scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘সব্যর খেয়াল আমি রাখব’, প্রয়াত ঐন্দ্রিলাকে আশ্বাস সৌরভের! শোকে ফেসবুক ছাড়লেন সব্যসাচী

ভয়ঙ্কর ভেঙে পরেছেন সব্যসাচী, বন্ধুর পাশে সৌরভ

‘সব্যর খেয়াল আমি রাখব’, প্রয়াত ঐন্দ্রিলাকে আশ্বাস সৌরভের! শোকে ফেসবুক ছাড়লেন সব্যসাচী
কী বললেন সৌরভ?

মনের মানুষটা আর নেই! এত চেষ্টার পরও হেরে গেল ভালবাসা। চলে গেল ঐন্দ্রিলা। হাতটা শক্ত করে ধরে রেখেছিলেন সব্যসাচী। কিন্তু আর আটকানো গেল না। একা ফেলে চলে গেলেন ঐন্দ্রিলা।

কাছের মানুষকে হারানোর ভয় ছিল দীর্ঘদিন। তাই তো, একমুহুর্তও তাঁর থেকে নিজেকে দূরে সরিয়ে রাখেন নি। আজ, যেন সব ভালবাসার হার। ঐন্দ্রিলা চলে যেতেই ভয়ঙ্কর ভাবে ভেঙে পড়েছেন সব্যসাচী। সোশ্যাল মিডিয়া থেকেও বিদায় নিলেন অভিনেতা। আর লিখবেন না কিছু? জানাবেন না মনের ব্যথা? তাঁর কষ্টের কথা ভেবেই চোখের জল ফেলছেন অনুরাগীরা। তবে, সবসময়ের মত এবারেও পাশে রয়েছেন সৌরভ।

আরও পড়ুন [ ‘তোমার লড়াই একটা দৃষ্টান্ত…’, ঐন্দ্রিলার প্রয়াণে শোকস্তব্ধ প্রসেনজিৎ-ঋতুপর্ণারা ]

বন্ধুর বিপদের প্রথম দিন থেকে সঙ্গ দিয়ে যাচ্ছেন। তাঁর সঙ্গে প্রতিটা পদক্ষেপে লড়াই করছেন সৌরভ। তাঁর মিষ্টি আর নেই, অনেক লড়াই করেছে। ঐন্দ্রিলাকে নিয়ে গর্ব হচ্ছে সৌরভের। সোশ্যাল মিডিয়ায় লিখলেন, “ও জিতে গেছে। ওর একটা ভাল জায়গা এবং কিছু ভাল মানুষ প্রাপ্য। তোকে খুব ভালবাসি রে। আর সারাজীবন বাসব। সবসময় হাসিখুশি ছিলি এখন হয়তো আরও থাকবি”।

আরও পড়ুন [ উড়ে গেল ‘ফিনিক্স’ পাখি! ঐন্দ্রিলাকে নিয়ে বাড়ি ফেরা হল না সব্যসাচীর ]

কিন্তু সব্যসাচী? তাঁর কী অবস্থা! সকলের এখন একটাই প্রার্থনা, বড়মা সমস্ত শক্তি তাঁকে দিক। বন্ধুর পাশে এখনও ছায়ার মত রয়েছেন সৌরভ। ঐন্দ্রিলাকে আশ্বস্ত করেই লিখলেন, “তুই চিন্তা করিস না আমি ওর খেয়াল রাখব। সব্যসাচীকে সামলে রাখব আমি”। সাধারণ মানুষের উদ্দেশ্যে জানালেন, এখন সব্যসাচিকে ফোন না করাই ভাল। দরকারে তিনি কথা বলবেন।

 ভেন্টিলেশন সাপোর্ট, সিপিআর সব দিয়েও বাঁচানো গেল না। গতকাল সোশ্যাল মিডিয়া থেকে সমস্ত পোস্ট মুছে ফেলেছিলেন সব্যসাচী। আতঙ্ক ঘিরে ধরেছিল তখনই। টানা ১০বার হার্ট অ্যাটাক, দীর্ঘদিনের লড়াই শেষ। ক্যানসারকে হারালেও এবার যেন আর পেরে উঠলেন না। সকলের প্রার্থনা, ভালবাসা উপেক্ষা করেই সব্যসাচীকে বিদায় জানালেন ঐন্দ্রিলা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aindrila sharma death sourav das said taking care of sabyasachi