scorecardresearch

বড় খবর

লকডাউনে পুরনো মুহুর্ত ফিরে দেখলেন সোহিনী

পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর আগন্তুক- ছবিতে দেখা যাবে সোহিনী সরকারকে। তবে করোনাভাইরাসের জেরে আপাতত পিছিয়ে গিয়েছে সে ছবির মুক্তি।

লকডাউনে পুরনো মুহুর্ত ফিরে দেখলেন সোহিনী
সোহিনী সরকার। ফোটো- সোহিনীর ইনস্টাগ্রাম

পুরো দেশ লকডাউনে। তার মধ্যে লকডাউন বাড়তে পারে এমনটা ইঙ্গিত দিয়েছে প্রধানমন্ত্রী। তাই করোনার থাবা থেকে সুরক্ষিত থাকতে প্রত্যেকে গৃহবন্দী। গান গেয়ে, গল্পের বই পড়ে, সিনেমা দেখে কিংবা সোশাল মিডিয়ায় সময় কাটাচ্ছেন তারকা থেকে সাধারণ মানুষ। এই সময়টাতেই নিজের কেরিয়ারগ্রাফে চোখ বুলিয়ে নিলেন সোহিনী।

সোশাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে, এখনও পর্যন্ত যাবতীয় কাজের ঝলক ফ্যানেদের দেখালেন তিনি। তাঁর আগন্তুক ছবির সহঅভিনেতা আবির চট্টোপাধ্যায়ের ভাষায়, ফিল্মোগ্রাফি। ক্যাপশনে সোহিনী লিখেছেন, ”এই দুঃসময়ে ফিরে দেখা কিছু ভাল কাজ। এখনও পর্যন্ত আমার অভিনীত সমস্ত সিনেমা.”

আরও পড়ুন, লকডাউনে বাড়িকে বানালেন ‘চিড়িয়াখানা’, অভিনেত্রীর অভিনব উদ্যোগে চোখ কপালে নেটিজেনদের!

পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর আগন্তুক- ছবিতে দেখা যাবে সোহিনী সরকারকে। তবে করোনাভাইরাসের জেরে আপাতত পিছিয়ে গিয়েছে সে ছবির মুক্তি।শহরের বুকে বৃদ্ধ-বৃদ্ধারা নিরাপদ নয়। একের পর এক বৃদ্ধ খুন হচ্ছেন কলকাতায় কিন্তু রহস্যের কিনারা হচ্ছে না। এমনই এক হাড়হিম করা চিত্রনাট্য পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তের।

দুটি বয়সেই পর্দায় আগমন ঘটবে অভিনেত্রীর। সোহিনীর বিপরীতে অভিনয় করবেন আবির চট্টোপাধ্যায়কে। ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। তবে সঙ্গীতের দায়িত্ব নিজের কাঁধেই নিয়েছেন ইন্দ্রদীপ। ক্যামেরার কারিগরি সামলাবেন শীর্ষ রায়। আবির ও সোহিনী ছাড়াও ‘আগন্তুক’-এ দেখা যাবে সুজন মুখোপাধ্যায়, দেবলীনা কুমার, দামিনী বেনি বসু, সিধু, দেবপ্রতিম দাশগুপ্তর মতো অভিনেতাদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Agantuk actress sohini sarkars quarantine period shares video of her works