scorecardresearch

বড় খবর

স্ত্রী সুদীপাকে অপমান! ‘ভূত-পেত্নি..’ শ্রীলেখাকে ভয়ঙ্কর পাল্টা অগ্নিদেবের

স্ত্রী সুদীপার পাশে দাঁড়িয়ে মুখ খুললেন অগ্নিদেব চট্টোপাধ্যায়।

স্ত্রী সুদীপাকে অপমান! ‘ভূত-পেত্নি..’ শ্রীলেখাকে ভয়ঙ্কর পাল্টা অগ্নিদেবের
শ্রীলেখাকে ভয়ঙ্কর পাল্টা সুদীপার স্বামী অগ্নিদেবের

সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee) বেঁফাস মন্তব্য নিয়ে তোলপাড় নেটপাড়া। ডেলিভারি বয়-দের উদ্দেশে বলেছিলেন, “ফোন না করে কি গন্তব্যে পৌঁছতে পারেন না ডেলিভারি বয়-রা?.. আমি কি দারোয়ান যে গেট খুলবো?” ব্যস! ওমনি বিতর্কের ঝড়। জি বাংলার ‘রান্নাঘর’ কর্ত্রীকে একহাত নিয়ে শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) বলেছিলেন, ‘উদ্ধত, অসভ্য মহিলা।’ যা নিয়ে কম জলঘোলা হয়নি। সুদীপা চট্টোপাধ্যায়ও পাল্টা জবাব দিতে ছাড়েননি শ্রীলেখাকে। এবার নেটপাড়ার সেই বাকবিতণ্ডাতেই যোগ দিলেন সুদীপার স্বামী পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায় (Agnidev Chatterjee)।

শ্রীলেখার কটাক্ষের পর সুদীপার প্রতিক্রিয়া ছিল, “আমার স্বামী অগ্নিদেবের প্রতি ওঁর একটা দুর্বলতা রয়েছে। শ্রীলেখার সঙ্গে দেখা হলেই বলত, তোমার স্বামী তো ঋতু ছাড়া কোনও নায়িকাকে চোখে দেখতেই পারেন না। ও অনেককেই বলে বেড়ান, আমি নাকি অগ্নিকে হিসেব কষে বিয়ে করেছি। আমার স্বামী আমাকে কী উপহার দিল, তাতে ওঁর কী?” টলিউডে নেপোটিজম নিয়ে যখন প্রসেনজিৎ-ঋতুপর্ণার দিকে আঙুল তুলেছিলেন শ্রীলেখা। সেইসময়েও এক লাইভ ভিডিওতে এসে বুম্বা-ঋতুপর্ণার পাশে দাঁড়ান সুদীপা। সেই রাগেই কি সঞ্চালিকার উদ্দেশে এমন কটূক্তি অভিনেত্রীর? প্রশ্ন ছুঁড়েছিলেন ‘রান্নাঘর’ কর্ত্রী।

তার পাল্টা শ্রীলেখা বলেন, “ওঁর স্বামী কি টম ক্রুজ নাকি? ওঁর বরের সঙ্গে আমি যখন কাজ করেছি, তখন একটা ভাল সম্পর্ক ছিল। কিন্তু কোনওদিনই মাখামাখি ছিল না বেশি। ওই ভদ্র মহিলার বোধহয় এটা ভাবতে ভাল লাগে যে ওঁর স্বামীকে সবাই চাইছে।..”

[আরও পড়ুন: আরও অনেক অর্পিতা হবে! উঠতি নায়িকাদের নিয়ে বিস্ফোরক রূপাঞ্জনা]

শ্রীলেখা মিত্রের এমন মন্তব্যে যখন তোলপাড় নেটপাড়া। ঠিক সেই সময়েই স্ত্রী সুদীপা চট্টোপাধ্যায়ের পাশে দাঁড়িয়ে বিস্ফোরক মন্তব্য স্বামী পরিচালক অগ্নিদেবের। ফেসবুকেই শ্রীলেখাকে কটাক্ষ করে লিখলেন, “আমি টম ক্রুজও নই। আর উনিও ক্যামেরন ডিয়াজ নন। আমি ভূত, উনি পেত্নি..।” স্বামীর এমন মন্তব্যে দেখে হেসে গড়িয়েছেন সুদীপা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Agnidev chatterjee slams sreelekha mitra sudipa chatterjee reacts