোজা পরাণ বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে ছুটলেন টলিউডের তারকা-জুটি। তাও আবার হাতে কেক নিয়ে।

টনিক-এ পরাণের অভিনয় দেখে মুগ্ধ অঙ্কুশ-ঐন্দ্রিলা। তাই মিষ্টিমুখ না করলে চলে! গাল-গল্পের মাঝে তাই কেক-মুখ করারও সুযোগ ছাড়েননি তাঁরা। আর সেখানে গিয়েই পরাণ বন্দ্যোপাধ্যায়কে চেয়ারে বসিয়ে দুপাশে দুজন দাঁড়িয়ে একটা ভিডিও শুট করে ফেললেন। বর্ষীয়ান অভিনেতার কাছে অঙ্কুশ-ঐন্দ্রিলা আবদার রেখেছেন, দেবের সঙ্গে টনিক করলে, “আমাদের সঙ্গে প্লিজ জেলুসিল-কাফসিরাপ ককতেই হবে…”।

[আরও পড়ুন: বছরের পয়লা দিনেই সুখবর দিলেন অনির্বাণ! বড়পর্দায় দেখাবেন ‘বল্লভপুরের রূপকথা’]

শুধু তাই নয়, পরাণের গালে অঙ্কুশ-ঐন্দ্রিলা চুমুতে ভরিয়ে দিয়েছেন। রসিকতা করতেও ছাড়েননি। নবীন প্রজন্মের দুই তারকার এমন আদরে আপ্লুত পরাণ নিজেও। অঙ্কুশের মন্তব্য, “এই বয়সেও এমন দুর্ধর্ষ পারফরম্যান্সে কীভাবে দর্শককে হলমুখো করতে হয়, সেটা পরাণদাই পারেন একমাত্র।” বুধবার রাতে দেব-সহ গোটা টনিক টিমের সঙ্গে বসে সিনেমা দেখেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। তারপরই ‘পরাণদা’কে জড়িয়ে ধরতে ইচ্ছে করেছে তাঁদের। যেমন ভাবা তেমন কাজ। পরদিনই সোজা ছুটলেন অভিনেতার বাড়িতে।

প্রসঙ্গত, টনিক রিলিজ করার পর থেকেই দেব-পরাণ (Dev, Paran Bandopadhyay) জুটির প্রশংসায় পঞ্চমুখ সাধারণ দর্শক থেকে গোটা ইন্ডাস্ট্রি। একজন তরুণ অভিনেতার সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করে এই বয়সেও যে তাঁকে প্রতিটা দৃশ্যে চ্যালেঞ্জ ছুঁড়ে দেওয়া যায়, সেটা পরাণ বন্দ্যোপাধ্যায়ই দেখিয়ে দিলেন। আশি বছর বয়সেও যে সুপারস্টার যুবকের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করা যায়, বাংলা ইন্ডাস্ট্রিকে শেখালেন তিনি। সংলাপ থেকে শুরু করে পরাণের কমিক টাইমিং কী দুর্ধর্ষ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: After watching tonic ankush oindrila reaches paran bandopadhyays home

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com