scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

এখনও আশঙ্কাজনক ঐন্দ্রিলা, কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে অভিনেত্রীকে

এখন কেমন আছেন ঐন্দ্রিলা?

এখনও আশঙ্কাজনক ঐন্দ্রিলা, কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছে অভিনেত্রীকে
কেমন আছেন ঐন্দ্রিলা?

এখনও আশঙ্কা জনক ঐন্দ্রিলা শর্মা। বিপদ কাটেনি আজ সকালেও। ৭২ ঘণ্টা পার হলেও এখনও অবস্থা সংকটজনক বলেই জানা গিয়েছে।

মঙ্গলবার রাতে ব্রেন স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। চিকিৎসকরা জানিয়েছিলেন ৪৮ ঘণ্টা না কাটলে কিছুই বলা সম্ভব নয়। তবে বৃহস্পতিবার রাতেও আশার খবর শোনা যায়নি। শুক্রবার সকালেও আগের মতই পরিস্থিতি। অসাড় হয়ে গিয়েছিল শরীরের একদিক। বাঁ হাত একটু আধটু নড়ছিল। অল্প সময় চোখ খুলেও তাকিয়েছিলেন। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে এখনও জ্ঞান ফেরেনি তাঁর।

শরীরে রক্তচাপ কম। রীতিমতো চিন্তায় চিকিৎসকরা। নিউরো আইসিইউতে রাখা হয়েছে অভিনেত্রীকে। চিকিৎসকরা নিজেদের পর্যবেক্ষণে রেখেছেন তাঁকে। সঙ্গে রয়েছেন সব্যসাচী চৌধুরী। চোখ নড়াচড়া করছে দেখে আশা দিয়েছিলেন চিকিৎসকরা। তাঁর বয়স একেবারেই অল্প, তাই ঝুঁকি কম এই বিষয়েও জানিয়েছিলেন। কিছুদিন আগেই সব্যসাচীর সঙ্গে তাঁর জন্মদিন উদযাপন করেছিলেন, আচমকা এহেন ঘটনায় যেন আকাশ ভেঙে পড়েছে পরিবার পরিজনদের ওপর।

আরও পড়ুন [ মঞ্চে হঠাৎ উঠে এলেন এক বৃদ্ধা, আশীর্বাদ নিলেন জিৎ, ভিডিও দেখে কুর্নিশ নেটপাড়ার ]

 সুস্থ হওয়ার পর, টলিপাড়ার নানা জায়গায় তাঁকে দেখা যাচ্ছিল। দিদি নম্বর ওয়ান থেকে রান্নাঘর এমনকি মহালয়ার অনুষ্ঠানে দশমহাবিদ্যার আখ্যানে দেখা গিয়েছিল তাঁকে। ‘ভাগাড়’ নামক একটি সিরিজেও তাঁকে গুরুত্বপূর্ন ভূমিকায় দেখা যেতে চলেছে ঐন্দ্রিলাকে। প্রতিশ্রুতি দিয়েছিলেন, অভিনয় জগতে ফিরবেন খুব শীঘ্রই। তাঁর মধ্যেই অঘটন। এখন শুধুই অভিনেত্রীর সেরে ওঠার পালা।

গতকাল থেকেই মন খারাপ টলিউডের। ঐন্দ্রিলা আসলেই একজন ফাইটার। টলি পাড়ার বেশিরভাগই যেন মেনে নিতে পারছেন না এই ঘটনা। আরোগ্য কামনা করেছেন রাহুল বন্দ্যোপাধ্যায় থেকে অঙ্কুশ হাজরা এবং সহ-অভিনেতা আদৃত রায়ও। সকলের মুখে একটাই কথা, চ্যাম্পিয়ন ফিরে এসো। এখনও লড়াই বাকি।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aindrila sharma health update actress brain stroke