scorecardresearch

বড় খবর

মঞ্চে হঠাৎ উঠে এলেন এক বৃদ্ধা, আশীর্বাদ নিলেন জিৎ, ভিডিও দেখে কুর্নিশ নেটপাড়ার

বৃদ্ধার সামনে মাথা নুইয়ে আশীর্বাদ নিলেন জিৎ। দেখুন ভিডিও

মঞ্চে হঠাৎ উঠে এলেন এক বৃদ্ধা, আশীর্বাদ নিলেন জিৎ, ভিডিও দেখে কুর্নিশ নেটপাড়ার
জিৎ-কে কুর্নিশ অনুরাগীদের

তিনি টলিউডের সুপারস্টার। কলকাতার পাশাপাশি বাংলার গ্রাম-গঞ্জে জিৎ অনুরাগীর সংখ্য়াও নেহাত কম নয়। কীভাবে ভক্তদের মন জয় করতে হয়, তা অভিনেতার ভালই জানা। এবার তমলুকের এক অনুষ্ঠানে জিৎ যা করলেন, তা দেখে ধন্য ধন্য করছেন নেটপাড়া।

সম্প্রতি তমলুকের এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন জিৎ। টলিউড সুপারস্টারকে একপলক দেখার জন্য লোকারণ্য তৈরি হয়েছিল। সেই ভিড়েই ছিলেন জিতের এক বৃদ্ধা অনুরাগী। পারফর্ম করার মাঝেই তাঁর দিকে চোখ যায় অভিনেতার। বয়স তাঁর আশির কোঠায়। এরপরই যে অভাবনীয় দৃশ্যের সাক্ষী থাকল তমলুক, সেই ক্যামেরাবন্দি মুহূর্ত জিতের সোশ্যাল মিডিয়াতেই দেখা গেল।

পরনে সাদা থান। জিতের ডাকে সোজা মঞ্চে উঠে এলেন এক বৃদ্ধা। জিৎ-কে দেখা গেল তাঁর সঙ্গে কুশল মঙ্গল বিনিময় করতেও। রসিকতাও করলেন ওই বৃদ্ধা অনুরাগীর সঙ্গে। এরপরই ওই বৃদ্ধার সামনে মাথা নুইয়ে ঝুঁকে পড়ে আশীর্বাদ চেয়ে নিলেন টলিউড সুপারস্টার। কোনওরকম তারকাসুলভ ভাব নেই। প্রবীণ অনুরাগীও হাসিমুখে আশীর্বাদ করলেন জিৎকে। আর সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার কর অভিনেতা লিখলেন শুধু একটি শব্দ- ‘দামি’।

[আরও পড়ুন: মধ্যরাতে রাজের সারপ্রাইজ, শুভশ্রীর জন্মদিনে স্পেশ্যাল শুভেচ্ছাবার্তা মিমি-নুসরতেরও]

জিতের এমন সুন্দর আচরণ দেখে ধন্য় ধন্য করছেন নেটিজেনরা। ভক্তদের চমক দিতে তাঁর জুড়ি মেলা ভার! তাই তো টলিউডের এই সুপারস্টারের সিনেমা রিলিজ করলেই ভালবাসার টানে প্রেক্ষাগৃহ ভরিয়ে তোলেন অনুরাগীরা। বক্স অফিসের মার্কশিট-ই তার প্রমাণ। সামনেই রিলিজ করছে জিৎ অভিনীত চেঙ্গিজ। যে সিনেমা বড়পর্দায় দেখার জন্য অপেক্ষা করছেন ভক্তরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Jeet recent video with old fan goes viral watch