scorecardresearch

বড় খবর

‘সবার আয়ু তোমার লাগুক..’, ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরে বলেছিলেন সৌরভ

আরও সঙ্কটজনক ঐন্দ্রিলা শর্মা। আরোগ্য কামনায় রত গোটা বাংলা।

‘সবার আয়ু তোমার লাগুক..’, ঐন্দ্রিলাকে জড়িয়ে ধরে বলেছিলেন সৌরভ
'দাদাগিরি'র মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ঐন্দ্রিলা শর্মা

হাসপাতালে বিছানায় প্রতিটা মুহূর্তে লড়ে যাচ্ছেন ঐন্দ্রিলা শর্মা। হাল ছাড়েননি প্রেমিক সব্যসাচী চৌধুরি, পরিবার-সহ ডাক্তাররাও। সোশ্যাল মিডিয়াও ভরে উঠেছে অভিনেত্রীর আরোগ্য কামনাবার্তায়। ক্যানসার, ব্রেন স্ট্রোক, হার্ট অ্যাটাক.. তবুও যুদ্ধ করে যাচ্ছেন ঐন্দ্রিলা। আর সেই অভিনেত্রীকেই ‘দাদাগিরি’র মঞ্চে সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছিলেন, ‘সবার আয়ু যেন তোমার লাগে..।’

বছর চব্বিশের ঐন্দ্রিলার হার না মানার কাহিনী এখন জানে গোটা বাংলা। রাজ্যের কোণায় কোণায় তাঁর জন্য অনুরাগীরা ঈশ্বরের কাছে নতজানু। একটাই প্রার্থনা- ‘মেয়েটিকে ফিরিয়ে দাও..।’ অভিনেত্রীর প্রাণখোলা হাসি, সবার প্রতি তাঁর খেয়াল রাখার কথা ঘুরছে টলিপাড়ার সহকর্মীদের মুখে মুখে। ঐন্দ্রিলার সঙ্গে পুরনো সাক্ষাতের কথা মনে করিয়ে কেউ ছবি দিচ্ছেন, কেউ বা স্মৃতিচারণা করে লিখছেন। সেই প্রেক্ষিতেই ভাইরাল ‘দাদাগিরি’র এক বিশেষ পর্বের ভিডিও।

যে পর্বে বন্ধু সব্যসাচীকে নিয়ে সৌরভ গঙ্গোপাধ্যায়ের শোয়ে হাজির হয়েছিলেন ঐন্দ্রিলা। অভিনেত্রীর হার না মানার কথা, তাঁর স্পিরিট দেখে তারিফ করেছিলেন খোদ ‘দাদা’। আজ যখন হাসপাতালের বিছানায় শুয়ে সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়ে যাচ্ছেন অভিনেত্রীস তখন সেই শোয়ের পুরনো এক ভিডিওই ভাইরাল নেটদুনিয়ায়।

ভিডিওতে দেখা গেল, সৌরভের সঙ্গে নাচ করছেন ঐন্দ্রিলা। অভিনেত্রী যে দারুণ নাচতে পারেন সেকথা সব্যসাচী চৌধুরির পোস্টের দৌলতে সকলেরই জানা। নাচ শেষ হতেই দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়কে আদরে আষ্টেপৃষ্ঠেজড়িয়ে ধরলেন তিনি। ততক্ষণে হাততালিতে ভরে উঠেছে গোটা দর্শকাসন।

দাদা ঐন্দ্রিলাকে বললেন, বাড়ির সবাই মেডিকাল পেশায়। অভিনেত্রী সম্মতি দিলেন। প্রথমবার ‘দাদাগিরি’র মঞ্চে ঐন্দ্রিলা শর্মা। সেকথা উল্লেখ করেই সৌরভ বললেন, “বহুদিন পর অভিনয়ে ফিরেছে ঐন্দ্রিলা। তার কারণ, ও দুঃসাহসিক। ওর সঙ্গে আলাপ আগে না হলেও খবরে ঐন্দ্রিলার কথা অনেকবার পড়েছি। তাছাড়া তোমার বন্ধু সব্যসাচীর জন্য আমার শ্রদ্ধা আরও অনেক গুণ বেড়ে গেছে। বাড়িতে অনেকেই বলেন, আমার আয়ু যেন তোমার লাগে। আজ আমি বলছি, এখানে যাঁরা উপস্থিত রয়েছেন, সকলের আয়ু যেন তোমার লাগে।..” সৌরভের মুখ থেকে একথা শুনে ঐন্দ্রিলা তো বটেই এমনকী উপস্থিত সকলের চোখ-ই তখন ভেজা।

[আরও পড়ুন: ‘ফিরে আয় ঐন্দ্রিলা…’, কাতর আর্জি ঊষসীর]

‘দাদাগিরি’র সেই পুরনো ভিডিওই আবার একবার ভাইরাল নেটদুনিয়ায়। যা দেখে আবেগে ভাসছে ঐন্দ্রিলা-অনুরাগীরা। প্রসঙ্গত, মঙ্গলবারই জানা গিয়েছিল যে ঐন্দ্রিলা শর্মার শারীরিক পরিস্থিতি আরও সঙ্কটজনক। মস্তিকে নতুন করে রক্ত জমাট হয়েছে। বুধবার সকালে অভিনেত্রীর পরিস্থিতি আরও সঙ্কটজনক। হাসপাতালের তরফেই জানা গিয়েছে, একাধিকবার হার্ট অ্যাটাক হয়েছে ঐন্দ্রিলার। যা নতুন করে চিকিৎসকদের চিন্তার মাত্রা বাড়িয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aindrila sharmas old video with sourav ganguly at dadagiri show goes viral