scorecardresearch

বড় খবর

‘সব্যসাচী-ঐন্দ্রিলার লড়াইকে কুর্নিশ’, লিখলেন পরমব্রত

কেমন আছেন এখন ঐন্দ্রিলা শর্মা?

‘সব্যসাচী-ঐন্দ্রিলার লড়াইকে কুর্নিশ’, লিখলেন পরমব্রত
সব্যসাচী-ঐন্দ্রিলাকে কুর্নিশ জানালেন পরমব্রত চট্টোপাধ্যায়

সোমবার রাতে আচমকাই সব্যসাচী চৌধুরির বার্তা- ‘মিরাকেল হোক। অলৌকিক কিছু হোক। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন।..’ অভিনেতার ডাকে সাড়া দিয়ে ঐন্দ্রিলার জন্য সুস্থতা কামনা করলেন পরমব্রত চট্টোপাধ্যায়।

হাসপাতাল সূত্রে খবর, ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতির আরও অবনতি হয়েছে। এখনও ভেন্টিলেশনে রয়েছেন তিনি। যে ওষুধ চলছিল, সেসব তো রয়েইছে। কিন্তু সংক্রমণ আরও বেড়েছে। মস্তিষ্কে রক্ত জমাট বেঁধেছে। মস্তিকের যে দিকে ঐন্দ্রিলার অস্ত্রোপচার করা হয়েছিল, ঠিক তার বিপরীত দিক ছোট ছোট ক্লট পাওয়া গিয়েছে। যেগুলো অপারেট করা যাবে না। ওষুধ দিয়ে সারাতে হবে। আর সেই প্রেক্ষিতেই ঐন্দ্রিলা শর্মাকে নিয়ে ডাক্তাররা এখন আরও উদ্বেগে।

উপরন্তু সোমবার সব্যসাচীর বার্তাতেই আশঙ্কার আভাস মিলেছে। এবার ঐন্দ্রিলা-সব্য়সাচীর লড়াইকে কুর্নিশ জানিয়ে কলম ধরলেন পরমব্রত চট্টোপাধ্যায়। অভিনেতা-পরিচালকের কথায়, “চলুন আমরা সকলে মিলে এই ছোট্ট মেয়েটির জন্য প্রার্থনা করি। আর ওঁর সঙ্গীর জন্যও প্রার্থনা করি, যে কিনা এই কঠিন সময়ে অক্লান্তভাবে ওঁর পাশে দৃঢ়ভাবে রয়েছে। আমি তোমাদের কাউকেই ব্যক্তিগতভাবে চিনি না। তবে তোমরা একসঙ্গে যে লড়াইটা চালিয়ে যাচ্ছ, সেটাকে কুর্নিশ জানাই।”

[আরও পড়ুন: হাসপাতাল থেকে খুদে ‘দেবী’কে নিয়ে বাড়িতে ফিরলেন মা বিপাশা, খুশিতে ডগমগ করণ]

ঐন্দ্রিলার আরোগ্য কামনা করার পাশাপাশি সব্যসাচীকেও বাহবা জানিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। তাঁর কথায়, “যেভাবে তুমি নিজের কঠিন সময়ের মধ্যেও ঐন্দ্রিলার পাশে দাঁড়িয়েছো, তা নতুন করে প্রেম-ভালবাসায় বিশ্বাস করতে শেখায়। হ্যাঁ আমরা তোমার কথা শুনতে পেয়েছি সব্যসাচী। ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করছি।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Parambrata chatterjee on aindrila sharma sabyasachi chowdhury