scorecardresearch

বড় খবর

আচমকাই হার্ট অ্যাটাক ঐন্দ্রিলার, শারীরিক পরিস্থিতি আরও আশঙ্কাজনক

হাসপাতালের তরফে কী জানানো হল?

আচমকাই হার্ট অ্যাটাক ঐন্দ্রিলার, শারীরিক পরিস্থিতি আরও আশঙ্কাজনক
ঐন্দ্রিলা শর্মার শারীরিক পরিস্থিতি আরও সঙ্কটজনক

মঙ্গলবারই জানা গিয়েছিল যে ঐন্দ্রিলা শর্মার শারীরিক পরিস্থিতি আরও সঙ্কটজনক। মস্তিকে নতুন করে রক্ত জমাট হয়েছে। বুধবার সকালে অভিনেত্রীর পরিস্থিতি আরও সঙ্কটজনক। হাসপাতালের তরফেই জানা গেল, একাধিকবার হার্ট অ্যাটাক হয়েছে ঐন্দ্রিলার।

অভিনেত্রীর শারীরিক পরিস্থিতি স্থিতিশীল নয়। বারবার হৃদরোগে আক্রান্ত হয়েছেন তিনি। সিপিআর দেওয়া হয়েছে। হাসপাতালের তরফেই এমনটা জানা গিয়েছে। প্রসঙ্গত, মস্তিকের যে দিকে ঐন্দ্রিলার অস্ত্রোপচার করা হয়েছিল, ঠিক তার বিপরীত দিকে ছোট ছোট ক্লট পাওয়া গিয়েছে। যেগুলো অপারেট করা যাবে না। ওষুধ দিয়ে সারাতে হবে। যা নতুন করে চিকিৎসকদের চিন্তার মাত্রা বাড়িয়েছে।

হাসপাতাল সূত্রে খবর, নতুন করে অ্যান্টিবায়োটিক চালু হয়েছে। তাতে শরীর সাড়া দেয় কিনা, তা দেখার জন্য বাড়তি সতর্কতায় পর্যবেক্ষণে রাখা হয়েছে। উল্লেখ্য, সোমবার রাতে আচমকা সব্যসাচী চৌধুরির বার্তাতেই আশঙ্কার আঁচ মিলেছে। অভিনেতা লেখেন, ‘মিরাকেল হোক। অলৌকিক কিছু হোক। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন।..’

[আরও পড়ুন: ‘সব্যসাচী-ঐন্দ্রিলার লড়াইকে কুর্নিশ’, লিখলেন পরমব্রত]

এদিকে হাসপাতালের বিছানায় শুয়ে নিজের সবটা দিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা। এতদিন একেবারেই ভেঙে পড়েননি সব্যসাচী। তবে, সোমবার যেন নিজেই পরীক্ষার সম্মুখীন অভিনেতা। কোনও সুপার পাওয়ার কাজ করুক, সকলের কাছে ঐন্দ্রিলার মঙ্গলকামনার আর্জি জানালেন সব্যসাচী। আশার প্রহর গুনছেন বাড়ির মানুষজন তথা ইন্ডাস্ট্রির সকলেই। ফাইট করছে ঐন্দ্রিলা আর তাঁর জন্য প্রার্থনা করছে গোটা বাংলা।

প্রসঙ্গত, দু’বার ক্যানসারকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের জীবনে শুধু নয় বরং অনেকের জীবনেই এক বিরাট অনুপ্রেরণা ঐন্দ্রিলা। আচমকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাওড়ার এক হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। তারপর থেকে লড়াই এখনও জারি। সকলেই অভিনেত্রীর আরোগ্য কামনায় রত। এরমাঝেই বুধবার সকালে ঐন্দ্রিলা শর্মার শারীরিক পরিস্থিতির আরও অবনতি হওয়ায় চিন্তায় রয়েছেম সকলে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aindrila sharma health update suffers from cardiac arrest