scorecardresearch

বড় খবর

ঐন্দ্রিলার মৃত্যুর পর নিজেকে গুটিয়ে নিচ্ছেন! ইনস্টাগ্রাম থেকেও বিদায় নিলেন সব্যসাচী

ফেসবুকের পর এবার ইনস্টাগ্রাম ছাড়লেন সব্যসাচী চৌধুরি।

ঐন্দ্রিলার মৃত্যুর পর নিজেকে গুটিয়ে নিচ্ছেন! ইনস্টাগ্রাম থেকেও বিদায় নিলেন সব্যসাচী
ঐন্দ্রিলা শর্মার মৃত্যুর পর ফেসবুক, ইনস্টাগ্রাম ছাড়লেন সব্যসাচী চৌধুরি

মনের মানুষ আর নেই! দীর্ঘ লড়াই করেও যমের কাছে হার মানতে হল ঐন্দ্রিলা শর্মাকে। তবে ফিনিক্স পাখি উড়ে গেলেও ভালবাসার এক অন্য জয় হল। নবীন প্রজন্মের কাছে প্রেমকাহিনীর এক অনন্য দৃষ্টান্ত প্রতিস্থাপন করলেন সব্যসাচী ঐন্দ্রিলা। একটা গোটা প্রজন্ম দেখল ‘ভালবাসি’ বলা সহজ হলেও কঠিন সময়ে শক্ত করে হাত ধরে রাখাটা কতটা কঠিন।

সব্যসাচী কে? একটাই উত্তর- ঐন্দ্রিলার ‘জিয়নকাঠি’। তবে দীর্ঘ লড়াইয়ের পর রবিবার প্রেমিককে একলা ফেলে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ঐন্দ্রিলা। সেদিনই মনের দুঃখে-কষ্টে ফেসবুক থেকে বিদায় নিয়েছিলেন অভিনেতা। তার দিন দুয়েকের মাথায় এবার ইনস্টাগ্রামও ছাড়লেন সব্যসাচী।

[আরও পড়ুন: বিদায়বেলায় ঐন্দ্রিলার পায়ে চুমু সব্যসাচীর, হৃদয়বিদারক ভিডিও দেখে রেগে আগুন অনুরাগীরা]

ঐন্দ্রিলা যখন ক্যানসারের সঙ্গে লড়ে যাচ্ছিলেন, তখন তিনিই তো মন শক্ত রেখে ঐন্দ্রিলার পাশে থেকে খেয়াল রেখে গিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় তাঁর শারীরিক পরিস্থিতির সমস্ত তথ্য দিয়েছেন। একটার পর একটা কেমো চলত। সব্যসাচী বিনিদ্র রজনী কাটিয়ে শুটের অবসরে ঐন্দ্রিলাকে নিয়ে লিখতেন কত কথা। টানা ১৮ দিন ধরে যখন ঐন্দ্রিলা ব্রেন স্ট্রোকের পর হাসপাতালে যুদ্ধ করে চলেছেন, সব্যসাচী সবসময়ে পাশে থেকেছেন। কাছের মানুষের মৃত্যুর ভুয়ো খবর রটতেই মন শক্ত রেখে জবাব দিয়েছেন- ‘ওকে আরেকটু থাকতে দাও।’ এই লড়াই সব্যসাচীরও।

তাই ঐন্দ্রিলা শর্মার চলে যাওয়ার পর সমস্ত ফেসবুক পোস্ট মুছে ফেলার পাশাপাশি অ্যাকাউন্টটাই নিস্ক্রিয় করে দিলেন সব্যসাচী। আর লিখবেন না ঐন্দ্রিলাকে নিয়ে। নিজেকে প্রায় গুটিয়ে নিয়েছেন তিনি। এবার ইনস্টাগ্রাম থেকেও বিদায় নিলেন ঐন্দ্রিলা-প্রেমিক সব্যসাচী।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aindrila sharma after facebook sabyasachi chowdhury deactives instagram account